• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Ravi Shatri As Commentator: ২২ গজে ফিরছেন রবি শাস্ত্রী! সোশ্যাল মিডিয়ায় যা জানালেন, হইচই পড়ে গেল

Ravi Shatri As Commentator: ২২ গজে ফিরছেন রবি শাস্ত্রী! সোশ্যাল মিডিয়ায় যা জানালেন, হইচই পড়ে গেল

Ravi Shastri: ফের ২২ গজে রবি শাস্ত্রী। ক্রিকেটে ফিরছেন বছর শেষেই।

Ravi Shastri: ফের ২২ গজে রবি শাস্ত্রী। ক্রিকেটে ফিরছেন বছর শেষেই।

Ravi Shastri: ফের ২২ গজে রবি শাস্ত্রী। ক্রিকেটে ফিরছেন বছর শেষেই।

  • Share this:

    #মুম্বই: ভারতীয় ক্রিকেটে শাস্ত্রীয় যুগ শেষ হয়েছে! কেউ কেউ বলবেন, হ্যাঁ, রবি শাস্ত্রী তো আর ভারতীয় দলের কোচ হয়ে ফিরবেন না। কেউ আবার বলবেন, রবি শাস্ত্রী আবার অন্য কোথাও ঠিক নতুন করে শুরু করবেন। আর এবার রবি শাস্ত্রী নিজেই জানিয়ে রাখলেন, তিনি ফিরছেন। তবে কবে, কীভাবে সেটা তিনি এখনও পর্যন্ত বলেননি। ইতিমধ্যে শোনা গিয়েছিল, আইপিএলে কোচ হয়ে ফিরতে পারেন শাস্ত্রী। তবে কোচিং ছাড়া আরও একটি পেশায় কিন্তু শাস্ত্রী যথেষ্ট সফল।

    তাঁর মুখে ধারাভাষ্য শুনতে অনেকেই ভালবাসেন। কোচিং পর্ব শেষ করে এবার রবি শাস্ত্রী ফিরছেন পুরনো পেশায়। ভারত বনাম দক্ষিণ আফ্রিকা আসন্ন টেস্ট ও ওয়ানডে সিরিজে তাঁকে আবার ধারাভাষ্যকার হিসেবে দেখা যেতে পারে। ইতিমধ্যে রবি শাস্ত্রীকে নিয়ে সম্প্রচারক চ্যানেল একটি প্রোমো প্রকাশ করে ফেলেছে। তবে রবি শাস্ত্রী আইপিএলে কোচ হয়ে আসছেন, এই খবরও কিন্তু উড়িয়ে দেওয়া যায় না। কারণ যতদূর শোনা যাচ্ছে, আইপিএলের একাধিক ফ্র্যাঞ্চাইজি কর্তাদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন তিনি।

    আরও পড়ুন- ভুবনেশ্বর কুমার নিজেই শেয়ার করলেন সদ্যোজাতর ছবি, খুদের ছবি ভাইরাল

    টি-২০ বিশ্বকাপের পরই ভারতীয় দলের কোচের পদ থেকে সরে দাঁড়িয়েছেন রবি শাস্ত্রী। তার পর থেকে তাঁকে আর তেমনভাবে কোথাও দেখা যায়নি। এই ফাঁকা সময়টা কিন্তু শাস্ত্রা কাজে লাগাচ্ছেন। তাঁকে এবার দেখা গেল একটি প্রোমোয়। ভারত-দক্ষিণ আফ্রিকা টেস্ট ও ওয়ান ডে সিরিজ সম্প্রচারক চ্যানেল সেই প্রোমো প্রকাশ করেছে সোস্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, রবি শাস্ত্রী একটি রান্নাঘরে দাঁড়িয়ে কিছু একটা খাচ্ছেন। টিজার-এ লেখা হয়েছে, কিছু একটা রান্না হচ্ছে। বলুন তো, কেন রবি শাস্ত্রী এখানে এসেছেন! বাকি সব কিছু জানার জন্য আমাদের সঙ্গে থাকুন।

    আরও পড়ুন- বছর শেষ হতে চলল, ২০২১-এ যে সব ক্রিকেটাররা জীবনসঙ্গীনী খুঁজে পেলেন

    সামথিং ইজ কুকিং...। এটাই ছিল প্রোমোর মূল আকর্ষণ। অর্থাত্, রবি শাস্ত্রী তলে তলে কিছু একটা পরিকল্পনা সেরে ফেলেছেন। এখন প্রশ্ন হচ্ছে, ভারতীয় দলের প্রাক্তন কোচ কি ধারাভাষ্যকার হিসেবেই থাকবেন! নাকি তাঁকে আবার দেখা যাবে কোনও দলের কোচ হিসাবে! যাই হোক, ২৬ ডিসেম্বর থেকে ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজের প্রথম টেস্ট। আর সেখানে কমেন্ট্রি বক্সে থাকছেন শাস্ত্রী।

    Published by:Suman Majumder
    First published: