• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • MS DHONI GIFTS VINTAGE CAR TO WIFE SAKSHI ON 11 YEARS OF MARRIAGE ANNIVERSARY RRC

১১ তম বিবাহ বার্ষিকীতে সাক্ষীকে কী উপহার দিলেন ধোনি ? দেখুন

বিবাহবার্ষিকীতে সাক্ষীকে বিশেষ উপহার মাহির

বিবাহ বার্ষিকীতে স্ত্রীকে একটি ভিন্টেজ গাড়ি উপহার দিয়েছেন মাহি। ধূসর এবং নীল রঙের পুরনো দিনের সেই গাড়ির ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে স্বামীকে ধন্যবাদ জানিয়েছেন সাক্ষী

  • Share this:

    #সিমলা: আজকের দিনে অর্থাৎ ৪ জুলাই বিয়ে করেছিলেন তখনকার ভারতীয় ক্রিকেট দলের মোস্ট এলিজেবল ব্যাচেলর মহেন্দ্র সিং ধোনি। ১১ বছর হয়ে গেল বিয়ের। স্ত্রী সাক্ষী এবং কন্যা জিভাকে নিয়ে সুখের সংসার মাহির। জাতীয় দল থেকে অবসর নেওয়ার পর এখন শুধুই আইপিএল খেলেন চেন্নাই সুপার কিংস দলের হয়ে। পরিবার নিয়ে সিমলায় ছুটি কাটিয়েছেন।

    হঠাৎ করেই একটি ক্যাফে শপের উদ্বোধন করে সমালোচনার মুখে পড়েছিলেন মাহি। জঙ্গল বাঁচানোর উদ্দেশ্যে বক্তব্য রাখতে গিয়ে কাঠ কাটার অভিযোগে নেটিজেনদের চক্ষুশূল হন তিনি। এবার বিবাহ বার্ষিকীতে স্ত্রীকে একটি ভিন্টেজ গাড়ি উপহার দিয়েছেন মাহি। ধূসর এবং নীল রঙের পুরনো দিনের সেই গাড়ির ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে স্বামীকে ধন্যবাদ জানিয়েছেন সাক্ষী।

    এমনিতে সাক্ষী সোশ্যাল মিডিয়ায় প্রচন্ড অ্যাক্টিভ। অতীতেও স্বামী এবং মেয়ের প্রচুর ছবি দিয়েছেন। কখনও আদিখ্যেতার ছবি পোস্ট করে সমালোচিত হয়েছেন। কিন্তু বর্তমান দুনিয়ায় ভেঙে যাওয়া সম্পর্কের মাঝে স্বামী-স্ত্রীর চিরকালীন সম্পর্ক যে এখনও জোরালো হতে পারে সেটা বোঝা যায় ধোনি এবং সাক্ষীকে দেখলে। এছাড়া সম্প্রতি নিজের খামার বাড়িতে সবজি চাষ শুরু করেছেন ধোনি। কড়কনাথ মুরগির ব্যবসা শুরু করলেও করোনা ভাইরাসের কারণে তা লোকসানের মুখ দেখেছিল।

    তবে ক্রিকেট না থাকলেও নিজের ফিটনেস নিয়ে সব সময় সচেতন ভারতের প্রাক্তন অধিনায়ক। এবারও আরবে শুরু হতে চলা আইপিএলের বাকি অংশে চেন্নাই দলের অধিনায়কত্ব করবেন তিনি। নিজের জন্য নয়, চেন্নাই দলের ভবিষ্যৎ তৈরি করে দেওয়ার জন্য তরুণ ক্রিকেটারদের আরও কাছে থেকে বোঝানোর জন্য এই বছরটা হলুদ জার্সিতে আবার দেখা যাবে ভারতের বিশ্ব জয়ী অধিনায়ককে। ঋতুরাজ গায়কোয়াড় থেকে দীপক চাহার, ধোনির জন্যই এই ক্রিকেটাররা নিজেদের উন্নত করতে পেরেছেন।

    Published by:Rohan Chowdhury
    First published: