• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • SAKSHI DHONI SHARES A PICTURE OF DAUGHTER ZIVA CRADLING INFANT NETIZENS ASK MSDS NEW BABY PB

সদ্যোজাত শিশুর ছবি শেয়ার করলেন সাক্ষী, তবে কি ফের বাবা হলেন ধোনি ? প্রশ্ন নেটিজেনদের !

photo source Instagram

জিভার কোলে এক সদ্যজাত। ছোট্ট শিশুটিকে কোলে নিয়ে আদর করছে জিভা। এই ছবি দেখা মাত্রই সকলে প্রশ্ন করা শুরু করেছেন, তবে কি ধোনি ফের বাবা হলেন ধোনি? প্রশ্ন নেটিজেনদের

  • Share this:

    #নয়া দিল্লি: মহেন্দ্র সিং ধোনি। ধোনির জীবন থেকে খেলা সবেতেই মানুষের আগ্রহ সব সময় বেশি। আর হবেই না বা কেন ! তাঁর জীবনের মতো ঘাত-প্রতিঘাত যে সবার জীবনে থাকে না। জীবনের সব বাঁধাকে কাটিয়ে কিভাবে স্বপ্নকে সত্যি করতে হয়, কিভাবে জয়ের পতাকা তুলে ধরতে হয়, তা ধোনি করে দেখিয়েছেন মানুষকে। সরকারি চাকুরে থেকে সেরা ক্রিকেটারের জার্নিটা যে সহজ নয় ! আর সেই জন্যেই ধোনির জীবনের ওপর তৈরি হয় সিনেমা। 'এমএস ধোনি' ছবিটিতে অভিনয় করেছিলেন সুশান্ত সিং রাজপুত। সুশান্তের জীবনের সেরা ছবি ছিল এই সিনেমা। জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছেছিলেন সুশান্ত। আজ সুশান্ত নেই কিন্তু তাঁর কাজ থেকে গিয়েছে। এই ছবিতে অভিনয় করার আগে ধোনির সঙ্গে দীর্ঘ সময় কাটিয়েছিলেন সুশান্ত।

    ধোনি বিয়ে করেছেন সাক্ষীকে। ২০১৫ সালে তাঁদের ঘরে একটি মিষ্টি কন্যা সন্তানের জন্ম হয়। জিভা। পাঁচ বছর বয়স হয়েছে ধোনি কন্যার। জিভা সোশ্যাল মিডিয়ায় সকলের খুব আদরের। ধোনি এবং সাক্ষী সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই জিভার মজার ভিডিও পোস্ট করেন। যা মুহূর্তে ভাইরাল হয়। সম্প্রতি ইনস্টাগ্রামে হ্যান্ডেলে সাক্ষী একটি ছবি পোস্ট করেছেন জিভার। সেখানে জিভার কোলে এক সদ্যজাত। ছোট্ট শিশুটিকে কোলে নিয়ে আদর করছে জিভা। এই ছবি দেখা মাত্রই সকলে প্রশ্ন করা শুরু করেছেন, তবে কি ধোনির দ্বিতীয় সন্তান ?

    View this post on Instagram

    A post shared by ZIVA SINGH DHONI (@ziva_singh_dhoni) on

    যদিও এই প্রশ্নের কোনও উত্তর দেননি ধোনি বা সাক্ষী। তবে ধোনির দ্বিতীয় সন্তান হওয়ার কোনও খবরই কারও কাছে ছিল না। তাই অনেকে মনে করছেন এই সদ্যজাত শিশুটি হার্দিক পান্ডের। সম্প্রতি বাবা হয়েছেন হার্দিক। ধোনির জন্মদিনের দিন তাঁরা সকলে গিয়েও ছিলেন ধোনির সঙ্গে দেখা করতে তাঁর বাড়িতে। ফ্যানেরা বলছেন, এটা হার্দিক পান্ডেরই সন্তান। তবে অনেকেই আবার ধন্দে রয়েছেন। এই ছবি ঘিরে মানুষের উৎসাহ বেড়েই চলেছে। যদিও জিভার মুখের অভিব্যক্তি মন ভরিয়েছে সকলের। ছোট্ট জিভাকে ফের ভালবাসায় ভরিয়েছেন সকলে। তবে জিভার কোলের সন্তানটি কার তা নিয়ে কিন্তু এখনও প্রশ্ন করেই যাচ্ছেন নেটিজেনরা।

    Published by:Piya Banerjee
    First published: