Home /News /sports /
Hasin Jahan : মেয়ের জন্মদিনে নাকি ফুটপাতের জামা দিয়েছেন শামি! নতুন অভিযোগ হাসিন জাহানের

Hasin Jahan : মেয়ের জন্মদিনে নাকি ফুটপাতের জামা দিয়েছেন শামি! নতুন অভিযোগ হাসিন জাহানের

ফের হাসিনের আক্রমণের লক্ষ্যে শামি

ফের হাসিনের আক্রমণের লক্ষ্যে শামি

Mohammed Shami sent dress of only Rs 100 to his daughter on birthday. কোটি টাকার গাড়ি, অথচ মেয়ের জন্মদিনে ১০০ টাকার জামা উপহার শামির

  • Share this:

    #কলকাতা: হাসিন জাহানের কথার বিশ্বাস এখন খুব একটা কেউ করেন না। মহম্মদ শামির বিরুদ্ধে অভিযোগ করেও বিশেষ সুবিধা করতে পারেননি তিনি। তাছাড়া আদালতের রায় শামি প্রতিমাসে কয়েক লক্ষ টাকা দেন হাসিন এবং মেয়ের জন্য। ভারতের তারকা পেসার মহম্মদ শামির সঙ্গে বিচ্ছেদের পর নিয়মিতভাবেই তাকে বাক্যবাণে জর্জরিত করে যাচ্ছেন হাসিন জাহান।

    আরও পড়ুন - East Bengal : ইস্টবেঙ্গল জার্সিতে সেরা ডিফেন্ডার হওয়ার চ্যালেঞ্জ নিচ্ছেন রিয়েল মাদ্রিদের গঞ্জালেস

    মিডিয়া কিংবা সোশ্যাল মিডিয়ায় হাসিনের পোস্ট বারবার আলোড়ন তুলেছে। শামি কিছু না বললেও হাসিনের মুখ বন্ধ থাকেনি। এবার হাসিন গুরুতর অভিযোগ তুলেছেন শামির বিরুদ্ধে। কিছুদিন আগে শামি একটি নতুন গাড়ি কিনেছেন। জাগুয়ার এফ-টাইপের গাড়িটির দাম ৯৮.১৩ লাখ রুপি।

    সেই গাড়ির ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেন তিনি। এর পরই শামির ওপরে ক্ষোভে ফেটে পড়েন হাসিন। একটি টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে হাসিন বলেন, তাদের বিচ্ছেদের পর থেকে শামি তার মেয়ের যত্ন নেননি। ঈদেও ভাল কোনো উপহার পাঠাননি। গত মাসে মেয়ের জন্মদিন ছিল, তাই হাসিন শামিকে মেসেজ করে উপহার পাঠাতে বলেন।

    হাসিনের মেজেস পেয়ে শামির পক্ষ থেকে উপহারস্বরূপ পাঠানো হয় একটি জামা। হাসিন জাহান অভিযোগ করে বলেন, শামি যে জামা পাঠিয়েছিল তা ফুটপাত থেকে কেনা। সেটার দাম ৫০-১০০ টাকার বেশি ছিল না। আমি আমার বাড়ির কাজের মেয়েকেও ভাল কাপড় দিই। জন্মদিনে মেয়ের জন্য দেওয়া পোশাকগুলোও ছিল আকারে ছোট। কোটি টাকা আয় করে কিন্তু নিজের মেয়ের যত্নও নেয় না।

    ২০১৪ সালের ৭ এপ্রিল মডেল হাসিন জাহানকে বিয়ে করেন মহম্মদ শামি। ২০১৮ সালে শামির বিরুদ্ধে লাঞ্ছনা, ধর্ষণ, হত্যা চেষ্টা এবং পারিবারিক হিংসার মতো অভিযোগে মামলা করেন হাসিন। তিনি আরো বলেন, আমার মেয়ে স্কুলে যায়, নাচের ক্লাসে যায়।

    এখন সে বড় হচ্ছে, সব সময় জিজ্ঞেস করে সব বাচ্চার বাবা আসে, আমার বাবা কেন আসে না? আমি কী উত্তর দেব জানি না। তার বাবা মেসেজের উত্তর দেয় না, ফোন করে না। হাসিনার এই নতুন অভিযোগের জবাব আসেনি শামির পক্ষ থেকে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Hasin Jahan, Mohammed Shami

    পরবর্তী খবর