Home /News /sports /
Sanju Samson, IPL 2022: টি ২০ বিশ্বকাপে ভারতের জার্সিতে সঞ্জুর জায়গা বন্ধ হয়ে যায়নি, বলছেন রবি শাস্ত্রী

Sanju Samson, IPL 2022: টি ২০ বিশ্বকাপে ভারতের জার্সিতে সঞ্জুর জায়গা বন্ধ হয়ে যায়নি, বলছেন রবি শাস্ত্রী

সঞ্জু স্যামসনের টি টোয়েন্টি বিশ্বকাপে জায়গা নির্ভর করছে আইপিএলের ওপর

সঞ্জু স্যামসনের টি টোয়েন্টি বিশ্বকাপে জায়গা নির্ভর করছে আইপিএলের ওপর

Selectors will be watching Sanju Samson performance for T20 World Cup says Ravi Shastri. টি ২০ বিশ্বকাপে ভারতের জার্সিতে সঞ্জুর জায়গা বন্ধ হয়ে যায়নি, বলছেন শাস্ত্রী

  • Share this:

    #মুম্বই: ব্যাটসম্যান হিসেবে তার প্রতিভা নিয়ে সন্দেহ ছিল না কখনও। অভাব ছিল ধারাবাহিকতার। কিন্তু আন্তর্জাতিক ক্রিকেটে টিকে থাকতে গেলে প্রতিভা যথেষ্ট নয়। ধারাবাহিক রান করার ক্ষমতা আসল। সেটাই ছিল না সঞ্জু স্যামসনের। তবে এবারের আইপিএলে সঞ্জু স্যামসনের কাছে বড় মঞ্চ নিজেকে প্রমাণ করার মনে করেন রবি শাস্ত্রী। অস্ট্রেলিয়ার মাটিতে টি টোয়েন্টি বিশ্বকাপে ভারতের চূড়ান্ত দলে সঞ্জু জায়গা পাবেন কিনা, অনেকটাই নির্ভর করছে তার আইপিএল পারফরম্যান্সের ওপর।

    আরও পড়ুন - Ronaldo, Qatar World Cup: কাতারেই জীবনের শেষ বিশ্বকাপ খেলবেন রোনাল্ডো! জল্পনা ফুটবল বিশ্বে

    রাজস্থানের জার্সিতে অধিনায়ক হিসেবে প্রথম ম্যাচেই মারকাটারি ৫৫ রানের ইনিংস খেলেছেন সানরাইজার্স দলের বিপক্ষে। ভারতের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী মনে করেন সঞ্জু স্যামসন অস্ট্রেলিয়ার উইকেটে কার্যকরী হতে পারেন। বিশেষ করে হুক এবং পুল ভাল খেলতে পারেন। ফাস্ট বোলারদের বিপক্ষে শট আছে। স্পিনারদের বিশাল ছক্কা মারতে পারেন। তাছাড়া রোহিত শর্মা নিজেও বিশ্বকাপের কথা মাথায় রেখে সঞ্জুর ওপর নজর রাখছেন।

    আরও পড়ুন - ICC ODI ranking, Bangladesh : আইসিসির তালিকায় পাকিস্তানকে পেছনে ফেলে উঠে এল বাংলাদেশ! নতুন নজির সাকিবদের

    তাই কেরলের এই উইকেট-রক্ষক ব্যাটসম্যান নিজেকে উজাড় করে দিতে চাইবেন আইপিএলে নিশ্চিত শাস্ত্রী। সঞ্জু স্যামসন বিশ্বের যে কোনও ক্রিকেট মাঠ পার করতে পারেন ছক্কা মেরে নিশ্চিত রবি শাস্ত্রী। তবে তিনি এখন রাজস্থান দলের অধিনায়ক। মারকাটারি ইনিংস শুধু নয়। দলকে নেতৃত্ব দেওয়া এবং জেতানো তার দায়িত্ব।

    তাছাড়া এমন একজন বিস্ফোরক ব্যাটসম্যান মিডল অর্ডারে থাকলে ভারতীয় দলের গভীরতা বাড়বে। তাছাড়া কেউ অসুস্থ হয়ে পড়লে বা চোট পেলে, তার যোগ্য পরিবর্ত হতে পারেন সঞ্জু। তাই ভারতীয় টিম ম্যানেজমেন্টের উচিত অস্ট্রেলিয়ায় সঞ্জু স্যামসনকে নিয়ে যাওয়া। রবি শাস্ত্রী এমনিতে সঞ্জুর আগ্রাসী ব্যাটিংয়ের ভক্ত। কিন্তু এবার তিনি দেখতে চান তার ধারাবাহিকতা।

    সঞ্জু নিজেও জানেন ধারাবাহিকতা দেখাতে না পারলে অস্ট্রেলিয়ার বিমানে হয়তো জায়গা পাবেন না। তাই একটা ম্যাচে নয়, বেশ কিছু ম্যাচে তাকে ধারাবাহিক রান করতে হবে। রাজস্থান অধিনায়ক অবশ্য এত ভাবতে রাজি নন। তিনি জানিয়ে দিয়েছেন রাজস্থানের হয়ে পারফর্ম করা তার কাজ। টি টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে মাথা ঘামাচ্ছেন না।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Ravi Shastri, Sanju Samson

    পরবর্তী খবর