Home /News /sports /
Rohit Sharma six breaks nose : হিটম্যানের কান্ড! বিশাল ছক্কায় গ্যালারিতে উপস্থিত দর্শকের নাক ভাঙলেন রোহিত শর্মা

Rohit Sharma six breaks nose : হিটম্যানের কান্ড! বিশাল ছক্কায় গ্যালারিতে উপস্থিত দর্শকের নাক ভাঙলেন রোহিত শর্মা

রোহিতের ছক্কার আঘাতে নাক ভেঙে হাসপাতালে ভর্তি এক দর্শক

রোহিতের ছক্কার আঘাতে নাক ভেঙে হাসপাতালে ভর্তি এক দর্শক

Rohit Sharma breaks the nose of a cricket fan with a huge six at Chinnaswamy Stadium. রোহিতের ছক্কার আঘাতে নাক ভেঙে হাসপাতালে ভর্তি এক দর্শক

  • Share this:

    #বেঙ্গালুরু: বিগ হিটিং ব্যাটসম্যানদের ক্ষেত্রে বোলারদের যেমন হয়ে থাকে, তেমনই গ্যালারিতে উপস্থিত দর্শকদের ঝুঁকিও কম থাকে না। অতীতেও একজন ব্যাটসম্যানের শটে বল লেগে আঘাত পেয়েছেন গ্যালারিতে উপস্থিত দর্শকরা। ক্রিস গেইল, বিরাট কোহলি, মহেন্দ্র সিং ধোনি আছেন এই তালিকায়। আসলে উঁচু ছক্কা যখন গ্যালারিতে আসে তখন দর্শকরা অনেক সময় বুঝতে পারেন না বলের গতি প্রকৃতি।

    আরও পড়ুন - Jasprit Bumrah 300 wickets : দেশের মাটিতে প্রথম বার পাঁচ উইকেট, মোট ৩০০ উইকেটের মালিক হলেন বুমরাহ

    বেঙ্গালুরুতে প্রথম ইনিংসের শুরুতেই বিরাট ছক্কা মারেন ভারত অধিনায়ক রোহিত শর্মা। বল গিয়ে পড়ে দর্শকদের মধ্যে। সেই বলের আঘাতে নাক ফাটল এক দর্শকের। তাঁকে নিয়ে ছুটতে হল হাসপাতালে। ঘটনাটি ঘটে ম্যাচের ষষ্ঠ ওভারে। শ্রীলঙ্কার বাঁ হাতি পেসার বিশ্ব ফার্নান্ডোর বল ডিপ মিড উইকেট অঞ্চলের উপর দিয়ে মারেন রোহিত। সেই বল গিয়ে এক দর্শকের নাকে লাগে বলে জানা গিয়েছে। তাঁর নাক ফেটে রক্ত পড়তে থাকে।

    সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসা হয় তাঁর। আহত দর্শক ২২ বছরের এক তরুণ। তাঁর নাম জানা যায়নি। স্টেডিয়ামের ডি কর্পোরেট বক্সে বসে খেলা দেখছিলেন তিনি। যে হাসপাতালে তাঁকে নিয়ে যাওয়া হয় সেখানকার চিকিৎসক অজিত বেনেডিক্ট রায়ান জানিয়েছেন, তরুণের নাকের উপরের অংশ কেটে গিয়েছে। এক্স-রে করে দেখা গিয়েছে তাঁর নাকের হাড় ভেঙেছে।

    ফার্নান্ডোকে ছক্কা মারলেও প্রথম ইনিংসে বড় রান পাননি রোহিত। ২৫ বলে ১৫ রান করেন তিনি। একটি চার ও একটি ছক্কা মারেন। ইনিংসের দশম ওভারে শ্রীলঙ্কার স্পিনার এমবুলদেনিয়ার বলে স্লিপে ধনঞ্জয় ডি সিলভার হাতে ক্যাচ দিয়ে ফিরে যান তিনি। দেখার দ্বিতীয় ইনিংসে ব্যাট হাতে কি করতে পারেন রোহিত। তিনি নিজেও মুখিয়ে থাকবেন রান পাওয়ার জন্য।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IND vs SL, Rohit Sharma

    পরবর্তী খবর