Home /News /sports /
Sanju Samson, Eden Gardens : মারকাটারি ইনিংসে ইডেনের দর্শকদের মন জয় করে নিলেন সঞ্জু স্যামসন

Sanju Samson, Eden Gardens : মারকাটারি ইনিংসে ইডেনের দর্শকদের মন জয় করে নিলেন সঞ্জু স্যামসন

অর্ধশত রান হাতছাড়া করলেও ইডেনের মন জয় করলেন সঞ্জু

অর্ধশত রান হাতছাড়া করলেও ইডেনের মন জয় করলেন সঞ্জু

Sanju Samson sets Eden gardens on fire with blistering 47 run innings. মারকাটারি ইনিংসে ইডেনের দর্শকদের মন জয় করে নিলেন সঞ্জু স্যামসন

  • Share this:

    #কলকাতা: তার প্রতিভা নিয়ে সন্দেহ ছিল না কখনো। কিন্তু যে জিনিসটার অভাব ছিল সেটা ধারাবাহিকতা। আজ ইডেনের দর্শকদের ক্রিকেট পিপাসা কিন্তু অনেকটা মিটিয়ে দিলেন সঞ্জু স্যামসন। রাজস্থানের অধিনায়ক বুঝিয়ে দিলেন সম্প্রতি তাকে বাদ দিয়ে সঠিক কাজ করেনি ভারতীয় নির্বাচকরা। ভিআইপি বক্সে বসে ছিলেন স্বয়ং বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়।

    জয়সওয়াল আউট হওয়ার পর সঞ্জু তিন নম্বরে নেমে প্রথম থেকেই গুজরাত বোলারদের চাপ সৃষ্টি করলেন। রশিদ খানকে একটু সাবধানে খেললেন। বাকি বোলারদের যেন পাত্তা দিলেন না। ইডেনের দর্শকদের মন ভরিয়ে দিলেন দুর্দান্ত কিছু শটে। আলজারি জোসেফকে মারা ছককা ইনিংসের সেরা শট।

    ২৬ বলে ৪৭ করে আউট হলেন সাই কিশোরের বলে। পাঁচটি বাউন্ডারি এবং তিনটি ওভার বাউন্ডারি ছিল সঞ্জুর ইনিংসে। দীর্ঘদিন পর ইডেনে ক্রিকেট দেখতে আসা দর্শকদের কাছে সঞ্জুর ইনিংস ছিল এক টুকরো বাতাস। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-2022 (IPL 2022) এর ঠিক পরে, ভারতকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে হবে (IND Vs SA)।

    ৯ জুন থেকে শুরু হওয়া এই সিরিজের জন্য টিম ইন্ডিয়া ঘোষণা করা হয়েছে। এই সিরিজে অনেক তরুণ খেলোয়াড় সুযোগ পেয়েছেন, তবে কিছু সিদ্ধান্ত নির্বাচকরা যা ক্রিকেট প্রেমীদের অবাক করেছ। আইপিএলে রাজস্থান রয়্যালসের অধিনায়কত্ব করা সঞ্জু স্যামসন (Sanju Samson) এবার টিম ইন্ডিয়াতে জায়গা পাননি।

    সঞ্জু তাঁর নেতৃত্বের মাধ্যমে সকলকে মুগ্ধ করেছেন, পাশাপাশি তিনি আজকের আগে পর্যন্ত ৩৭৪ রান করেছেন। এমন পরিস্থিতিতে ব্যাট হাতে দুর্দান্ত ফর্মে থাকা সঞ্জু স্যামসন টিম ইন্ডিয়াতে ফিরবেন বলে আশা করা হয়েছিল। প্রায় ভর্তি ইডেন গার্ডেন্স তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করল সঞ্জুর আক্রমনাত্মক ইনিংস। যতক্ষণ তিনি ছিলেন মনে হচ্ছিল রান তোলা যেন কত সহজ কাজ। তবে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সুযোগ না পেলেও অন্য সিরিজে তাকে সুযোগ দেওয়া হবে না এমন কোনো ব্যাপার নেই।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Eden Gardens, Sanju Samson

    পরবর্তী খবর