Home /News /sports /
ভোটযুদ্ধে মুখোমুখি লড়ছেন না মনোজ তিওয়ারি ও অশোক দিন্দা! কে কোন কেন্দ্রের প্রার্থী হতে পারেন

ভোটযুদ্ধে মুখোমুখি লড়ছেন না মনোজ তিওয়ারি ও অশোক দিন্দা! কে কোন কেন্দ্রের প্রার্থী হতে পারেন

কোন কেন্দ্রের প্রার্থী হতে পারেন মনোজ তিওয়ারি ও অশোক দিন্দা

কোন কেন্দ্রের প্রার্থী হতে পারেন মনোজ তিওয়ারি ও অশোক দিন্দা

সূত্রের খবর, তৃণমূলে যোগ দেওয়া মনোজ তিওয়ারি এবং বিজেপিতে যোগ দেওয়া অশোক দিন্দা এক কেন্দ্র থেকে প্রার্থী হচ্ছেন না। ফলে মাঠের দুই বন্ধুর সম্মুখ সমরের লড়াইয়ের সম্ভাবনা নেই।

  • Last Updated :
  • Share this:

#কলকাতা: মনোজ তিওয়ারি বনাম অশোক দিন্দা। ভোটের ময়দানে মুখোমুখি লড়তে হচ্ছে না প্রাক্তন ২ ভারতীয় ক্রিকেটারকে। সূত্রের খবর, তৃণমূলে যোগ দেওয়া মনোজ তিওয়ারি এবং বিজেপিতে যোগ দেওয়া অশোক দিন্দা এক কেন্দ্র থেকে প্রার্থী হচ্ছেন না। ফলে মাঠের দুই বন্ধুর সম্মুখ সমরের লড়াইয়ের সম্ভাবনা নেই।

হাওড়া থেকে প্রার্থী হতে পারেন মনোজ তিওয়ারি। অশোক দিন্দাকে বিজেপি প্রার্থী করতে পারে মেদিনীপুর থেকে। বিজেপি সূত্রে খবর, মেদিনীপুরের ময়না বিধানসভা থেকে প্রার্থী হতে পারেন অশোক দিন্দা। ইতিমধ্যেই দুদিন সেই অঞ্চলে বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করেছেন বাংলার অন্যতম সেরা ফাস্ট বোলার।

মনোজ তিওয়ারির ক্ষেত্রে তৃণমূল হাওড়া অঞ্চলকেই নির্দিষ্ট রেখেছে প্রাথমিকভাবে। সম্ভবত হাওড়া উত্তর থেকে তৃণমূল প্রার্থী হতে পারেন মনোজ তিওয়ারি। গত বিধানসভা ভোটে এই কেন্দ্র থেকে তৃণমূলের টিকিটে জিতেছিলেন বাংলার প্রাক্তন অধিনায়ক তথা প্রাক্তন ভারতীয় ক্রিকেটার লক্ষ্মীরতন শুক্লা। রুপা গঙ্গোপাধ্যায়ের মতো হেভিওয়েট প্রার্থীকে হারিয়ে প্রথমবার বিধানসভায় যাওয়ার সুযোগ পান লক্ষ্মী। ক্রীড়া দফতরের প্রতিমন্ত্রী হিসেবে নিযুক্ত হন বাংলা অলরাউন্ডার লক্ষ্মীরতন শুক্লা।

তবে মাসখানেক আগে রাজনীতি থেকে মোহভঙ্গ হয় লক্ষ্মীরতন শুক্লার। মন্ত্রীর পদ থেকে ইস্তফা দেন তিনি। বিজেপি যোগের জল্পনা থাকলেও এখনও তৃণমূলের বিধায়ক রয়েছেন লক্ষ্মীরতন শুক্লা। তিনি আগামী দিনে রাজধানীতে দাঁড়াবেন না সেই সিদ্ধান্ত দলকে জানিয়ে দিয়েছেন। লক্ষ্মীরতন শুক্লার পরিবর্তে একজন ক্রিকেটারকে উত্তর হাওড়া থেকে প্রার্থী করতে চাইছে তৃণমূল এমনটাই সূত্রের খবর।

অবাঙালি ভোটার এই অংশে অনেকটাই বেশি। মনোজ তিওয়ারি হাওড়া অঞ্চলের বাসিন্দা। ফলে সব মিলিয়ে মনোজের এই অঞ্চল থেকে দাঁড়ানোর সম্ভাবনা প্রবল। অন্যদিকে শুভেন্দু অধিকারীর হাত ধরে বিজেপিতে যোগ দেওয়া অশোক দিন্দা নিজের জেলা মেদিনীপুর থেকেই প্রার্থী হচ্ছেন। অশোক দিন্দার ঘনিষ্ঠমহলের দাবি, অশোক দিন্দাকে মেদিনীপুর অঞ্চলে ময়না বিধানসভায় প্রচার শুরু করতে বলেছে বিজেপি। সেই মতো কাজও শুরু করেছেন অশোক দিন্দা। মনোজ তিওয়ারি বনাম অশোক দিন্দা লড়াই না হলেও বাংলার ক্রিকেট মহল এই দুজনের রাজনীতিতে যোগদান নিয়ে আশাবাদী।

Eron Roy Burman

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Ashok Dinda, BJP, Manoj Tiwari, TMC, West Bengal Assembly Election 2021