Home /News /sports /

Pro Kabaddi League: পুনের কাছে লজ্জার হার বেঙ্গল ওয়ারিয়র্স দলের, চমকপ্রদ জয় ইউপি যোদ্ধার

Pro Kabaddi League: পুনের কাছে লজ্জার হার বেঙ্গল ওয়ারিয়র্স দলের, চমকপ্রদ জয় ইউপি যোদ্ধার

প্রো কবাডি লিগে ফের হার বেঙ্গল ওয়ারিয়র্স দলের, জিতল ইউপি যোদ্ধা

প্রো কবাডি লিগে ফের হার বেঙ্গল ওয়ারিয়র্স দলের, জিতল ইউপি যোদ্ধা

Pro Kabaddi League Bengal Warriors face yet another defeat against Puneri Paltan. প্রো কবাডি লিগে ফের হার বেঙ্গল ওয়ারিয়র্স দলের, জিতল ইউপি যোদ্ধা

  • Share this:

    #বেঙ্গালুরু: পুনেরি পল্টনের কাছে ৩৯-২৭ এর লজ্জার হার বেঙ্গল ওয়ারীয়ার্সর ডিফেন্সের ভুলে আবারও হারতে হল মনীন্দর সিং দের। গতবারের চ্যাম্পিয়নদের প্রতি ম্যাচেই ডিফেন্সের ভুলের মাশুল দিতে হচ্ছে। রেইড ভাল করে পয়েন্ট সংগ্রহ করলেও ডিফেন্সের দোষে ম্যাচের পর ম্যাচ হারতে হচ্ছে তাদের। যার জন্যই পয়েন্ট টেবিলে নিচের দিকে নেমে যাচ্ছে দল আরো।এই ম্যাচে রেইডাররা পয়েন্ট দিলেও বারবার ডিফেন্সের ভুলের ফলে হারের মুখ দেখল বাংলা দল।

    আরও পড়ুন - IPL mega auction : আইপিএল মেগা অকশানে যে ৫ তারকাকে দলে নেবে একই ফ্র্যাঞ্চাইজিগুলি, দেখে নিন

    প্রথম অর্ধের শুরু থেকেই ডিফেন্স ভোগাতে শুরু করে বেঙ্গল ওয়ারিয়র্সকে। পয়েন্ট এর দিক থেকে দেখলে প্রথম অর্ধে রেইডের থেকে দুই দলই প্রায় সমান পয়েন্ট অর্জন করলেও দুবার বাংলাকে অল আউট করার সুবাদে অনেক অতিরিক্ত পয়েন্ট অর্জন করে পুনের দলটি। মোট ৯টি ট্যাকেল পয়েন্ট অর্জন করে পুনে প্রথম অর্ধে। এর জন্যই বাংলার উপর ২০-১১ এর লিড নিতে সক্ষম হয় তারা ম্যাচের প্রথম হাফে।

    আরও পড়ুন -IND vs SA Cape Town Test : কেপটাউন টেস্টের আগে তীব্র অনুশীলনে ডুবে ভারতীয় দল, দেখুন সব ছবি

    দ্বিতীয় অর্ধেও একই খেলার প্রদর্শন করে বেঙ্গল ওয়ারিয়র্স এর দল। ডিফেন্সের ভুলের খেসারত দিতে হয় আবার তাদের। দ্বিতীয় অর্ধে একটিও ট্যাকেল পয়েন্ট অর্জন করেতে ব্যর্থ হন বাংলার ডিফেন্ডাররা। উপরন্ত দুবার অল আউট হয় তারা। দ্বিতীয় অর্ধের শেষের দিকে রেইড পয়েন্ট বেশি অর্জন করে হারের ব্যবধান কমানোর চেষ্টা করলেও ব্যর্থ হয় মনিন্দররা।

    বেঙ্গলের হয়ে মনিন্দর সিং ১৩ পয়েন্ট অর্জন করেন। তাকে সাহায্য করেন আকাশ। আকাশ ৮ পয়েন্ট অর্জন করতে সমর্থ হয়। অন্যদিকে পুনের আসলাম ইনামদার ১৭ পয়েন্ট অর্জন করেন এদিন ম্যাচে। যার মধ্যে ১৬টি রেইড পয়েন্ট। এই ম্যাচে হারের পর নবম স্থানে নামল বেঙ্গল ওয়ারিয়র্স। দশম স্থানে পুনে।

    দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছিল বেঙ্গালুরু বুলস এবং ইউ পি যোদ্ধা। ম্যাচে জয় পেলো ইউ পি যোদ্ধা। ম্যাচের ফল ২৭-৪২। টেবিলের তৃতীয় স্থানে থাকা বেঙ্গালুরু বুলসের তুলনায় আপাত দৃষ্টিতে ইউপি যোদ্ধা দুর্বল দল হলেও খেলার ম্যাটে অন্য ছবি দেখা যাচ্ছিল শুরু থেকেই। প্রথম অর্ধেই ১৪-১৯ ব্যবধানে অর্থাৎ ৫ পয়েন্টে এগিয়ে যায় ইউ পি যোদ্ধা। রেইড পয়েন্ট প্রায় সমান হলেও ট্যাকেল পয়েন্টে অনেক এগিয়ে ছিল ইউ পি যোদ্ধা দল। শেষ হাসি হাসল তারাই।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Pro Kabaddi League

    পরবর্তী খবর