Home /News /sports /

Wahab Riaz : রাস্তার ধারে ছোলা বেচছেন পাকিস্তানের তারকা পেসার ওয়াহাব রিয়াজ!

Wahab Riaz : রাস্তার ধারে ছোলা বেচছেন পাকিস্তানের তারকা পেসার ওয়াহাব রিয়াজ!

Wahab Riaz Selling Chana: করোনা মহামারীর এই পরিস্থিতিতে পাকিস্তানের তারকা পেসার ওয়াহাব রিয়াজ রাস্তার ধারে ছোলা ভাজছেন!

  • Share this:

    #করাচি: করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনের আতঙ্ক এখন গোটা দুনিয়ায় ছড়িয়েছে। কারণে বিশ্বজুড়ে আবারও লকডাউনের পরিস্থিতি তৈরি হয়েছে। আমেরিকা, ইউরোপসহ এশিয়ার অনেক দেশেই দ্রুত বাড়ছে করোনা রোগীর সংখ্যা। ভারতেও দিল্লি, মুম্বাই সহ দেশের অন্যান্য রাজ্যে করোনা পরিস্থিতি উদ্বেগজনক। প্রতিদিনই বাড়ছে আক্রান্তের সংখ্যা। সরকারের তরফ থেকে বারবার জনগণকে করোনা সংক্রমণ প্রতিরোধে প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হয়েছে।

    আরও পড়ুন- করোনার টিকা না নেওয়ার ধনুকভাঙা পণ! শেষ পর্যন্ত জকোভিচই 'জিতলেন'

    মানুষ নিজেদের ঘরে থাকতে বাধ্য হচ্ছে আরও একবার। আর এই কঠিন সময়ে ফের সামাজিক যোগাযোগ মাধ্যম যেন যোগাযোগের সেরা মাধ্যম হয়ে উঠেছে। সোশ্যাল মিডিয়ার সাহায্যে মানুষ সময় কাটাচ্ছে। এই জন্য প্রতিদিন শয়ে শয়ে ভিডিও শেয়ার হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে একটি ভিডিও। এই ভিডিওতে পাকিস্তানি ক্রিকেটার ওয়াহাব রিয়াজকে মাঠের বাইরে ছোলা ভাজতে দেখা যাচ্ছে। ওয়াহাব রিয়াজের এই স্টাইল মানুষ খুব পছন্দ করেছে। ক্রিকেট মাঠে আক্রমনাত্মক ওয়াহাবকে বাইরে খুব শান্ত দেখাচ্ছিল।

    <blockquote class="twitter-tweet"><p lang="en" dir="ltr">Your &quot;Chano wala Cha-cha&quot; of the day!<br>Send your orders &quot;kia banaon aur kitnay ka banaun&quot;? <br><br>P.S.<br>Loved spending some time around this special handcart reminded me of my childhood days. <a href="https://t.co/gbfP2EJJso">pic.twitter.com/gbfP2EJJso</a></p>&mdash; Wahab Riaz (@WahabViki) <a href="https://twitter.com/WahabViki/status/1480493981095981063?ref_src=twsrc%5Etfw">January 10, 2022</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

    ভিডিওতে দেখা যাচ্ছে, ওয়াহাব রিয়াজ ছোলা বিক্রি করছেন। একজন কাস্টমার এসে দাঁড়ালে ওয়াহাব জিজ্ঞেস করছেন- আমি কী বানাবো বলুন, আর কত টাকার বানাবো? একথা শুনে খদ্দের হাসতে শুরু করেন। তার পরই ওয়াহাবকে উনুনে চাপানো একটি কড়াইতে ছোলা ভাজতে দেখা যায়।

    আরও পড়ুন- এক বছরের বাচ্চার বাবা-মা-র শোওয়ার সময় নিয়ে সত্যি সামনে আনলেন অনুষ্কা

    কিছুক্ষণ ছোলা ভাজার পর ওয়াহাব দোকানদারকে বলেন- এই কাজটা শুধু আপনিই করতে পারবেন। ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে একটি গাড়ি পার্ক করা দেখা যাচ্ছে। যা দেখে মনে হচ্ছে ওয়াহাব গাড়ি থেকে নেমে সেই দোকানে গিয়ে ছোলা ভাজছিলেন। ওয়াহাব নিজেই তাঁর টুইটার অ্যাকাউন্ট থেকে এই ভিডিওটি শেয়ার করেছেন। ভিডিওটি এখন পর্যন্ত ১ লাখ ৬৪ হাজার মানুষ দেখেছেন।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Pakistan, Pakistan Cricket, Pakistan Cricketer, Viral Video

    পরবর্তী খবর