• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • MSK PRASAD SAYS ABOUT ANUSHKA SHARMA TEA CONTROVERSY SMJ

Anushka Sharma Tea controversy: অনুষ্কাকে চা সার্ভ করেছিলেন? মুখ খুললেন এমএসকে প্রসাদ

অনুষ্কা নিজেও এই ব্যাপারে দীর্ঘ পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

অনুষ্কা নিজেও এই ব্যাপারে দীর্ঘ পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

  • Share this:

    #মুম্বই:

    একজন ভারতীয় দলের অধিনায়ক। আরেকজন বলিউডের প্রথম সারির অভিনেত্রী। এমন জুটিকে নিয়ে কথা তো হবেই! কিন্তু কখনও বিরাট-অনুষ্কা চারপাশের কথাবার্তায় বেশ অস্বস্তিতে পড়েন। কারণে-অকারণে তাঁদের নিয়ে আলোচনা চলে। কোহলি ও অনুষ্কা এখন দেশে নেই। দুজনেই ইংল্যান্ডে। ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে নিউ জিল্য়ান্ডের বিরুদ্ধে খেলবে ভারতীয় দল। কোহলির টিমের প্রস্তুতি তাই তুঙ্গে। কিন্তু এমন পরিস্থিতিতে ফের পুরনো কাসুন্দি ঘেঁটে দিলেন জাতীয় দলের প্রাক্তন নির্বাচক এমএসকে প্রসাদ। বিরাট কোহলির স্ত্রী অনুষ্কাকে চা সার্ভ করেছিলেন এমএসকে প্রসাদ। এমনই অভিযোগ করেছিলেন ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার ফারুক ইঞ্জিনিয়ার। দুদিন বাদে সাউদাম্পটনে খেলতে নামবে ভারতীয় দল. তার আগে আরও একবার পুরনো বিতর্ক উস্কে গেল।

    সেবার কোহলির খারাপ ফর্ম নিয়ে প্রশ্ন উঠেছিল। সেই সময় অনেকেই অনুষ্কাকে দায়ী করেছিলেন। তাঁদের দাবি ছিল, অনুষ্কা মাঠে খেলা দেখতে আসেন বলেই বিরাটের মনোযোগ বিঘ্নিত হয়। এর পর ফারুখ ইঞ্জিনিয়ার জাতীয় নির্বাচকদের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছিলেন। তিনি দাবি করেছিলেন, মিটিংয়ের সময় জাতীয় নির্বাচন কমিটির প্রধান দলের ক্যাপ্টেনের স্ত্রীকে চা সার্ভ করতে ব্যস্ত থাকেন। এই নিয়ে বিস্তর সমালোচনা হয়েছিল। অনুষ্কা নিজেও এই ব্যাপারে দীর্ঘ পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। তিনি সাফ জানিয়েছিলেন, তাঁর নাম ব্যবহার করে কাউকে অকারণে বিতর্ক সৃষ্ট করতে দেওয়া হবে না। অনুষ্কা আরও দাবি করেছিলেন, তাঁর ব্যাপারে মিথ্যে বলা হচ্ছে। কারণ তিনি ফ্যামিলি বক্সে বসে খেলা দেখেছিলেন। তিনি কখনওই নির্বাচকদের বক্সে গিয়ে বসেননি। তাই তাঁকে চা সার্ভ করার প্রসঙ্গ আসার কথাই নয়।

    এবার এমএসকে প্রসাদ এই ব্যাপারে মুখ খুললেন। তিনি বলেছেন, টিম ইন্ডিয়া যখন অস্ট্রেলিয়ার মতো শক্তিশালী দলকে হারায় তখন নির্বাচকদের কেউ প্রশংসা করে না। তারকাহীন দল হয়েও ভারতীয় দল অস্ট্রেলিয়াকে তাদেরই ঘরের মাঠে হারিয়েছিল। তবে নির্বাচকরা এসব মানিয়ে নিয়েছে। কারণ টিম ম্য়ানেজমেন্ট তাঁদের কাজের দাম দেয়। তাই বাইরের কে কী বলল তাতে কিছু এসে যায় না। আমাদের কাজটা হল ঠিকঠাক দল গড়া। সেটা টিম ম্য়ানেজমেন্ট জানে। ওই সময় অনেক কথাই শুনতে হয়েছিল আমাকে। উত্তর দিইনি। কারণ টিম ম্যানেজমেন্ট আমাদের কাজটা বুঝত। বাইরের কাউকে কৈফিয়ত দেওয়ার দরকার পড়েনি।

    Published by:Suman Majumder
    First published: