খেলা

?>
corona virus btn
corona virus btn
Loading

আশঙ্কা এবার সত্যি, করোনা আক্রান্ত টেনিস তারকা জকোভিচের কোচ গোরান ইভানিসেভিচ

আশঙ্কা এবার সত্যি, করোনা আক্রান্ত টেনিস তারকা জকোভিচের কোচ গোরান ইভানিসেভিচ

কারোর নিস্তার নেই ৷ এবার করোনা আক্রান্ত জোকারের কোচ ৷

  • Share this:

#বেলগ্রেড: আশঙ্কা ছিলই। এবার করোনা আক্রান্ত হলেন টেনিস তারকা জকোভিচের কোচ গোরান ইভানিসেভিচ। নিজের টুইটার পোস্টে জানিয়েছেন প্রাক্তন ক্রোয়েশিয়ান টেনিস তারকা। ইভানিসেভিচ লেখেন, "গত ১০ দিনে দুই বার করোনা পরীক্ষায় নেগেটিভ রিপোর্ট ধরা পড়েছিল। তবে তৃতীয় পরীক্ষায় পজিটিভ এসেছে। সবাইকে বলতে চাই যে আমি যেহেতু করোনা পজিটিভ হয়েছি তাই আমার সংস্পর্শে যারা এসেছেন তাদের নিজেদের ও তাদের কাছের মানুষদের এখন বেশি সতর্ক থাকতে হবে।" তবে জকোভিচের কোচের শরীরে করোনা উপসর্গ নেই। নিজেকে হোম আইসোলেশনেই রেখেছেন ৪৮ বছর বয়সী টেনিস তারকা।

ইভানিসেভিচ ২০১৯ সালে জকোভিচের কোচ হিসেবে কাজ শুরু করেন। ২০০৪ সালে পেশাদার টেনিস ছাড়ার পর কোচিংয়ে আসেন তিনি। ২০১৩ সাল থেকে শুরু করে টানা তিনবছর মারিও চিলিচের সঙ্গে কাজ করেছেন।২০০১ সালে ওয়াইল্ড কার্ড নিয়ে উইম্বলডনে অংশ নিয়ে গ্র্যান্ড স্ল্যাম জয় করেন ইভানিসেভিচ।

তিনদিন আগে করোনা আক্রান্ত হন বিশ্বের এক নম্বর টেনিস তারকা নোভাক জকোভিচ। করোনা পজিটিভ হন জকোভিচের স্ত্রী জেলেনাও। ট্যুইট করে সে খবর নিজেই জানিয়েছিলেন জকোভিচ। দিন কয়েক আগে বুলগেরিয়ার টেনিস তারকা গ্রিগর দিমিত্রভের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসার পর তোলপাড় হয়েছিল বিশ্ব টেনিস মহলে ৷ কারণ অভিযোগের তির ছিল জকোভিচের দিকেই ৷ কারণ তাঁর আমন্ত্রণে দিমিত্রভ-সহ যারাই আদ্রিয়া প্রদর্শনী টুর্নামেন্ট খেলতে গিয়েছিলেন, তাঁদের মধ্যে অনেকেই করোনা আক্রান্ত হন ৷

করোনা আবহে এ রকম টুর্নামেন্ট আয়োজনের দরকার কী ছিল, সেই প্রশ্নই উঠেছে সর্বত্র। জকোভিচ নিজেও ভুল বুঝতে পারছেন। ট্যুইট করে তিনি জানিয়েছেন, "যারা আক্রান্ত হয়েছেন, তাদের কাছে সত্যিই আমি ক্ষমা চাইছি। আশা করছি কারও শারীরিক অবস্থা বেশি খারাপ হবে না এবং সবাই ভালো হয়ে উঠবেন।"জকোভিচ করোনায় আক্রান্ত হওয়ার পর অদ্রিয়া ট্যুরের সব ইভেন্ট বাতিল করা হয়েছে। এর মধ্যে নতুন করে আশঙ্কা তৈরি হয়েছে ইউএস ওপেন আয়োজন নিয়ে। সমস্ত স্বাস্থ্যবিধি মেনে ফাঁকা গ্যালারিতে ৩১ অগাস্ট থেকে ১৩ সেপ্টেম্বর এই টুর্নামেন্টে হওয়ার কথা।

ERON ROY BURMAN

Published by: Debalina Datta
First published: June 27, 2020, 9:04 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर