• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Ind vs Pak t20 World Cup 2021: পাকিস্তান জেতায় স্ট্যাটাস দিলেন, 'আমরা জিতেছি'! শিক্ষিকা পড়লেন মহাবিপদে

Ind vs Pak t20 World Cup 2021: পাকিস্তান জেতায় স্ট্যাটাস দিলেন, 'আমরা জিতেছি'! শিক্ষিকা পড়লেন মহাবিপদে

Ind vs Pak t20 World Cup 2021: আপনি কি পাকিস্তানের সমর্থক? উত্তরে হ্যাঁ বলতেই শিক্ষিকার সঙ্গে কী হল জানেন!

Ind vs Pak t20 World Cup 2021: আপনি কি পাকিস্তানের সমর্থক? উত্তরে হ্যাঁ বলতেই শিক্ষিকার সঙ্গে কী হল জানেন!

Ind vs Pak t20 World Cup 2021: আপনি কি পাকিস্তানের সমর্থক? উত্তরে হ্যাঁ বলতেই শিক্ষিকার সঙ্গে কী হল জানেন!

  • Share this:

    #উদয়পুর: টি-টোয়েন্টি বিশ্বকাপে সম্প্রতি পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে ভারতের পরাজয়ের জন্য গোটা দেশ দুঃখ অনুভব করছে। রাজস্থানের উদয়পুরের স্কুল শিক্ষিকা নাফিসা পাকিস্তানের জয়ে কিন্তু আনন্দ প্রকাশ করে ফেললেন। পাকিস্তানের জয়ের পর আর আনন্দ ধরে রাখতে পারলেন না তিনি। এই শিক্ষিকা ম্যাচের পর পাকিস্তানি খেলোয়াড়দের ছবি সহ হোয়াটসঅ্যাপে "আমরা জিতেছি" এবং ”we-won”- এর মতো স্ট্যাটাস লিখে আনন্দ প্রকাশ করেছেন। কিন্তু এই স্ক্রিন শট ভাইরাল হতেই তোলপাড় শুরু হয়। ওই শিক্ষককে স্কুল থেকে বহিষ্কার করেছে কর্তৃপক্ষ।

    আরও পড়ুন- নিউজিল্যান্ডের বোল্টের বিরুদ্ধে রাহুল, বিরাটদের পরামর্শ দিচ্ছেন হিটম্যান রোহিত

    রাজস্থানের উদয়পুরের নীরজা মোদি স্কুলের শিক্ষিকা নাফিসা আত্তারি হোয়াটস অ্যাপে এমন স্ট্যাটাস দিয়ে বিপদে পড়েছেন। রবিবার অনুষ্ঠিত এই ম্যাচে ভারতের বিরুদ্ধে বড় জয় পেয়েছে পাকিস্তান। এর আগে কখনও বিশ্বকাপে ভারতকে হারাতে পারেনি পাকিস্তান। আর এবার এত বড় জয়! এর পরই নাফিসা তাঁর হোয়াটস অ্যাপে পাকিস্তানি খেলোয়াড়দের ছবিসহ ‘আমরা জিতেছি’ স্ট্যাটাস দেন। একজন অভিভাবক সেই স্ট্যাটাস দেখার পরই ম্যাডামকে জিজ্ঞেস করেন, আপনি কি পাকিস্তানকে সমর্থন করেন? এর জবাবে নাফিসাও হ্যাঁ বলেন।

    শিক্ষিকা বলছেন, মজা করে লিখেছিলাম-

    মজা করে ওরকম স্ট্যাটাস দিয়েছিলেন। বিপদ বাড়তেই এমন সাফাই দিয়েছেন সেই শিক্ষিকা। নীরজা মোদি স্কুলের শিক্ষিকার উদযাপনের খবর উদয়পুরে তোলপাড় সৃষ্টি করে। এই বিষয়ে নাফিসার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, মজা করেই এমনটি করেছিলেন। পরে বিষয়টি নিয়ে তোলপাড় শুরু হলে সোমবার নাফিসাকে স্কুল থেকে বহিষ্কার করে কর্তৃপক্ষ।

    ওই স্কুল সোজাতিয়া চ্যারিটেবল ট্রাস্ট দ্বারা পরিচালিত হয়। ট্রাস্ট চিঠিতে লিখেছে, সর্বসম্মত সিদ্ধান্ত অনুযায়ী নাফিসা আত্তারিকে তাৎক্ষণিকভাবে বহিষ্কার করা হয়েছে। নাফিসার দেওয়া স্ক্রিন শট এবং তাঁর বহিষ্কারের চিঠি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

    এবিভিপি মামলা নথিভুক্ত করার দাবি জানিয়েছে-

    গোটা ঘটনার পর লোকজন প্রতিক্রিয়া জানিয়ে বলেন, শিক্ষিকা যদি এমন ভাবনা রাখেন, তাহলে তিনি স্কুলে বাচ্চাদের কী পড়াবেন! ওই শিক্ষিকার বিরুদ্ধে মামলা করার দাবি তুলেছে অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ।

    Published by:Suman Majumder
    First published: