Home /News /sports /
East Bengal : ইস্টবেঙ্গল জার্সিতে সেরা ডিফেন্ডার হওয়ার চ্যালেঞ্জ নিচ্ছেন রিয়েল মাদ্রিদের গঞ্জালেস

East Bengal : ইস্টবেঙ্গল জার্সিতে সেরা ডিফেন্ডার হওয়ার চ্যালেঞ্জ নিচ্ছেন রিয়েল মাদ্রিদের গঞ্জালেস

ইস্টবেঙ্গল জার্সিতে নামার জন্য ছটফট করছেন ইভান

ইস্টবেঙ্গল জার্সিতে নামার জন্য ছটফট করছেন ইভান

Ivan Gonzalez ready to take up new challenge as defender for Emami East Bengal. ইস্টবেঙ্গল জার্সিতে নামার জন্য ছটফট করছেন ইভান গঞ্জালেস

  • Share this:

    #কলকাতা: বছর শুরু হওয়ার আগে থেকেই যে কজন বিদেশি ফুটবলারের সঙ্গে কথা বলে রেখেছিলেন ইস্টবেঙ্গল কর্তারা, তাদের সবার আগে নাম ছিল ইভান গঞ্জালেসের। রিয়েল মাদ্রিদ একাডেমি থেকে উঠে আসা এই ডিফেন্ডার ইন্ডিয়ান সুপার লিগে এফসি গোয়ার জার্সিতে দুরন্ত ফুটবল খেলেছিলেন।

    আরও পড়ুন - Lakshya Sen : ভারতের সর্বকালের সেরা ব্যাডমিন্টন তারকা হবে লক্ষ্য সেন, বলছেন প্রকাশ পাড়ুকোন

    বিশাল চেহারা না হলেও একজন অভিজ্ঞ ডিফেন্ডারের যা যা গুণ থাকা প্রয়োজন, তার সবকটা রয়েছে ইভানের। পজিশনিং, হেডিং, ট্যাকল, তলা থেকে খেলা তৈরি করা - ঠান্ডা মাথার এই ডিফেন্ডার কলকাতায় নিজেকে মানিয়ে নিতে পারলে ইস্টবেঙ্গল সমর্থকদের চিন্তা অনেকটাই কমবে।

    ইভান জানেন গোয়ার মাঠে খেলা আর কলকাতার মাঠে খেলার মধ্যে সবচেয়ে বড় পার্থক্য দর্শকদের উপস্থিতি। ইস্টবেঙ্গলের চাপ এবং প্রত্যাশা অনেক বেশি। তাকে নিয়ে যে ভুল করেননি ইনভেস্টার সংস্থা ইমামি এবং ইস্টবেঙ্গল ম্যানেজমেন্ট সেটা প্রমাণ করতে মরিয়া তিনি। কাগজপত্র সই হয়ে গিয়েছে। মাঠে নেমে এবার অনুশীলন শুরু বাকি।

    কিন্তু কিছুতেই যেন তর সইছে না এই স্প্যানিশ ডিফেন্ডারের। সোশ্যাল মিডিয়াতে লাল হলুদ জার্সি গায়ে নিজের ছবি দিয়েছেন ইভান। সমর্থকদের উদ্দেশ্যে তার বার্তা, তাড়াতাড়ি আসছি। শনিবার সকালেই শহরে পা রেখেছেন সাইপ্রাসের কিরিলাম্বস কিরিয়াকু। সঙ্গে পরিবারও এসেছে। আর বিকেল তিনটের সময় অনুশীলনে নেমে পড়লেন সুদর্শন ফুটবলারটি।

    মেদহীন পেটাই চেহারার ডিফেন্ডার বেশ চনমনে ছিলেন। একবারের জন্য দেখে মনে হয়নি তিনি জেট ল্যাগে কাবু। বরং বেশ আনন্দের সঙ্গে অনুশীলন করলেন। দেখে বোঝা গেল এই মুহূর্তে ফিটনেস এর অভাব রয়েছে। তবে কিরিয়াকুর জাত নিয়ে সন্দেহ নেই। ইভান গঞ্জালেস এবং কিরিয়াকুর ওপরেই থাকবে ইস্টবেঙ্গল ডিফেন্স সামাল দেওয়ার দায়িত্ব। দুজনেই তৈরি লাল হলুদ জার্সিতে নিজেদের মেলে ধরতে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: East Bengal, Emami group

    পরবর্তী খবর