• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • RICKY PONTING CONFIDENT AUSTRALIA CAN WIN T20 WORLD CUP IN UAE RRC

Ricky Aussie : অজিদের বিশ্বকাপ জেতার সুবর্ণ সুযোগ দেখছেন রিকি পন্টিং

ওয়ার্নার এবং ফিঞ্চ এবারও বড় ভরসা অস্ট্রেলিয়ার

Ricky ponting confident Australia can win T20 World Cup. রিকি পন্টিং ভাবছেন, টি-টোয়েন্টির বিশ্বকাপটা এবার বাড়ি নিয়ে যেতে পারে অস্ট্রেলিয়া। আজ ঘোষিত অস্ট্রেলিয়ার বিশ্বকাপ দল দেখেই আশায় বুক বেঁধেছেন পন্টিং

  • Share this:

    #অ্যাডিলেড: কয়েকদিন আগে বাংলাদেশ সফরে এসে ১-৪ ব্যবধানে টি টোয়েন্টি সিরিজ হেরেছিল অস্ট্রেলিয়া। কিন্তু সেটা নিয়ে বিশেষ চাপ ছিল না অস্ট্রেলিয়ান বোর্ডের ওপর। কারণ ওই দলটি ছিল তৃতীয় সারির দল। তাঁদের আসল লক্ষ্য যে টি টোয়েন্টি বিশ্বকাপ তাতে সন্দেহ ছিল না। স্টিভ স্মিথ, অ্যারন ফিঞ্চ, প্যাট কামিন্সদের মত নামি তারকারা ফিরে এসেছেন। সবচেয়ে অবাক করার মত নাম যশ ইংলিশ।

    গত কয়েক মাসে সবচেয়ে ধারাবাহিক ব্যাটসম্যান। উইকেট-রক্ষক হিসেবে বেশ নজরকাড়া। তাই জাতীয় দলে প্রথমবার নেওয়া হচ্ছে তাঁকে। রিকি পন্টিং নিজে প্রশংসা করেছেন এই ছেলের। রিকি মনে করেন এই ছেলের ভেতর সবরকম দক্ষতা আছে। ধরে খেলতে পারেন, ইনিংস তৈরি করতে পারেন, দ্রুত রান তুলতে পারেন। পন্টিং জানিয়ে দিয়েছেন ইংলিশ হতে চলেছেন অস্ট্রেলিয়ার সারপ্রাইজ প্যাকেজ।

    পাঁচ বছর বিরতির পর আগামী অক্টোবরে আবারও মাঠে গড়াচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। ওমান ও সংযুক্ত আরব আমিরাতের সেই বিশ্বকাপে কি ঘুচবে অস্ট্রেলিয়ার আক্ষেপ? দলটির প্রাক্তন অধিনায়ক রিকি পন্টিং ভাবছেন, টি-টোয়েন্টির বিশ্বকাপটা এবার বাড়ি নিয়ে যেতে পারে অস্ট্রেলিয়া। আজ ঘোষিত অস্ট্রেলিয়ার বিশ্বকাপ দল দেখেই আশায় বুক বেঁধেছেন পন্টিং।

    অস্ট্রেলিয়াকে দুবার ওয়ানডে বিশ্বকাপ জেতানো অধিনায়ক মনে করেন, এবার টি-টোয়েন্টি বিশ্বকাপে চ্যাম্পিয়ন হতে পারে অস্ট্রেলিয়া।পাঁচবার ওয়ানডে বিশ্বকাপ জিতেছে অস্ট্রেলিয়া। কিন্তু বিশ্বকাপটা যখন ২০ ওভারের, অস্ট্রেলীয়দের বলার মতো কিছুই নেই।

    টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে যে বারবার খালি হাতেই ফিরেছে দলটি। ছেলেদের টি-টোয়েন্টি বিশ্বকাপে দলটির সেরা সাফল্য একবার রানার্সআপ হওয়া। সেই ২০১০ সালে। অলরাউন্ডার হিসেবে আছেন ম্যাক্সওয়েল ,স্টোইনিস,মিচেল মার্শ। স্পিনার হিসেবে অ্যাডাম জাম্পা।

    ঘোষিত ১৫ সদস্যের অস্ট্রেলিয়ান দল

    ফিঞ্চ, আগার, প্যাট কামিন্স, হাজেলউড, ইংলিশ, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, কেন রিচার্ডসন, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, স্টোইনিস, সোয়াপসন, ওয়েড, ওয়ার্নার, জাম্পা

    Published by:Rohan Chowdhury
    First published: