Home /News /sports /
Sheldon Cottrell IPL : আইপিএলে সাড়ে আট কোটির পেসার এবার শুধুই নেট বোলার

Sheldon Cottrell IPL : আইপিএলে সাড়ে আট কোটির পেসার এবার শুধুই নেট বোলার

টাকার জন্যই নেট বোলার হতে হয়েছে কট্রেলকে

টাকার জন্যই নেট বোলার হতে হয়েছে কট্রেলকে

Sheldon Cottrell has signed up as a net bowler in IPL. শেলডন কট্রেল, ওয়েস্ট ইন্ডিজের এই বোলারকে গত মরশুমে পঞ্জাব কিংস সাড়ে আট কোটি মূল্য দিয়ে নিলামে কিনেছিল।২০২১ আই পি এলের দ্বিতীয় পর্বে তাই কট্রেল নাম লেখায় নেট বোলার হিসেবে।

আরও পড়ুন...
  • Share this:

    #দুবাই: ওয়েস্ট ইন্ডিজ থেকে আইপিএল খেলতে আসা শেলডন কট্রেল এই মরশুমে জায়গা পেলেন না কোনো দলেই। তাই শেষ অবধি বাধ্য হলেন নেট বোলার হিসেবে নাম লেখাতে। শুধু কট্রেল নয়, ওয়েস্ট ইন্ডিজ থেকে আসা আরো তিন বোলার, ডমিনিক ড্রেকস, ফিডেল এডওয়ার্ড এবং রবি রামপালেরও একই অবস্থা হল ২০২১ আইপিএলের দ্বিতীয় ভাগে। বিশ্ব ক্রিকেটে সব থেকে বেশি অর্থের লেনদেন চলে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে। শুধু তাই নয়, অনেক অচেনা অজানা প্রতিভাকে তুলে আনে দলগুলো, যারা বিশ্বমানের ক্রিকেটারদের পাশাপাশি খেলে অসামান্য অভিজ্ঞতা এবং অর্থ উপার্জন করে।

    আরও পড়ুন - East Bengal Bright return : জানুয়ারিতে ইস্টবেঙ্গলে ফিরতে পারেন ফ্যান ফেভারিট ব্রাইট

    প্রতিভা দেখানোর সবথেকে বড় মঞ্চ এই আইপিএল। আবার অনেক ছেলে হারিয়ে যায়, প্রতিভার প্রদর্শন না করতে পারলে নিমেষের মধ্যে দলগুলো ছেড়ে দেয় তাদের। তখন দেশের হয়ে খেলার স্বপ্ন ভুলে অনেকেই হারিয়ে যায়। মোটিভেশনের অভাব দেখা যায়। ঠিক তেমনই ঘটনা ঘটল এই চারজন ওয়েস্ট ইন্ডিজ বোলারের। তবে এদের মধ্যে প্রতিভার অভাব নেই, কিন্ত বাকিদের মতো সঠিক মঞ্চে প্রতিভার বহিঃপ্রকাশ দেখাতে এরা ব্যর্থ।

    শেলডন কট্রেল, ওয়েস্ট ইন্ডিজের এই বোলারকে গত মরশুমে পঞ্জাব কিংস সাড়ে আট কোটি মূল্য দিয়ে নিলামে কিনেছিল। ২০২০ তে তার প্রদর্শন যে খুব খারাপ ছিল সেটা বলাও উচিত নয়, কিন্তু তাকে দেওয়া মূল্যের উপযুক্ত প্রতিদান দিতে পারেননি তিনি দলকে। তার দলও তাই রাখেনি কট্রেলকে আর। আরব আমিরাতে হতে চলা ২০২১ আই পি এলের দ্বিতীয় পর্বে তাই কট্রেল নাম লেখায় নেট বোলার হিসেবে।

    রবি রামপালের মত অভিজ্ঞ এবং প্রতিভাবান ক্রিকেটারও এবার নেট বোলিংয়ে নাম লিখিয়েছে। এমনকি আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য ওয়েস্ট ইন্ডিজের পনেরো জনের দলে জায়গা পেয়েছেন তিনি, কিন্তু ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের কোনো দলই নেয়নি রামপালকে। ক্যারিবিয়ান লিগে তার প্রদর্শন যথেষ্ট ভাল, গড়ে ১৪টি করে উইকেট নেন তিনি। শেষ মরশুমে ট্রিনবাগো নাইট রাইডার্সের হয়ে ১৮ টি উইকেট এবং ৭.২৬ ইকোনমি রেখেছিলেন। তবুও ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের দলগুলোর মনে হয়েছে তার প্রতিভা যথেষ্ট নয়।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2021, KIngs XI Punjab

    পরবর্তী খবর