• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Abu Dhabi Pitch Curator Passes Away: আবু ধাবিতে আফগানিস্তান-নিউজিল্যান্ড ম্যাচের আগে রহস্যমৃত্যু ভারতীয় পিচ কিউরেটরের !

Abu Dhabi Pitch Curator Passes Away: আবু ধাবিতে আফগানিস্তান-নিউজিল্যান্ড ম্যাচের আগে রহস্যমৃত্যু ভারতীয় পিচ কিউরেটরের !

Abu Dhabi Cricket Stadium's pitch curator Mohan Singh. — Picture courtesy: Abu Dhabi Cricket/Twitter

Abu Dhabi Cricket Stadium's pitch curator Mohan Singh. — Picture courtesy: Abu Dhabi Cricket/Twitter

Abu Dhabi Pitch Curator Passes Away: রবিবার ম্যাচ শেষ হওয়ার পর জানা যায়, আবু ধাবির শেখ জায়েদ আন্তর্জাতিক স্টেডিয়ামের পিচ নির্মাতা ভারতীয় মোহন সিং মারা গিয়েছেন।

  • Share this:

    আবু ধাবি: টি টোয়েন্টি বিশ্বকাপে আফগানিস্তান-নিউজিল্যান্ড (Afghanistan vs New Zealand) ম্যাচের আগে রহস্যমৃত্যু পিচ কিউরেটরের ! আবুধাবির (Abu Dhabi) শেখ জায়েদ স্টেডিয়ামের চিফ কিউরেটর মোহন সিং-এর (Mohan Singh) মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। তবে তাঁর মৃত্যুর কারণ অবশ্য এখনও স্পষ্ট নয়। সংযুক্ত আরব আমিরশাহী (United Arab Emirates) ক্রিকেট বোর্ডের তরফে মোহন সিংয়ের মৃত্যুর খবর জানানো হয়ে ৷ তাঁর মৃত্যুর কারণ এখনও অজানা। মোহন সিংয়ের মৃত্যুর কারণ অনুসন্ধানে খোঁজখবর করা হবে আমিরশাহী ক্রিকেট বোর্ডের তরফে ৷ সূত্রের খবর, তিনি আত্মহত্যা করেছেন (Pitch curator at Abu Dhabi's Sheikh Zayed Stadium Mohan Singh passed away on Sunday)। 

    আরও পড়ুন- ভারত ছিটকে যাওয়ায় খুব খুশি পাকিস্তান, পাক সমর্থকরা উঁচিয়ে ধরলেন পোস্টার

    রবিবার নিউজিল্যান্ড-আফগানিস্তানের ম্যাচ হয়ে যাওয়ার পরেই আচমকা তৈরি হল বিতর্ক। এদিন ম্যাচ শেষ হওয়ার পর জানা যায়, আবু ধাবির শেখ জায়েদ আন্তর্জাতিক স্টেডিয়ামের পিচ নির্মাতা ভারতীয় মোহন সিং মারা গিয়েছেন। এই ঘটনা অত্যন্ত দুর্ভাগ্যজনক বলে জানানো হয়েছে আমিরশাহী ক্রিকেটের এক কর্তা ৷ মোহন সিংয়ের কোনও অসুস্থতা ছিল কী না, তা খতিয়ে দেখা হচ্ছে ৷

    আরও পড়ুন-'কেমন লাগছে ভারত?' আফগানিস্তান ম্যাচের মাঝে পাকিস্তানের খোঁচা, জাফরের উত্তর '১২-১'

    প্রশ্ন উঠছে, গোটা বিশ্বকাপ সবকিছু ঠিকঠাক চলার পর হঠাৎ কী হল মোহন সিংয়ের ৷ তাঁর অসুস্থতা বা অন্য কোনও খবরই ছিল না ৷ হঠাৎ করেই রবিবার আফগানিস্তান-নিউজিল্যান্ড ম্যাচ শেষ হওয়ার পর তাঁর মৃত্যু সংবাদ পাওয়া যায় ৷ ভারতের সিনিয়র পিচ কিউরেটর দলজিৎ সিংয়ের সঙ্গেও মোহন সিংয়ের দীর্ঘদিন কাজ করার অভিজ্ঞতা ছিল ৷ তিনি বেশ কয়েক বছর আগেই অবশ্য আমিরশাহী চলে গিয়েছিলেন ৷ সেখানেই পিচ কিউরেটরের কাজ করছিলেন ৷ মোহনের মৃত্যুর খবর পেয়ে দলজিৎ সিং জানান, আমিরশাহী থেকে দেশে ফিরলেই তাঁর সঙ্গে দেখা করতেন মোহন ৷ কিন্তু বেশ অনেক দিনই দেখা হয়নি ৷ ওঁর মৃত্যুর ঘটনা অত্যন্ত দুঃখজনক ৷

    Published by:Siddhartha Sarkar
    First published: