Home /News /sports /
Rahul Tewatia: 'তুমি থাকলে টাইটানিক ডুবত না', ২ বলে ২টি ছক্কা মারা তারকায় মুগ্ধ নেটপাড়া

Rahul Tewatia: 'তুমি থাকলে টাইটানিক ডুবত না', ২ বলে ২টি ছক্কা মারা তারকায় মুগ্ধ নেটপাড়া

Rahul Tewatia: ২ বলে দরকার ছিল ১২ রান। পর ২ বলে ২টি ছক্কা হাঁকিয়ে দিলেন!

  • Share this:

    #মুম্বই: শেষ দুবলে ২টি ছক্কা! গুজরাটকে দুর্দান্ত জয় এনে দেন রাহুল তেওয়াটিয়া। ওডিয়ন স্মিথের শেষ দুবলে দুটি ছক্কা মেরে পাঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে নেন তেওয়াটিয়া। যদিও শুভমান গিল তাঁর ৯৬ রানের ইনিংসের জন্য ম্যাচ সেরার খেতাব পান।

    অনেকেই বলছেন, গুজরাটকে ম্যাচ জেতালেন তেওয়াটিয়া। এমনকী ম্যাচে আসল মজা এনে দিলেন তেওয়াটিয়া। তাঁর বিস্ফোরক ইনিংস দেখে মহম্মদ কাইফ মজার টুইট করেছেন। সেই টুইট খুব ভাইরাল হচ্ছে। কাইফ তাঁর টুইটে টিওটিয়ার ইনিংসকে টাইটানিকের জাহাজের সঙ্গে যুক্ত করেছেন। কাইফ তাঁর টুইটে লিখেছেন, 'টাইটানদের ভুলে যান, তেওয়াটিয়া টাইটানিকের উপরে থাকলে সেটাও ডুবত না।'

    আরও পড়ুন- প্রিয়জনকে হারালেন শাকিব আল হাসান, বাংলাদেশের অলরাউন্ডের বাড়িতে শোকের ছায়া

    টাইটানিক এমন একটি জাহাজ ছিল, যাকে 'দ্য আনসিঙ্কেবল' নাম দেওয়া হয়েছিল। কিন্তু ১৯১২ সালের ১০ এপ্রিল টাইটানিক আটলান্টিক সাগরে ডুবে যায়। সেই সঙ্গে গুজরাটের দল ম্যাচে প্রায় হারের দ্বারপ্রান্তে থাকলেও শেষ দুই বলে দুটি ছক্কা মেরে ম্যাচ জিতে নেন তেওয়াটিয়া।

    অন্যদিকে শুভমান গিল দুর্দান্ত ৯৬ রানের ইনিংস খেলেন। কিন্তু রাহুল তেওয়াটিয়াই শেষ দুই বলে ছক্কা মেরে গুজরাট টাইটানসকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (IPL 2022) পাঞ্জাব কিংসের বিরুদ্ধে ছয় উইকেটের রোমাঞ্চকর জয়ের পথ দেখান। শুক্রবার শেষ ওভারে গুজরাটের দরকার ছিল ১৯ রান। হার্দিক পান্ডিয়া (১৮ বলে ২৭) রান আউট হন এবং শেষ দুই বলে দলের প্রয়োজন ১২ রান।

    আরও পড়ুন- ম্যাচের মাঝে প্রকৃতির ডাক! বাথরুম গেল ক্রিকেটার, অপেক্ষা করল দুই দল

    তেওয়াটিয়া (তিন বলে অপরাজিত ১৩) ওডিয়ন স্মিথকে ডিপ মিড উইকেটে ছক্কা হাঁকান এবং গুজরাট চার উইকেটে ১৯০ রান তাড়া করে  টানা তৃতীয় জয় নথিভুক্ত করে। গিল ৫৯ বলে ১১ চার ও একটি ছক্কায় ৯৬ রান করেন। তিনি সাই সুদর্শনের সঙ্গে দ্বিতীয় উইকেটে ১০১ রানের পার্টনারশিপ খেলেন। প্রথমে ব্যাট করে নয় উইকেটে ১৮৯ রান তুলেছিল পাঞ্জাব।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Gujrat Titans, IPL 2022

    পরবর্তী খবর