Home /News /sports /
Imran Khan on PAK vs AUS : ক্রিকেট দেখার সময় নেই ইমরান খানের! দেশ চালাতেই ঘুম ছুটছে পাক প্রধানমন্ত্রীর

Imran Khan on PAK vs AUS : ক্রিকেট দেখার সময় নেই ইমরান খানের! দেশ চালাতেই ঘুম ছুটছে পাক প্রধানমন্ত্রীর

সময়ের অভাবে ক্রিকেট দেখতে পারেন না ইমরান

সময়ের অভাবে ক্রিকেট দেখতে পারেন না ইমরান

Imran Khan no longer gets time to watch cricket as revealed to Greg Chappell. সময়ের অভাবে ক্রিকেট দেখতে পারেন না ইমরান। দেশ চালাতেই ঘুম ছুটছে পাক প্রধানমন্ত্রীর

  • Share this:

    #করাচি: পাকিস্তানের ক্রিকেট ইতিহাসে কিংবদন্তি ক্রিকেটার এসেছেন একাধিক। ফজল মাহমুদ, হানিফ মহম্মদ, সিকান্দার বকত, মহসিন খান - তালিকাটা বেশ দীর্ঘ। কিন্তু ইমরান খানের জায়গাটা স্পেশাল। কারণ পাকিস্তানের একদিনের বিশ্বকাপ এসেছিল তার হাত ধরেই। তাছাড়া তিনিই পাক ক্রিকেটের প্রথম পরিপূর্ণ অলরাউন্ডার। পাকিস্তানকে বিশ্বকাপ এনে দিয়েছেন তিনি। অসাধারণ নেতৃত্বে তার খ্যাতি বিশ্বজোড়া।

    আরও পড়ুন - IND vs SL, Pink Ball test : লড়ছেন করুনারত্নে, পিঙ্ক বল টেস্ট জিততে ভারতের দরকার ছয় উইকেট

    ক্রিকেট ছাড়ার পর রাজনীতিতে নেমেও সফল। হয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী। এই মুহূর্তে ২৪ বছর পর পাকিস্তানের মাটিতে খেলতে এসেছে অস্ট্রেলিয়া। চলছে করাচি টেস্ট। কিন্তু দেশের খেলা দেখতে পারছেন না প্রধানমন্ত্রী ইমরান খান। সিডনি মর্নিং হেরাল্ডে দেওয়া এক সাক্ষাতকারে কিংবদন্তি ক্রিকেটার গ্রেগ চ্যাপেল ইমরানকে প্রশ্ন করেন- দেশের মাটিতে অস্ট্রেলিয়া আর পাকিস্তানের লড়াই তিনি দেখছেন কিনা?

    আরও পড়ুন -Gujarat Titans Jersey : নতুন জার্সি উন্মোচন গুজরাত টাইটান্স দলের! নিজেকে প্রমাণ করতে মরিয়া হার্দিক

    জবাবে ইমরান বলেছেন, দুর্ভাগ্যের বিষয় হচ্ছে, আমার ক্রিকেট খেলা দেখার দিন শেষ! আমি আসলে খেলা দেখার সময়ই পাই না। খেলা না দেখতে পারলেও পত্রিকার মাধ্যমে খবরটা জানি। উইকেট ভাল না হলে আমরা টেস্ট ম্যাচে ফল পাব না। পাকিস্তানের মাটিতে ২৪ বছর পর অস্ট্রেলিয়া দলের সফর নিয়ে ইমরান খান বলেন, অস্ট্রেলিয়া দলকে সরকারপ্রধান পর্যায়ের নিরাপত্তা দেওয়া হচ্ছে। আমাদের দেশের মানুষ অস্ট্রেলিয়া দলের আসার জন্য অপেক্ষা করে ছিল।

    কিন্তু মরা পিচ ছাড়া আর কিছুই মানুষের এই রোমাঞ্চে জল ঢালতে পারছে না। এসময় টি-টোয়েন্ট আর টেস্টের তুলনা করে ইমরান বলেন, ব্যাটসম্যানদের উদ্ভাবনী সব শট আর দুর্দান্ত ফিল্ডিং নিয়ে টি-টোয়েন্টি খুব বিনোদনদায়ী একটি সংস্করণ। তবে ক্রিকেটের সত্যিকার স্বাদ টেস্ট ক্রিকেটেই। পাশাপাশি ইমরান জানিয়েছেন পাকিস্তান ক্রিকেট দল মাঝে একটা সময় বেশ পিছিয়ে পড়েছিল। কিন্তু গত বছর টি টোয়েন্টি বিশ্বকাপে দুর্দান্ত পারফর্ম করে বাবর, রিজওয়ান, শাহিন আফ্রিদিরা।

    তাই তিনি আশাবাদী বিশ্ব ক্রিকেটে আবার অন্যতম শক্তিশালী দল হয়ে ওঠার পথে এগোচ্ছে পাকিস্তান। অস্ট্রেলিয়া দলকে পাকিস্তান সফরে আসার জন্য তিনি আবার ধন্যবাদ জানিয়েছেন। ক্রিকেট দেখার সময় না পেলেও অস্ট্রেলিয়ার মাটিতে হতে চলা টি টোয়েন্টি বিশ্বকাপ দেখার ইচ্ছে রয়েছে ইমরান খানের।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Imran Khan, Pakistan Cricket Team

    পরবর্তী খবর