‘লাভ অল...’, ব্রিটিশ ব্যবসায়ীর সঙ্গে সম্পর্কে টেনিস ক্যুইন শারাপোভা

‘লাভ অল...’, ব্রিটিশ ব্যবসায়ীর সঙ্গে সম্পর্কে টেনিস ক্যুইন শারাপোভা

Photo Courtesy: Maria Sharapova/Instagram Handle

টেনিস সুন্দরী এবার নিজের সম্পর্ক থাকার কথা ঘোষণা করলেন সোশ্যাল মিডিয়ায়। ব্রিটিশ ব্যবসায়ী আলেকজান্ডার গিলকিসের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করেছেন তিনি।

  • Share this:

    #ওয়াশিংটন: টেনিস কোর্টের রানী। নির্ভুল সার্ভ, ফোরহ্যান্ড,ব্যাকহ্যান্ড যতটা মন কাড়ে, তার রূপ এবং সৌন্দর্য তার থেকেও বেশি ঝড় তোলে পুরুষ হৃদয়ে। কোর্টের ভেতরে শারাপোভার খেলার থেকেও বাইরে তাঁর লাইফ স্টাইল নিয়ে মানুষের আগ্রহ সব সময়। স্পোর্টস ইলাস্ট্রেটেড পত্রিকার হয়ে সাহসী ফটোশ্যুট হোক, বা নতুন বয়ফ্রেন্ডের সঙ্গে ঘুরতে যাওয়া। মারিয়া শারাপোভা কমপ্লিট প্যাকেজ। মেয়েদের ক্রিশ্চিয়ানো রোনাল্ডো বললেও ভুল হবে না।

    সেই টেনিস সুন্দরী এবার নিজের সম্পর্ক থাকার কথা ঘোষণা করলেন সোশ্যাল মিডিয়ায়। ব্রিটিশ ব্যবসায়ী আলেকজান্ডার গিলকিসের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করেছেন তিনি। একচল্লিশ বছরের এই ব্যবসায়ী প্রিন্স হ্যারির বন্ধু। লন্ডনে প্যাডেল এইট নামক একটি নিলাম সংস্থার মালিক তিনি। মাল্টি মিলিয়নেয়ার।

    সোশ্যাল মিডিয়ায় শারাপোভা লিখেছেন," সেই প্রথম দেখাতেই হ্যাঁ বলেছিলাম। মনে আছে তোমার?’’ উত্তরে আলেকজান্ডার লিখেছেন, "পৃথিবীর সবচেয়ে সুখী মানুষ আমি তোমাকে পেয়ে। জীবনটা তোমার সঙ্গে কাটাতে চাই মারিয়া"।

    উইম্বলডন জয় দিয়ে যাত্রা শুরু। দীর্ঘ ক্যারিয়ারে যতটা আশা জাগিয়ে এসেছিলেন ততটা সাফল্য পাননি। মোট পাঁচটি গ্র্যান্ড স্লাম জিতেছেন। এর আগে বুলগেরিয়ান টেনিস তারকা দিমিত্রভ, বাস্কেটবল তারকা সাশা এবং অ্যাডাম লেভি নের সঙ্গে কিছুদিনের সম্পর্কে জড়িয়েছিলেন শারাপোভা। নিজের ক্যান্ডি ব্র্যান্ড সুগার পোভা বেশ জনপ্রিয় করে তুলেছেন তিনি। এই নতুন সম্পর্কের ঘোষণা হওয়ার পর বিভিন্ন সেলিব্রিটিদের থেকে শুভেচ্ছা পেয়েছেন মারিয়া-আলেকজান্ডার জুটি।

    Published by:Rohan Chowdhury
    First published: