Home /News /sports /
RCB vs CSK: 'আরসিবি না জিতলে বিয়ে করব না', আইপিএলে মহিলা সমর্থকের পোস্টার ভাইরাল

RCB vs CSK: 'আরসিবি না জিতলে বিয়ে করব না', আইপিএলে মহিলা সমর্থকের পোস্টার ভাইরাল

Rcb vs Csk: আরসিবি আইপিএল না জিতলে এই মহিলা বিয়ে করবেন না।

  • Share this:

    নয়াদিল্লি: একবারও আইপিএল শিরোপা জিততে পারেনি আরসিবি। আর তা নিয়ে আরসিবির সমর্থকদেরও হতাশার শেষ নেই। মঙ্গলবার চেন্নাইয়ের বিরুদ্ধেও জিততে পারেনি আরসিবি। তবে এই ম্যাচে একখানা মজার ব্যাপার ঘটেছে। আরসিবির একজন মহিলা সমর্থক একখানা পোস্টার হাতে নিয়ে ম্য়াচ দেখতে এসেছিলেন।

    সেই মহিলা সমর্থকের হাতে যে পোস্টার ছিল তাতে লেখা - আরসিবি যতদিন পর্যন্ত আইপিএল খেতাব না জেতে, ততদিন পর্যন্ত তিনি বিয়ে করবেন না। সেই মহিলার পোস্টার ভাইরাল হয়েছে সোশ্য়াল মিডিয়ায়। ম্য়াচের মাঝে সেই মহিলার হাতের পোস্টার বারবার দেখাচ্ছিলেন ক্যামেরাম্য়ান।

    আরও পড়ুন- ‘আজ আমায় নয়, ওঁর দিন ওঁকে দেখান’ ক্যামেরাম্যানকে কখন এ কথা বললেন কোহলি

    আরসিবি এখনও পর্যন্ত এবারের আইপিএলে চারটি ম্যাচ খেলেছে। তার মধ্য়ে তিনটিতে জয় পেয়েছে তারা। তবে মঙ্গলবারের ম্য়াচে চেন্নাই সুপার কিংসের কাছে হারতে হয়েছে। এবার ফাফ ডুপ্লেসি আরসিবির অধিনায়ক। তাঁর নেতৃত্বে শুরু থেকেই ভাল খেলছে আরসিবি। যদিও মঙ্গলবার আরসিবিকে সব দিক থেকে টক্কর দিয়েছিল সিএসকে।

    মঙ্গলবার প্রথমে ব্য়াট করে ২১৬ রান তুলেছিল সিএসকে। রবিন উথাপ্পা ৫০ বলে ৮৮ রান করেন। ৯টি লম্বা ছক্কা হাঁকান তিনি। শিবম দুবে ৪৬ বলে ৯৫ রান করেছেন। তিনও আটটি ছক্কা হাঁকান। তবে এই ম্য়াচে সিএসকে অধিনায়ক রবীন্দ্র জাদেজা এই ম্য়াচে রান পাননি। যদিও তিনি বল হাতে তিনটি উইকেট নেন।

    আরও পড়ুন- হাতে ধরা দীনেশ কার্তিকের ক্যাচ, তারপরে ধাঁই করে মাঠে পড়ে গেলেন জাদেজা, কেন?

    বিরাট কোহলি রান পাচ্ছেন না। জাতীয় দলের হয়ে দীর্ঘদিন সেঞ্চুরি পাচ্ছেন না কোহলি। এবার আইপিএলেও তিনি রান পাচ্ছেন না। মঙ্গলবারও তিনি সিএসকের বিরুদ্ধে রান পাননি।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: IPL 2022, RCB vs CSK

    পরবর্তী খবর