• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • OTHER SPORTS LEANDER PAES AND KIM SHARMA IS IN GOA TO SPEND TIME TOGETHER SMJ

Leander Paes dating Kim Sharma?: যুবরাজের প্রাক্তন বান্ধবীকে ডেট করছেন লিয়েন্ডার পেজ! গোয়ায় দুজনের রোম্যান্টিক ছবি ভাইরাল

লিয়েন্ডার ও কিমকে মুম্বইয়ের বান্দ্রায় দেখা গিয়েছে বেশ কয়েকবার।

লিয়েন্ডার ও কিমকে মুম্বইয়ের বান্দ্রায় দেখা গিয়েছে বেশ কয়েকবার।

  • Share this:

    #গোয়া:

    ভারতীয় টেনিস আইকন লিয়েন্ডার পেজ কি বলিউড নায়িকা কিম শর্মাকে ডেট করছেন! গোয়ায় দুজনের রোম্যান্টিক মেজাজে তোলা ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। আর সেই ছবি দেখেই নেটিজেনরা দুইয়ে দুইয়ে চার করছেন। ১৯৯২ থেকে ২০১৬-র মধ্যে সাতটি অলিম্পিকে দেশের হয়ে প্রতিনিধিত্ব করেছেন লিয়েন্ডার। তাঁর সঙ্গে যুবরাজ সিংয়ের প্রাক্তন বান্ধবীকে হঠাত্ একই ফ্রেমে দেখে অনেকেই অবাক। কারণ এর আগে কিম শর্মার সঙ্গে লিয়েন্ডারের কোনও ছবি কখনও দেখা যায়নি। তাঁরা কবে থেকে একে অপরকে ডেট করছেন সেটা জানার জন্য নেটিজেনদের একাংশের কৌতুহলের শেষ নেই।

    গোয়ার একটি রেস্তোরাঁয় দুজনকে একসঙ্গে দেখা গিয়েছে। লিয়েন্ডার বা কিম, কেউই রাখঢাক করেননি। সামনেই টোকিও অলিম্পিক। তবে লিয়েন্ডারের আর অলিম্পিক প্রস্তুতির প্রশ্ন নেই। গত বছরই তিনি টেনিস থেকে অবসরের সিদ্ধান্ত নিয়েছিলেন। ডাবলস স্পেশালিস্ট লিয়েন্ডারের হাতে এখন অগাধ সময়। তা ছাড়া রিয়া পিল্লাইয়ের সঙ্গে বিচ্ছেদের পর থেকে তিনি একাই রয়েছেন। আর এমন সময় কি কিম শর্মা তাঁর জীবনে এলেন! লিয়েন্ডারের ভক্তরা জানতে চেয়েছেন, কিমের সঙ্গে কি সত্যিই সম্পর্কে জড়িয়েছেন তিনি! নাকি গোয়ার রেস্তোরাঁয় হঠাত্ দেখা হওয়ায় দুজনে এক ফ্রেমে ধরা দিয়েছিলেন! লিয়েন্ডার বা কিম, কেউই অবশ্য সম্পর্ক নিয়ে খোলামেলা কিছু বলেননি এখনও।

    একটি নয়, একাধিক ছবি পোস্ট হয়েছে লিয়েন্ডার ও কিম শর্মার। একটি ছবিতে আবার লিয়েন্ডারকে কিমের কোমরে হাত দেওয়া অবস্থায় দেখা গিয়েছে। ফলে নেটিজেনদের একাংশ মনে করছে, দুজনে একান্তে সময় কাটাতেই গোয়ায় গিয়েছেন। আরও একটি ছবিতে লি ও কিমকে খাবার টেবিলে দেখা যাচ্ছে। সেই ছবিটি অবশ্য রেস্তোরাঁ কর্তৃপক্ষ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে। সেখানেও লি ও কিমকে বেশ কাছাকাছি দেখা গিয়েছে। ফলে তাঁদের মধ্যে সম্পর্কের জল্পনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না। এর আগে অভিনেতা হর্ষবর্ধন রানের সঙ্গে সম্পর্কে ছিলেন কিম। তবে সেই সম্পর্ক যে আর নেই তা কিম নিজেই জানিয়েছিলেন। এর পরই লিয়েন্ডার ও কিমকে মুম্বইয়ের বান্দ্রায় দেখা গিয়েছে বেশ কয়েকবার। সম্পর্কের সূত্রপাত হয়তো তখন থেকেই হয়েছিল।

    Published by:Suman Majumder
    First published: