Home /News /sports /
Mumbai Indians vs CSK preview: আইপিএল ক্লাসিকোর আগে মুম্বই সমর্থকদের কী বিশেষ বার্তা দিলেন রোহিত? জানতে পড়ুন

Mumbai Indians vs CSK preview: আইপিএল ক্লাসিকোর আগে মুম্বই সমর্থকদের কী বিশেষ বার্তা দিলেন রোহিত? জানতে পড়ুন

জাদেজার চেন্নাইয়ের বিরুদ্ধে কঠিন পরীক্ষার সামনে রোহিতের মুম্বই ইন্ডিয়ান্স

জাদেজার চেন্নাইয়ের বিরুদ্ধে কঠিন পরীক্ষার সামনে রোহিতের মুম্বই ইন্ডিয়ান্স

Rohit Sharma asks Mumbai Indians fans not to panic as they take on CSK. জাদেজার চেন্নাইয়ের বিরুদ্ধে কঠিন পরীক্ষার সামনে রোহিতের মুম্বই ইন্ডিয়ান্স

  • Share this:

    #মুম্বই: দুই চির প্রতিদ্বন্দী স্প্যানিশ ক্লাব রিয়েল মাদ্রিদ ও বার্সিলোনার মধ্যে ফুটবল ম্যাচ সারা বিশ্বে এল ক্লাসিকো বলে পরিচিত। আর এল ক্লাসিকো মানেই উত্তেজনা, হাড্ডাহাড্ডি লড়াই, মস্তিষ্কের যুদ্ধ, দক্ষতা ও গতির টক্কর। লড়াই শুধু মাঠের মধ্যেই সীমাবদ্ধ থাকে না, মাঠের বাইরেও সমর্থকদের মধ্যে চলে লড়াই, বাকযুদ্ধ। ক্লাব ফুটবলে বিশ্বের অন্যতম বৃহত্তম লড়াই দেখার জন্য বিশ্বজুড়ে ফুটবল অনুরাগীরা মুখিয়ে থাকে।

    আরও পড়ুন - Brazil vs Argentina : বিশ্বকাপের আগেই মেসি বনাম নেইমার লড়াই! কবে, কোথায়? জেনে নিন

     লড়াইয়ের জন্য মুখিয়ে থাকে ফুটবলাররা। এই ম্যাচে ভাল প্রদর্শন ক্লাবে ফুটবলারের জনপ্রিয়তা ও গুরুত্ব বাড়িয়ে দেয় অন্যদিকে, খারাপ পারফরম্যান্স ফুটবলারদের সমালোচনা ও কটাক্ষে বিদ্ধ করে। এবার চেন্নাই সুপার কিংস ও মুম্বই ইন্ডিয়ান্সের লড়াইকে এল ক্লাসিকোর সঙ্গে তুলনা করলেন মুম্বই ইন্ডিয়ান্সের পেসার জয়দেব উনাদকাট। অধিনায়ক রোহিত শর্মা অবশ্য জানিয়ে দিয়েছেন মুম্বই সর্মথকরা হতাশ যেন না হয়।

    এটা সত্যি দল হিসেবে এমন ব্যর্থতা মুম্বইয়ের কুলীন ক্রিকেট ইতিহাসের লজ্জা বাড়িয়েছে। কিন্তু গেল গেল রব তোলার দরকার নেই। শেষ রক্তবিন্দু দিয়ে চেন্নাইকে হারানোর চেষ্টা করবে মুম্বই ইন্ডিয়ান্স। বাকিটা ঈশ্বরের হাতে। চেন্নাই ও মুম্বইয়ের লড়াইকে আইপিএলের এল ক্লাসিকো বলে অভিহিত করলেন উনাদকাট।

    মুম্বই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংস আইপিএলের সফলতম দুই দল। মুম্বই ৫ বার ও চেন্নাই ৪ বার এই টুর্নামেন্ট জিতেছে। বৃহস্পতিবার এই দুই দল চলতি আইপিএলে প্রথমবার মুখোমুখি হচ্ছে। আইপিএলে ১৪ টি সংস্করণে এখনো পর্যন্ত ৩৪ বার এই দুই দল মুখোমুখি হয়েছে। ২০ টি ম্যাচ জিতেছে মুম্বই ইন্ডিয়ান্স ও ১৪ বার জিতেছে চেন্নাই সুপারকিংস।

    চলতি আইপিএলে এই দুই দল সবার নীচে রয়েছে। এখনো পর্যন্ত দুই দল ৬ টি করে ম্যাচ খেলেছে চেন্নাই মাত্র ১ টি ম্যাচ জিততে পেরেছে, মুম্বই ইন্ডিয়ান্স এখনো পর্যন্ত একটি ম্যাচও জিততে পারেনি। বৃহস্পতিবারের ম্যাচ দুই দলের জন্যই যে প্রায় মরণ বাচনের ম্যাচ ও এই ম্যাচ জেতার জন্য দুই দল সর্বস্ব উজাড় করে দেবে তা মানছেন উনাদকাট।

    বুধবার সাংবাদিক সম্মেলনে উনাদকাট জানান, প্রত্যেকেই জানে মুম্বই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংস আইপিএলের সফলতম দল। এই ম্যাচটা টাটা আইপিএলের এল ক্লাসিকো। দুটি দলই সর্বশক্তি নিয়ে জয়ের জন্য ঝাঁপাবে। দারুন লড়াই হবে। জয়দেব আরো বলেন, শেষের ওভারগুলিতে বোলিং আমাদের কাছে উদ্বেগের বিষয় হয়ে দাঁড়িয়েছে।

    মাঠে স্বতস্ফূর্ততা প্রয়োজন, চটজলদি নিজেদেরকে সিদ্ধান্ত নিতে হয় যেটা আমরা বিগত ম্যাচগুলিতে করতে পারিনি। তার কথায় মুম্বই আগেও আইপিএলে প্রতিকূল অবস্থা থেকে ফিরে এসেছে। তাই এখনই তাদের উপর থেকে সমর্থকদের বিশ্বাস হারানো উচিত নয়।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, MI vs CSK

    পরবর্তী খবর