Home /News /sports /
‘‌আমি আর রিংয়ে ফিরতে চাই না’‌, বদলে যাওয়া WWE ‌থেকে অবসর চান কিংবদন্তি আন্ডারটেকার

‘‌আমি আর রিংয়ে ফিরতে চাই না’‌, বদলে যাওয়া WWE ‌থেকে অবসর চান কিংবদন্তি আন্ডারটেকার

কিন্তু কেন?‌ কিছুটা বয়সের ভার, কিছুটা বদলে দেওয়া খেলার রীতি, সব মিলিয়ে আর খেলায় অংশ নিতে চান না তিনি।

  • Share this:

    #‌নিউইয়র্ক:‌ অনেকেরই ৯০ দশের টেলিভিশনের হিরো। অনেকেরই শৈশব জীবনের একটা বড় সময় কেটেছে এই ‘দ্য আন্ডারটেকার’–এর রেসলিং দেখে। সেই কিংবদন্তি খেলোয়াড় অবসর নেওয়ার কথা ঘোষণা করলেন। তিরিশ বছরের কেরিয়ারে ইতি টেনে তিনি আর ফিরতে চান না রিংয়ে।

    কিন্তু কেন?‌ কিছুটা বয়সের ভার, কিছুটা বদলে দেওয়া খেলার রীতি, সব মিলিয়ে আর খেলায় অংশ নিতে চান না তিনি। একটি তথ্যচিত্র তৈরি হয়েছে তার ওপর। সেখানেই তিনি বলেছেন, আর রিংয়ে ফেরার ইচ্ছা তাঁর নেই। তবে তিনি যে একেবারেই আর ফিরবেন না, তা বলা যায় না। কারণ এর আগেও একাধিকবার অবসরের কথা তিনি বলেছেন, কিন্তু শেষে রিংয়ে ফিরেছেন। তাই এবারের ঘোষণা যে চূড়ান্ত, তেমন ভাবার কোনও কারণ নেই।

    আসলে রেসলিং জগতের একটি বড় অংশ জুড়ে রয়েছেন এই মার্ক উইলিয়াম ক্যালওয়ে। দি আন্ডারটেকারের আসল নাম। তিনিই World Wrestling Entertainment বা WWE–এর মহাতারকাদের মধ্যে একজন। দীর্ঘদিন ধরে বিশ্বজুড়ে তাঁর ফলোয়ারের সংখ্যা অসংখ্য। তাই তিনি রিং ছেড়ে দিলে অনেকেই আশাহত হবেন। আর সেই কারণেই শেষ মুহূর্তে হলেও রিংয়ে ফেরার আশাও জিইয়ে রাখছেন তিনি। বলছেন, যদি WWE কর্তৃপক্ষ কখনও বলেন রিংয়ে ফেরার কথা, তাহলে তিনি ভেবে দেখবেন।

    Published by:Uddalak Bhattacharya
    First published:

    Tags: The Undertaker, WWE

    পরবর্তী খবর