Home /News /sports /
Ipl 2022 Eliminator: মাঠে ঢুকল দর্শক, 'বাহুবলী' হয়ে বের করল কলকাতা পুলিশ! হেসে খুন কোহলি

Ipl 2022 Eliminator: মাঠে ঢুকল দর্শক, 'বাহুবলী' হয়ে বের করল কলকাতা পুলিশ! হেসে খুন কোহলি

Ipl 2022 Eliminator: বাহুবলীর মতো ইডেনে দর্শককে কাঁধে তুলে নিলেন কলকাতার পুলিশের কর্মী।

  • Share this:

    #কলকাতা: এমনটা আগেও হয়েছে। শুধু ভারতে নয়, সারা বিশ্বে এমন কাণ্ড হয়েই থাকে। দর্শকরা প্রিয় ক্রিকেটারকে ধরতে মাঠে ঢুকে পড়েন। এবার ইডেনেও ঘটল এমন কাণ্ড।

    তবে কলকাতা পুলিশ সেই দর্শককে এমনভাবে মাঠ থেকে বের করল যে অনেকেই দেখে অবাক। আসলে ওই লোকটিকে মাঠ থেকে বের করার জন্য বাহুবলী হয়ে উঠলেন কলকাতা পুলিশের কর্মী। যা দেখে হেসে কুটোপাটি বিরাট কোহলি।

    আরও পড়ুন- রাগে লাল মুখ, চোখ! গম্ভীরের বকুনির ভয়ে কাঁটা কেএল রাহুল! ভাইরাল ছবি

    ২০২২ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের এলিমিনেটর ম্যাচে ইডেনের নিরাপত্তা নিয়েও প্রশ্ন উঠে গেল। নিরাপত্তারক্ষীদের বুড়ো আঙুল দেখিয়ে মাঠে ঢুকে পড়েছিলেন এক দর্শক। তার পর তিনি ছুটে যান বাউন্ডারি লাইনে দাঁড়িয়ে থাকা বিরাট কোহলির দিকে।

    ওই দর্শককে ছুটে আসতে দেখে থ হয়ে যান বিরাট কোহলি। তিনি একটু একটু করে পিছিয়ে যেতে শুরু করেন। তবে সামনেই ছিলেন পুলিশকর্মীরা। তাঁরা সেই ব্যক্তিকে চটজলদি ধরে ফেললেন। দুজন পুলিশকর্মী ঘিরে ফেলেন সেই ব্যক্তিকে। তার পর একজন পুলিশকর্মী তাঁকে কাঁধে তুলে নিয়ে মাঠ থেকে বের করে দিলেন।

    পুলিশকর্মীর কাণ্ড দেখে হাসতে শুরু করেন কোহলি। টিভি ক্যামেরা অবশ্য এণ মুহূর্ত ধরতে পারেনি। তবে সম্ভবত ইডেনে খেলা দেখতে যাওয়া কোনও দর্শক গোটা মুহূর্ত ক্যামেরাবন্দি করেছিলেন। সেই ভিডিও এখন ভাইরাল সোস্যাল মিডিয়ায়।

    বাউন্ডারি লাইনে ফিল্ডিং করা কোহলি কলকাতা পুলিশের সেই কর্মীর কাণ্ড দেখে শুরুতে অবাক হয়ে যান। তার পর তিনিও হাসতে শুরু করেন। এভাবে মাঠে ঢুকে পড়া দর্শককে কোনও পুলিশকর্মী কাঁধে তুলে নিচ্ছেন, তা দেখা যায় না।

    আরও পড়ুন- ৬, ৪, ৬, ৪, ৬! ইডেনে রজতের তাণ্ডব, লখনউ বোলারের ছেড়ে দে মা কেঁদে বাঁচি অবস্থা

    অনেক ক্ষেত্রে দেখা যায়, দর্শক মাঠে ঢুকে দৌড়াদৌড়ি শুরু করেন। তার পর নিরাপত্তাকর্মীরাও সেই দর্শকের পিছনে ছোটাছুটি করেন। কিন্তু এক্ষেত্রে কলকাতা পুলিশের কর্মী কোনও ঝুঁকি নেননি। তিনি শুরুতেই সেই দর্শককে কাঁধে তুলে মাঠের বাইরে চলে যান। তার পর বাউন্ডারির ফেন্সিং-এর ওপারে ছুড়ে ফেলেন তাঁকে।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: IPL 2022, Rcb vs Lsg, Virat Kohli

    পরবর্তী খবর