• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • MEOW SANIA NEHWAL MEETS CAT NAMED AFTER HER IN SWITZERLAND TC AC

তাঁর নামেই নাম রাখা হয়েছে, সুইৎজারল্যান্ডে সেই বিড়ালের সঙ্গে সাক্ষাৎ করলেন ব্যাডমিন্টন তারকা সাইনা

তাঁর নামেই নাম রাখা হয়েছে, সুইৎজারল্যান্ডে সেই বিড়ালের সঙ্গে সাক্ষাৎ করলেন ব্যাডমিন্টন তারকা সাইনা!

২০১১ সালে সুইস ওপেন (Swiss Open) জেতার পর বিড়ালটির নামকরণ করা হয়েছিল

  • Share this:

#জুরিখ: ব্যাডমিন্টন হাতে তিনি বরাবর-ই অপ্রতিরোধ্য। এবার তাঁর জীবন ও সংগ্রাম নিয়ে বায়োপিকও তৈরি হচ্ছে। সেই সূত্রে বর্তমানে শিরোনামে রয়েছেন ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়াল (Sania Nehwal)। তবে এবার একটি অন্য কারণের জন্যও চর্চায় রয়েছেন এই তারকা খেলোয়াড়। দিন কয়েক আগে সুইৎজারল্যান্ডের জুরিখের ইয়োনেক্স ব্যাডমিন্টন হলে প্রশিক্ষণের কাজে ব্যস্ত ছিলেন তিনি। সেই সময় জানতে পারেন, তাঁর নামে না কি একটি বিড়ালের নামকরণ করা হয়েছে। তড়িঘড়ি সাইনা নামের ওই বিড়ালের সঙ্গে দেখা করতে যান ব্যাডমিন্টন তারকা সাইনা।

বিড়ালের সঙ্গে দেখা করার পর ২০১২ ওলিম্পিকের ব্রোঞ্জ মেডেলিস্ট সাইনা জানান, ২০১১ সালে সুইস ওপেন (Swiss Open) জেতার পর বিড়ালটির নামকরণ করা হয়েছিল। সাইনা নামে এই বিড়ালটি প্রায় ১০ বছর ধরে সুইৎজারল্যান্ডে রয়েছে। কিন্তু সাক্ষাৎ হয়ে ওঠেনি। শেষমেশ ছোট্ট ও মিষ্টি সাইনার সঙ্গে সাক্ষাৎ করতে পৌঁছে যান তিনি। এ নিয়ে Twitter-এ একটি ছবিও পোস্ট করেন। Twitter-এর ছবিতে দেখা যাচ্ছে, এক ব্যক্তির কোলে বহাল তবিয়তে জায়গা করে নিয়েছে ওই বিড়াল। আর পাশে সাদা হাফ-স্লিভ টি-শার্ট ও ব্ল্যাক ট্র্যাক-প্যান্ট পরে দাঁড়িয়ে রয়েছেন সাইনা। টি-শার্টে জাতীয় পতাকার চিহ্নও রয়েছে। ছবি দেখে বোঝা যাচ্ছে, কোনও ইনডোর ব্যাডমিন্টন কোর্টের বাইরে দাঁড়িয়ে রয়েছেন সাইনা।

প্রসঙ্গত, এবার বায়োপিকের তালিকায় নাম জুড়তে চলেছে এই তারকা খেলোয়াড়ের। মেরি কম (Mary Kom), মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni), মিলখা সিং (Milkha Singh)-কে নিয়ে ইতিমধ্যেই সিনেমা তৈরি হয়েছে। প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas), ফারহান আখতার (Farhan Akhtar), সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) থেকে শুরু করে একের পর এক অভিনেতা রিয়েল হিরোদের রিল লাইফেও জীবন্ত করে তুলেছিলেন। এবার সাইনাকে বড় পর্দায় ফুটিয়ে তুলছেন পরিণীতি চোপড়া (Parineeti Chopra)। ছবিটির পরিচালনা করেছেন অমোল গুপ্তে (Amole Gupte)। পরিণীতি ছাড়াও পরেশ রাওয়াল ( Paresh Rawal) ও মানব কৌলকে (Manav Kaul) দেখা যাবে। এক্ষেত্রে সাইনার কোচ পুলেল্লা গোপিচাঁদের (Pullela Gopichand) ভূমিকায় দেখা যাবে মানব কৌলকে।

মেঘনা মালিক (Meghna Malik) ও শুভ্রজ্যোতি বারাতকে (Subhrajyoti Barat) সাইনার মা উষারানি নেহওয়াল ও বাবা হরবির সিং নেহওয়ালের চরিত্রে দেখা যাবে। প্রযোজনায় রয়েছেন ভূষণ কুমার (Bhsuhan Kumar), কৃষ্ণণ কুমার (Krishnan Kumar) ও সুজয় জয়রাজ (Sujay jairaj)। দিন কয়েক আগেই এই ছবির পোস্টার নিয়ে বিতর্ক দানা বেঁধেছিল। সব ঠিক থাকলে, ২৬ মার্চ রিলিজ করছে ব্যাডমিন্টন তারকা সাইন নেহওয়ালের (Saina Nehwal) উপরে তৈরি এই ছবি।

Published by:Ananya Chakraborty
First published: