Home /News /sports /
Rohit Sharma, Real Madrid : ইউরোপ সেরা হওয়ার পর রোহিত শর্মাকে মাদ্রিদে আহ্বান রিয়েলের! কারণটা জানেন নাকি?

Rohit Sharma, Real Madrid : ইউরোপ সেরা হওয়ার পর রোহিত শর্মাকে মাদ্রিদে আহ্বান রিয়েলের! কারণটা জানেন নাকি?

রোহিত শর্মাকে মাদ্রিদে আহ্বান রিয়ালের

রোহিত শর্মাকে মাদ্রিদে আহ্বান রিয়ালের

Rohit Sharma congratulates Real Madrid after champions League win against Liverpool. ইউরোপ সেরা হওয়ার পর রোহিত শর্মাকে মাদ্রিদে আহ্বান রিয়েলের!

  • Share this:

    #মুম্বই: ইউরোপের সেরা ক্লাব ফুটবল প্রতিযোগিতা অর্থাৎ চ্যাম্পিয়নস লিগ আবার ঘরে তুলেছে রিয়েল মাদ্রিদ। প্রচন্ড খুশি রোহিত শর্মা। অনেকেই ভাবতে পারেন রোহিত ক্রিকেটের জগতের সুপারস্টার। কার সঙ্গে ইউরোপিয়ান ফুটবলের কি সম্পর্ক? আসল ব্যাপারটা হচ্ছে রোহিত শর্মা ভারতে রিয়েল মাদ্রিদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর।

    আরও পড়ুন - Jos Buttler vs Rashid Khan : আইপিএল ফাইনালে আজ `খুনে' বাটলারকে থামাতে গুজরাতের সেরা বাজি রশিদ খান

    কয়েক বছর আগেই তাকে বেছে নেয় রিয়াল মাদ্রিদ কর্তারা। বিখ্যাত বর্ণাবিউ স্টেডিয়ামে গিয়ে অতীতে রিয়ালের খেলা দেখে এসেছেন রোহিত শর্মা। সেই ক্রিশ্চিয়ানো রোনাল্ডো যখন মাদ্রিদে ছিলেন তখন থেকেই তিনি রিয়েল ভক্ত। পরে রোনাল্ডো দল ছেড়ে দিলেও রিয়েল ছাড়া অন্য ক্লাবকে সমর্থন করেন না হিটম্যান।

    প্যারিসের মাটিতে লিভারপুলকে হারিয়ে নিজেদের ১৪ তম ইউরোপ সেরা ট্রফি জয় করেছে স্পেনের বিখ্যাত ক্লাব। রোহিত সোশ্যাল মিডিয়ায় তাদের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, হালা মাদ্রিদ। স্প্যানিশ ভাষায় এই কথার মানে জয় মাদ্রিদ। রিয়াল মাদ্রিদ কতৃপক্ষ রোহিতকে ধন্যবাদ জানিয়েছে এবং সময় করে মাদ্রিদে এসে চ্যাম্পিয়নস লিগ ট্রাফিক দেখে যেতে আহ্বান জানিয়েছে।

    আপাতত আইপিএল শেষ হওয়ার মুখে। মুম্বাই ইন্ডিয়ান্স অনেক আগেই বিদায় নিয়েছে। রোহিত শর্মা পরিবারের সামনে ছুটি কাটাচ্ছেন। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তাকে বিশ্রাম দিয়েছে বোর্ড। তবে যাই হোক, রিয়াল মাদ্রিদ এবং রোহিতের সম্পর্ক যে কতটা মধুর তা আবার সামনে এল।

    হিটম্যান জানিয়েছেন বেশিরভাগ পণ্ডিতরা এবার চ্যাম্পিয়ন হিসেবে লিভারপুলকে ধরলেও, তিনি জানতেন শেষ পর্যন্ত বাজিমাত করবে তার প্রিয় দল। ভিনিসিয়াস জুনিয়র, করিম বেঞ্জেমা, টনি ক্রুজদের সঙ্গে মাদ্রিদে গিয়ে দেখা করার ইচ্ছে প্রকাশ করেছেন ভারতের তারকা ব্যাটসম্যান।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Real Madrid, Rohit Sharma

    পরবর্তী খবর