Home /News /sports /

অলিম্পিক ট্রেনিংয়ের টাকা নেই!‌ তাই শখের BMW ‌বিক্রি করছেন স্প্রিন্টার দ্যুতি চাঁদ

অলিম্পিক ট্রেনিংয়ের টাকা নেই!‌ তাই শখের BMW ‌বিক্রি করছেন স্প্রিন্টার দ্যুতি চাঁদ

Twitter

Twitter

কয়েক দিন আগেই তাঁকে অর্জুন পুরস্কারের জন্য মনোনিত করা হয়েছে। এশিয়ান গেমসে জোড়া পদক ভারতের জন্য নিয়ে এসেছেন দ্যুতি

  • Share this:

    #‌নয়াদিল্লি:‌ কথা বোধহয় সত্যি!‌ ভারতে ক্রিকেট ছাড়া আর কোনও খেলাতেই তেমন অর্থ উপার্জনের রাস্তা নেই। ন আহলে এমন বিশ্ববিখ্যাত অ্যাথলিটকে এতটা সঙ্কটের মুখে পড়তে হয়?‌ খবর পাওয়া গিয়েছে স্প্রিন্টার দ্যুতি চাঁদ, কয়েক বছর আগে তাঁর শখ করে কেনা BMW 3 গাড়িটি বিক্রি করে দিতে চাইছেন! কারণ, অলিম্পিকের আগে যথেষ্ট প্রস্তুতি দরকার। আর এই মুহূর্তে কোনও স্পনসর তাঁর দিকে এগিয়ে আসতে রাজি হচ্ছে না। তাই এই গাড়ি বিক্রির সিদ্ধান্ত।

    দ্যুতির কথায়, ‘‌করোনা মহামারীর জেরে সব ধরনের প্রতিযোগিতা বাতিল হয়ে গিয়েছে। অলিম্পিকের স্পনসরশিপও নেই। গত কয়েক মাসে জমানো অর্থ শুধু খরচই হয়েছে। আয় কিছুই হয়নি। এই পরিস্থিতিতে নতুন কোনও স্পনসরও জুটবে না। তাই হাতে একটাই উপায়। গাড়িটা বিক্রি করে দেওয়া।’‌ পরিস্থিতি যেমন তাতে এই করোনা আবহে নতুন করে স্পনসর পাওয়া প্রায় অসম্ভব বিষয়। কিন্তু অর্থাভাবে ট্রেনিং আটকে গেলে তো এত পরিশ্রম মাটি হয়ে যাবে। তাই দ্যুতি ঠিক করেছেন, গাড়িটি বিক্রি করে দেবেন। নিজের প্রিয় গাড়িটির সঙ্গে একটি ছবিও তিনি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

    কয়েক দিন আগেই তাঁকে অর্জুন পুরস্কারের জন্য মনোনিত করা হয়েছে। এশিয়ান গেমসে জোড়া পদক ভারতের জন্য নিয়ে এসেছেন দ্যুতি। তারপরেও এই অবস্থা?‌ সত্যি, ভাবতেও অবাক লাগছে।

    Published by:Uddalak Bhattacharya
    First published:

    Tags: Dutee Chand, Indian sprinter, Olympic

    পরবর্তী খবর