• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • OTHER SPORTS WRESTLER KILLED IN NEW DELHI CHATRASAL STADIUM SMJ

মর্মান্তিক! খেলার সময় ঝগড়া, কুস্তিগীরকে প্রাণে মেরে ফেলল আরেক 'পালোয়ান'

  • Share this:

    #নয়াদিল্লি: কোথায় স্পোর্টসম্যান স্পিরিট! খেলার সময় সামান্য ঝগড়া। তার পরই একজন কুস্তিগীর সতীর্থের জীবন কেড়ে নিলেন। খেলার সময় অনেক খেলোয়াড়ই আবেগে জড়িয়ে পড়েন। ফলে অনেক সময় খেলোয়াড়রা পরস্পরের সঙ্গে বিবাদেও জড়িয়ে পড়েন। তবে বেশিরভাগ ক্ষেত্রেই সেই সব ঝগড়া ঝামেলা মাঠেই মিটে যায়। কখনো কখনো খেলার মাঠে আবার অনভিপ্রেত ঘটনাও ঘটে। নয়াদিল্লির ছত্রশাল স্টেডিয়ামে তেমনটাই হল। খেলার সময় সামান্য ঝগড়া। তার পর দুই পালোয়ানের মধ্যে মারামারি। শেষ পর্যন্ত ঝামেলা শেষ হল একজনের জীবনের মূল্য দিয়ে।

    দেশের রাজধানীর উত্তরে ছত্রশাল স্টেডিয়ামে কুস্তিগিররা ট্রেনিং করেন। এই ছত্রশাল স্টেডিয়ামেই বছরের পর বছর অনুশীলন করেছেন অলিম্পিকে পদক জয়ী কুস্তিগীর সুশীল কুমার। কিন্তু এবার বদনামের ভাগিদার হল সেই ছত্রশাল স্টেডিয়াম। সতীর্থের সঙ্গে ঝামেলার জেরে স্টেডিয়ামে প্রাণ হারালেন এক কুস্তিগীর। দিল্লি পুলিশের তরফে জানানো হয়েছে, মঙ্গলবার দুপুর বারোটা নাগাদ স্টেডিয়ামে দুজনের মধ্যে ঝগড়ার খবর আসে থানায়। একজন কুস্তিগীর মারপিটের জেরে গুরুতর আহত হয়েছিলেন বলে খবর পায় পুলিশ। সাগর নামের সেই কুস্তিগীরকে প্রথমে বিজেআরএম হাসপাতলে ভর্তি করা হয়। সেখান থেকে অন্য একটি নার্সিংহোমে স্থানান্তরিত করা হয় তাঁকে। কিন্তু বুধবার সকালে সেই কুস্তিগীর জীবন যুদ্ধে হেরে যান।

    কীভাবে ওই কুস্তিগিরের মৃত্যু হল, তা নিয়ে এখনও সন্দিহান পুলিশ। প্রত্যক্ষদর্শীদের বয়ানের ভিত্তিতে পুলিশ মনে করছে, দুজন কুস্তিগীরের মধ্যে ব্যাপক মারামারি হয়। যার জেরে সাগর নামের ওই কুস্তিগীর গুরুতর আহত হন। এরপর চিকিৎসা চলাকালীন মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

    কুস্তিগীরদের মধ্যে প্রায়ই মারামারির ঘটনা ঘটে। বডি কন্ট্যাক্ট গেমে যা কি না স্বাভাবিক ব্যাপার। অনেক সময় ভুল বোঝাবুঝির জেরেই দুপক্ষের মধ্যে যুযুধান লেগে যায়। তবে সেই সব ঝামেলা বেশিরভাগ সময়ই সতীর্থদের মধ্যস্থতায় মাঠেই মিটে যায়। এদিন এমন কী হল যে একজন কুস্তিগীর আরেকজনকে এমন বেধরক মারধর করলেন! এই ব্যাপারে খতিয়ে দেখতে তদন্তে নেমেছে দিল্লি পুলিস।
    Published by:Suman Majumder
    First published: