Home /News /sports /
Neymar on Argentina: আর্জেন্টিনার সেলিব্রেশন দেখে অবাক নেইমার! প্রশ্ন ওরা কি বিশ্বকাপ জিতেছে ?

Neymar on Argentina: আর্জেন্টিনার সেলিব্রেশন দেখে অবাক নেইমার! প্রশ্ন ওরা কি বিশ্বকাপ জিতেছে ?

আর্জেন্টিনাকে হুঁশিয়ারি নেইমারের

আর্জেন্টিনাকে হুঁশিয়ারি নেইমারের

Neymar junior angry on Argentina celebration as they mock Brazil after Finalissima. আর্জেন্টিনার সেলিব্রেশন দেখে অবাক নেইমার! প্রশ্ন ওরা কি বিশ্বকাপ জিতেছে ?

  • Share this:

    রিও ডি জেনিরো: ব্রাজিল বনাম আর্জেন্টিনা বিশ্বকাপ ফুটবলের এই দুটো দেশ যেন রোমান্টিকতায় মোড়া। সেই পেলে এবং মারাদোনার সময় থেকে হলুদ জার্সি এবং নীল-সাদা জার্সি ঝড় তুলেছে মানুষের হৃদয়ে। ইতালিকে হারিয়ে ফাইনালিসিমা জেতার পর মাঠে বাঁধভাঙা উচ্ছ্বাস করেছে আর্জেন্টিনা ফুটবল দল। উদযাপন থামেনি ড্রেসিংরুমে গিয়েও।

    বরং ড্রেসিংরুমে আরও বেড়েছে মাত্রা। এক বছরের মধ্যে দ্বিতীয় শিরোপার উল্লাসে চির প্রতিদ্বন্দ্বী ব্রাজিলকেও টেনে আনে আর্জেন্টিনার খেলোয়াড়রা। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভাইরাল ভিডিওতে দেখা যায়, ব্রাজিলকে খুঁচিয়ে গান গাইছেন আর্জেন্টিনার খেলোয়াড়রা। সেই গানের কথাগুলো ছিল এমন, কী হল ব্রাজিল? পাঁচবারের চ্যাম্পিয়নরা কি ভয় পেয়ে গেল?

    আর্জেন্টিনার ফুটবলারদের এমন উদযাপন স্বাভাবিকভাবেই ভালোভাবে নেয়নি ব্রাজিলের ভক্ত-সমর্থকরা। নিজেদের উল্লাসে আরেক দলকে টেনে আনায় সমালোচনাও শুনতে হয়েছে আলবিসেলেস্তেদের। যেখানে এবার খোদ যোগ দিলেন ব্রাজিল তারকা নেইমার জুনিয়রও। ইনস্টাগ্রামে ফুটবল ইজ আর্ট নামের একটি প্রোফাইল থেকে আপলোড করা হয় আর্জেন্টিনার সেই গান গেয়ে উদযাপনের ভিডিও।

    সেখানে লিওনেল মেসি, অ্যাঞ্জেল ডি মারিয়াদের কটাক্ষ করে মন্তব্যের ঘরে নেইমার লিখেছেন, ওরা কি বিশ্বকাপ জিতে গেছে? মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গেছে নেইমারের এই কমেন্ট। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ফুটবল ইজ আর্টের সেই ভিডিওতে যেখানে লাইক পড়েছে ২৮ হাজার ৬৭৬টি।

    সেখানে নেইমারের এক বাক্যের মন্তব্যে লাইক পড়েছে ২৮ হাজার ১৯২টি। অবশ্য ব্রাজিল-আর্জেন্টিনা দ্বৈরথ ব্যতীত ব্যক্তি ও খেলোয়াড়ি জীবনে মেসি ও নেইমার খুবই কাছের বন্ধু। দীর্ঘদিন একসঙ্গে বার্সেলোনায় খেলেছেন তারা। এখন রয়েছে প্যারিস সেইন্ট জার্মেইয়ে। যেখানে মেসি ছাড়াও অ্যাঞ্জেল ডি মারিয়া, লেওনার্দো পারেদেসদের সঙ্গে খেলেন নেইমার।

    আসন্ন কাতার বিশ্বকাপে ব্রাজিল বনাম আর্জেন্টিনা লড়াই হলে সেটা যে অন্য মাত্রা পাবে তাতে সন্দেহ নেই। নিজেদের দেশে কোপা আমেরিকা ফাইনাল মেসি আর্জেন্টিনার কাছে হেরেছিল ব্রাজিল। সেই দুঃখ ভুলতে মরিয়া থাকবেন পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা। অন্যদিকে দিয়েগো মারাদোনার জন্য চ্যাম্পিয়ন হতে চাইবে আর্জেন্টিনা।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Argentina, Neymar

    পরবর্তী খবর