Home /News /sports /
East Bengal Bright return : জানুয়ারিতে ইস্টবেঙ্গলে ফিরতে পারেন ফ্যান ফেভারিট ব্রাইট

East Bengal Bright return : জানুয়ারিতে ইস্টবেঙ্গলে ফিরতে পারেন ফ্যান ফেভারিট ব্রাইট

ফিরতে পারেন ব্রাইট

ফিরতে পারেন ব্রাইট

Sc East Bengal targets fan favourite Bright Enobakhare. ইংল্যান্ডের কভেন্ট্রি সিটিতে আছেন ব্রাইট। চুক্তি ২০২৩ পর্যন্ত। তাই ইস্টবেঙ্গলে লোন ডিল ছাড়া তাকে আনা সম্ভব নয়

  • Share this:

    #কলকাতা: হাতে যেটুকু সময় আছে তা যথাসম্ভব কাজে লাগানোর চেষ্টা করছে এস সি ইস্টবেঙ্গল কর্তারা। আসন্ন আইএসএল শুরু ১৯ নভেম্বর থেকে। তার আগে যথেষ্ট সময় আছে হাতে। গতবার ভুল থেকে শিক্ষা নিয়েছে দল গড়ার দায়িত্বে থাকা রিক্রুটররা। যদিও শুধু পাঁচ মাসের জন্য দায়িত্ব নিয়েছে ইনভেস্টর সংস্থা, তাও নিজেদের সুনাম রক্ষা করতে যতটা সম্ভব শক্তিশালী দল গড়ার কাজ চালানো হচ্ছে। এমন ফুটবলার নেওয়া হচ্ছে যারা ফিট এবং কম বয়সী।

    রবি ফাওলারের পরিবর্তে এই মরসুমে স্পেনের ম্যানুয়েল (মানলো) দিয়াসের হাতে দলের দায়িত্ব তুলে দিয়েছেন লাল-হলুদ কর্তারা। সূত্রের খবর, রিয়াল মাদ্রিদ যুব দলের প্রাক্তন এই কোচ আক্রমণভাগের শক্তি বাড়াতে ইতিমধ্যেই গত মরসুমে লা লিগায় খেলা কয়েক জন ফুটবলারের সঙ্গে কথাবার্তা বলছেন। দু’-এক দিনের মধ্যেই মানলো তাঁর পছন্দের ফুটবলারের নাম জানিয়ে দেবেন ক্লাব কর্তাদের। আক্রমণভাগের পাশাপাশি এই মরসুমে রক্ষণের শক্তি বাড়াতেও মরিয়া এসসি ইস্টবেঙ্গল।

    চব্বিশ ঘণ্টা আগেই অস্ট্রেলিয়ার ডিফেন্ডার টমিস্লাভ মর্সেলা যোগ দিয়েছেন লাল-হলুদে। বুধবার সই করলেন ফ্র্যানিয়ো পর্চে। ২৫ বছর বয়সি এই ডিফেন্ডার ক্রোয়েশিয়ার যুব দলে খেলেছেন। ঠান্ডা মাথার ডিফেন্ডার বলে পরিচিত। দল গড়ার ধরণ দেখেই বোঝা যাচ্ছে ডিফেন্স শক্ত রেখে খেলার চেষ্টা করবে ইস্টবেঙ্গল। গতবার ড্যানি ফক্সকে নিয়ে ভুগতে হয়েছিল। ইংলিশ ফুটবলার অর্ধেক সময় চোটের কারণে ভুগেছিলেন।

    আরও পড়ুন - Hasan Ali on India vs Pak : ভারতের বিরুদ্ধে চাকা ঘোরাতে চান হাসান

    যা খবর পাওয়া যাচ্ছে তাতে ইস্টবেঙ্গল সম্ভবত পাঁচজন বিদেশিকে আপাতত রেজিস্টার করাতে পারে। কারণ জানুয়ারি ট্রানস্ফার উইন্ডো খুলে গেলে তাঁরা গত মরশুমে খেলে যাওয়া ব্রাইট এনোবাখারেকে নিয়ে আসার চেষ্টা করবে। এই মুহূর্তে

    ইংল্যান্ডের কভেন্ট্রি সিটিতে আছেন তিনি। চুক্তি ২০২৩ পর্যন্ত। তাই লোন ডিল ছাড়া তাকে আনা সম্ভব নয়। সেক্ষেত্রে জানুয়ারি ট্রানস্ফার ছাড়া উপায় নেই। গত বার ইস্টবেঙ্গল সমর্থকদের হতাশ করলেও, এই নাইজেরীয় ফুটবলার দুর্ধর্ষ খেলা উপহার দিয়েছিলেন। টুর্নামেন্টের সেরা গোল এসেছিল তার পা থেকেই। তাই ষষ্ঠ বিদেশি নিয়ে ধীরে চলো নীতি নিয়েছে লাল হলুদ।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: ISL, SC East Bengal

    পরবর্তী খবর