Home /News /sports /
Shakib Al Hasan: বাস কন্ডাক্টর বাংলাদেশের শাকিব আল হাসান! ভাইরাল ছবি দেখে অবাক লোকজন

Shakib Al Hasan: বাস কন্ডাক্টর বাংলাদেশের শাকিব আল হাসান! ভাইরাল ছবি দেখে অবাক লোকজন

Shakib Al Hasan: বাংলাদেশের সর্বকালের সেরা অলরাউন্ডার শাকিব কি না বাস কন্ডাক্টর!

  • Share this:

    #ঢাকা: কোঁকড়া চুল, লম্বা গোঁফ, গায়ে ফ্লোরাল প্রিন্টের শার্ট। আর হাতে একগুচ্ছ বাসের টিকিট। বাংলাদেশের অন্যতম সেরা অলরাউন্ডার শাকিব আল হাসানকে দেখা যাচ্ছে বাস কন্ডাক্টর হিসেবে!

    শাকিব আল হাসেনের বেশ কয়েকটি ছবি গত কয়েকদিনে ভাইরাল হয়েছে। কখনও তাঁকে দেখা গিয়েছে নবাবরূপে। আবার একবার তাঁকে দেখা গিয়েছিল যোদ্ধার বেশে। কখনও তিনি বাস কন্ডাক্টর। তবে পুরোটাই যে বিজ্ঞাপনী চমক, তা বুঝে গিয়েছেন অনেকেই। জানা যাচ্ছে, একটি মোবাইল কানেকশন প্রদানকারী সংস্থার বিজ্ঞাপনের জন্য এমন ভেক ধরেছেন শাকিব।

    আরও পড়ুন- Shoaib Akhtar: কার্গিল যুদ্ধে যেতে চেয়েছিলেন, মোটা টাকার প্রস্তাব ফিরিয়েছিলেন শোয়েব আখতার

    শাকিব আল হাসান নিজেই এই ছবি শেয়ার করেছেন। আর তার পর থেকেই বাংলাদেশের ক্রিকেট সমর্থকরা খোঁজ করছেন, কোন বাস রুটে গেলে শাকিবের দেখা পাওয়া যাবে! সেই তথ্য অবশ্য কেউ জানতে পারছেন না। জানা যাচ্ছে, বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) শুট করেছেন শাকিব।

    গত কয়েকদিনে বারবার একের পর এক রূপে দেখা গিয়েছে শাকিবকে। আর প্রতিবারই তিনি বিজ্ঞাপনের জন্য়ই ছদ্মবেশ ধারণ করেছেন বলে জানা গিয়েছে। ওয়েস্ট ইন্ডিজ সফরে ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ। সেই সফরের আগে আপাতত ছুটিতে রয়েছেন শাকিব। আর ছুটির এই সময়টাতে তিনি চুটিয়ে বিজ্ঞাপনী শুট করছেন।

    শাকিব আল হাসানের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। অনেকেই তাঁর এই ছবি দেখে অবাক হচ্ছেন। শাকিব হাসিমুখে পোজ দিয়েছেন। এক ঝলকে দেখে বোঝার উপায় নেই বাস কন্ডাক্টরের আড়ালে রয়েছেন শাকিব আল হাসান।

    এর আগেও বেশ কয়েকবার শাকিবকে আলাদা আলাদা লুক-এ দেখা গিয়েছে। তিনি বাংলাদেশের একাধিক সংস্থার বিজ্ঞাপনের মুখ হয়েছেন। আর এবারও তিনি বিজ্ঞাপনের শুট করে সবাইকে তাক লাগিয়েও দিয়েছেন।

    আরও পড়ুন- Murali Vijay: কার্তিকের স্ত্রীর সঙ্গে পরকীয়া! সেই মুরলী বিজয়ের সামনে দর্শকদের 'ডিকে..ডিকে' চিত্কার

    শাকিবের এই ফটোশুটের একাধিক ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। শাকিব নিজের ফেসবুক প্রোফাইল থেকেও ছবি শেয়ার করেছেন। শাকিব আল হাসানের শুটিং-এর পরিচালনার দায়িত্বে থাকা ব্যক্তিও এই ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Bangladesh, Shakib Al Hasan

    পরবর্তী খবর