• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • India vs Pakistan In WT20: ১২-০! আগেই কি হেরে গেল পাকিস্তানিরা! চাঙ্গা হতে ভরসা শেষে এই ভিডিও

India vs Pakistan In WT20: ১২-০! আগেই কি হেরে গেল পাকিস্তানিরা! চাঙ্গা হতে ভরসা শেষে এই ভিডিও

India vs Pakistan In WT20: ভারতের বিরুদ্ধে নামার আগে শেষে এমন ভিডিও দেখছেন পাকিস্তানের ক্রিকেটাররা!

India vs Pakistan In WT20: ভারতের বিরুদ্ধে নামার আগে শেষে এমন ভিডিও দেখছেন পাকিস্তানের ক্রিকেটাররা!

India vs Pakistan In WT20: ভারতের বিরুদ্ধে নামার আগে শেষে এমন ভিডিও দেখছেন পাকিস্তানের ক্রিকেটাররা!

  • Share this:

    #দুবাই: ১২-০। এতবার হার! এক কথায় বললে, যতবার ভারতের বিরুদ্ধে বিশ্বকাপে নেমেছে পাকিস্তান, ততবারই হারতে হয়েছে। ক্রিকেট দুনিয়া বলছে, এবারও পাকিস্তানের হারের সম্ভাবনাই প্রবল। এমনকী, পাকিস্তানের প্রাক্তন তারকারাও বলছেন, পাকিস্তান এবারও ভারতের বিরুদ্ধে আন্ডারডগ হয়েই নামবে। এমনিতেই ১২-০-র লজ্জা মাথায় নিয়ে নামবেন বাবর আজমরা। তার উপর আবার বিশ্বকাপের মঞ্চ। যেখানে ভারত যেন জুজু তাদের কাছে। এমন অবস্থায় পাকিস্তানিদের ভরসা এই একটি ভিডিও। সেটা দেখেই নিজেদের চাঙ্গা করতে চাইছে পাকিস্তানিরা।

    ২০১৭ সালের চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে শেষবার ভারতকে হারিয়েছিল পাকিস্তান। তার পর অনেক সময় কেটেছে। দুই দেশের মধ্যে এখন আর দ্বিপাক্ষিক সিরিজ হয় না। একমাত্র আইসিসি টুর্নামেন্টেই পরস্পরের মুখোমুখি হয় ভারত-পাকিস্তান। রবিবার টি-টোয়েন্টি বিশ্বকাপে তাই ভারত-পাকিস্তান মহারণ দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন কয়েক কোটি ক্রিকেটপ্রেমী।

    এমন এক ম্যাচ যাকে বলা হয়- মাদার অফ অল ব্যাটেল। ফলে চাপটা দুই শিবিরেই রয়েছে। ভারতীয় শিবির অবশ্য সেটা প্রকাশ করতে নারাজ। বিরাট কোহলি সাফ জানাচ্ছেন, তিনি এই ম্য়াচটাকে নিয়ে বাড়তি কিছুই ভাবছেন না। এটা তাঁর কাছে আর পাঁচটা সাধারণ ম্য়াচের মতোই। এদিকে, দলের মেন্টর ধোনি। তার মানে তিনি টেনশন একেবারেই ভারতিয় ড্রেসিংরুমে ঢুকতে দেবেন না। বড় ম্যাচের আগে ভারতীয় শিবিরের বেশিরভাগ ক্রিকেটার কিন্তু ফুরফুরে মেজাজেই রয়েছেন।

    আরও পড়ুন- পাকিস্তান ম্যাচের জন্য বিরাটদের তৈরি করছেন মেন্টর মাহি

    নিজেদের চাঙ্গা করতে এখন ২০১৭ সালের চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনাল ম্যাচের ভিডিও দেখছে পাকিস্তান। সেদিন সরফরাজ আহমেদের দল প্রথমে ব্য়াটিং করে চার উইকেটে ৩৩৮ রান তুলেছিল। ভারতীয় দল পাল্টা ব্যাট করতে নেমে ১৮০ রানে শেষ হয়ে যায়। তাও হার্দিক পান্ডিয়া সেদিন ৭৬ রানের ইনিংস না খেললে ভারত আরও কম রানে ইনিংস শেষ করত হয়তো। শুক্রবার থেকে পাকিস্তান শিবির সেই ম্যাচের ভিডিও দেখেই নিজেদের চাঙ্গা করছে বলে খবর। এখন ওই ম্যাচের ভিডিও দেখেই মনোবল বাড়াতে চাইছেন বাবর আজমরা।

    Published by:Suman Majumder
    First published: