corona virus btn
corona virus btn
Loading

ইউএস ওপেন থেকে বহিষ্কৃত হয়ে ভেঙে পড়েছেন জকোভিচ, ম্যাচে ঠিক কী ঘটেছিল ? দেখে নিন

ইউএস ওপেন থেকে বহিষ্কৃত হয়ে ভেঙে পড়েছেন জকোভিচ, ম্যাচে ঠিক কী ঘটেছিল ? দেখে নিন

মহিলা লাইন জাজকে বল দিয়ে আঘাত করে যুক্তরাষ্ট্র ওপেন থেকে বহিষ্কৃত হওয়ার পরে ক্ষমা চাইলেন নোভাক জকোভিচ।

  • Share this:

#নিউইয়র্ক: ইউএস ওপেনে ঘটে গেল এক নক্কারজনক ঘটনা। লাইন জাজকে ‘অনিচ্ছাকৃত’ বল ছোড়ার জন্য নোভাক জকোভিজকে ইউএস ওপেন থেকেই বাতিল ঘোষণা করা হল।  যার জেরে উত্তপ্ত হয়ে ওঠে খেলার মাঠ। তিন পয়েন্টে দাঁড়িয়ে থাকা জকোভিচ হতাশায় ভুগতে শুরু করেন এবং তারপর হঠাৎ রাগ চেপে রাখতে না পেরে পিছনে দাঁড়ানো রেফারির উদ্দেশ্যে বল ছুঁড়ে মারেন এবং তৎক্ষণাৎ রেফারি বুকে হাত চেপে মাটিতে বসে পড়েন।

জকোভিচ নিজের ভুলটি বুঝতে পেরে রেফারির দিকে ছুটে যান। তাঁর কাছে ক্ষমা চাইতে থাকেন,ততক্ষণে রেফারি বুকে হাত চেপে মাটিতে বসে পড়েছেন। তিনি গুরুতর আহত হন নি। রবিবার বিকেলে জকোভিচকে নিয়ে একটি লেখা প্রকাশিত হয় স্থানীয় সংবাদপত্র ওভেনসবোরো টাইমসে ,সেখানে লরাঁ ক্লার্কের নাম প্রকাশ করা হয়। এরপর লরাঁর কাছে হুমকি ও সোশ্যাল মিডিয়ায় কদর্য ভাষায় আক্রমণ শুরু করেন জকোভিচের অনুগামীরা।

বলা শুরু হয় তিনি অভিনয় করেছেন। আসলে তার কিছুই হয় নি। জকোভিচ অনুগামীরা তাঁর দোষ দেখতেই পারছেন না। সব ক্ষোভ উগরে দিয়েছেন রেফারির উপরই। কয়েকটি পোস্টে যেখানে ক্লার্ক একটি ওয়াইন সংস্থার প্রচার করছেন বলে মনে হয়েছিল, সেখানে কিছু জকোভিচের অনুরাগী জানিয়েছেন যে তিনি যদি কয়েক লিটার ওয়াইন পান করতে পারতেন তবে তিনি বলের আঘাতে দাঁড়িয়ে থাকতে পারতেন। এইরকম ভাষাতেই আক্রমণ শুরু হয়।

Published by: Siddhartha Sarkar
First published: September 8, 2020, 6:00 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर