• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Gavaskar elated on Rahul Dravid : দ্রাবিড় জমানায় শীর্ষে পৌঁছাবে ভারতীয় দল, বলছেন সানি, মদন লাল

Gavaskar elated on Rahul Dravid : দ্রাবিড় জমানায় শীর্ষে পৌঁছাবে ভারতীয় দল, বলছেন সানি, মদন লাল

রোহিত - দ্রাবিড় জুটিতে নতুন স্বপ্ন দেখছেন গাভাসকার

রোহিত - দ্রাবিড় জুটিতে নতুন স্বপ্ন দেখছেন গাভাসকার

Rahul Dravid as the head coach will be very good says Sunil Gavaskar. সুনীল গাভাসকার বলেছেন, দ্রাবিড় তার বিশাল অভিজ্ঞতা এবং ভারতীয় সেটআপে নৈতিকতা নিয়ে আসবেন

  • Share this:

    #দুবাই: প্রাক্তন অধিনায়ক সুনীল গাভাসকার বলেছেন, দ্রাবিড় তার বিশাল অভিজ্ঞতা এবং ভারতীয় সেটআপে নৈতিকতা নিয়ে আসবেন। দ্রাবিড়, যাঁকে সর্বকালের সর্বশ্রেষ্ঠ ব্যাটসম্যানদের মধ্যে ব্যাপকভাবে রেট করা হয়, বুধবার ভারতের প্রধান কোচ হিসাবে ঘোষণা করা হয়েছিল এবং চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের প্রচারাভিযান শেষ হওয়ার পরে এই ভূমিকায় রবি শাস্ত্রীকে প্রতিস্থাপন করতে প্রস্তুত তিনি। বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় এবং সচিব জয় শাহর প্রচেষ্টাতেই দ্রাবিড়কে কোচ করা সম্ভব হয়েছে।

    আরও পড়ুন - India Afghanistan fixed match : বিসিসিআই আফগানিস্তান ম্যাচ কিনে নিয়েছে! পাক অভিনেত্রীর অভিযোগ খারিজ করলেন শোয়েব

    ভারতীয় ক্রিকেটকে সামনের দিকে এগিয়ে যাওয়া উচিত, গাভাসকারকে ইন্ডিয়া টুডেকে যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে ভারতীয় ক্রিকেট দ্রাবিড়ের অধীনে কোন দিকে নিয়ে যাবে। সানি বলেন রাহুল তার বিশাল অভিজ্ঞতা নিয়ে আসবেন, খেলার সময় তিনি যে কাজের নীতিটি মূর্ত করেছেন, কৌশল সম্পর্কে গভীর চিন্তাভাবনা এবং আরও অনেক কিছু নিয়ে আসবেন। ম্যাচের সময় আপনার কিছুটা সহজাততা থাকতে হবে, তবে আপনাকে পরিকল্পনা করতেও সক্ষম হতে হবে এবং আমি এটি মনে করি।

    আরও পড়ুন -AUS vs BAN: অস্ট্রেলিয়ার কাছেও হার, টি-২০ বিশ্বকাপ থেকে বাংলাদেশ ফিরবে খালি হাতে

    আফগানিস্তানের বিরুদ্ধে জয় সম্ভবত ভারতীয় ক্রিকেটের জন্য গত এক সপ্তাহের সেরা খবর, তিনি বলেছিলেন। বুধবার আফগানিস্তানের বিরুদ্ধে ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচ চলাকালীন এই ঘোষণা করা হয়েছিল। বুধবার তাদের ৬৬ রানের জয় সত্ত্বেও, পাকিস্তান এবং নিউজিল্যান্ডের বিরুদ্ধে তাদের প্রথম দুটি ম্যাচে ভারী পরাজয়ের পরে ভারত তাড়াতাড়ি প্রস্থানের দিকে তাকিয়ে আছে। বিরাট কোহলিও টুর্নামেন্টের পরে ভারতের টি-টোয়েন্টি অধিনায়কের পদ থেকে সরে দাঁড়াতে চলেছেন।

    কিন্তু গাভাসকার বলেছিলেন যে দ্রাবিড়ের নিয়োগের ঘোষণাটি বিশ্বকাপে অন্তত দুটি ম্যাচ বাকি থাকতেই তাকে কিছু সময় দেওয়ার জন্য করা হতে পারে। নতুন অধিনায়ক নিয়োগের প্রক্রিয়ার অংশ হতে হবে। ইতিমধ্যেই রোহিত শর্মা উচ্ছ্বসিত প্রশংসা করেছেন রাহুল দ্রাবিড়ের। অধিনায়ক হিসেবে বিরাট কোহলির অধীনে বেশ কিছু নতুন রেকর্ড তৈরি করলেও, ভারতীয় দল কিন্তু আইসিসি টুর্নামেন্ট চ্যাম্পিয়ন হতে পারেনি। রোহিত - দ্রাবিড় জুটি সেই প্রথা ভাঙতে পারেন কিনা, সেটাই দেখার।

    Published by:Rohan Chowdhury
    First published: