লোধার ফতোয়ায় আজহার, ললিত-পুত্রের নির্বাচনী স্বপ্নে ধাক্কা !

লোধার ফতোয়ায় আজহার, ললিত-পুত্রের নির্বাচনী স্বপ্নে ধাক্কা !

মনোনয়ন জমা দেওয়ার পরেই ধাক্কা খেল আজহারের ক্রিকেট প্রশাসক হওয়ার স্বপ্ন।

  • Share this:

#নয়াদিল্লি: মনোনয়ন জমা দেওয়ার পরেই ধাক্কা খেল আজহারের ক্রিকেট প্রশাসক হওয়ার স্বপ্ন। লোধা কমিশনের নির্দেশে আপাতত স্থগিত হায়দরাবাদ এবং রাজস্থান ক্রিকেট সংস্থার ভোট প্রক্রিয়া।

ললিত মোদি নির্বাসিত হলেও আরসিএ নির্বাচনে পুরোদমে আসরে নেমে পড়েছিলেন তাঁর ছেলে রুচির মোদি। তবে লোধা কমিশন এদিন জানিয়েছে, মামলা আদালতে বিচারাধীন থাকায় দুই সংস্থাতেই জানুয়ারিতে নির্বাচন করা যাবে না। তবে বোর্ডের টানাপোড়েনের প্রভাব ক্রিকেটে পড়বে না বলে ফের আশ্বস্ত করেছেন লোধা। সূচি মেনেই চলবে ভারত-ইংল‍্যান্ড একদিনের সিরিজ। ক্রিকেটীয় কাজকর্ম চালানোর জন‍্য বোর্ডের সিইও রাহুল জোহরিকেই অতিরিক্ত ক্ষমতা দেওয়ার কথা ঘোষণা করল লোধা কমিশন।

এদিকে সিরিজের প্রথম ম্যাচ যেখানে, সেই পুণের সংগঠকদের এক প্রভাবশালী কর্তা, প্রাক্তন বোর্ড সচিব অজয় শিরকে ইতিমধ্যেই ইংল্যান্ডের ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট জাইলস ক্লার্ককে ফোন করে দুশ্চিন্তায় ফেলে দিয়েছেন। শিরকের ফোনেই নড়েচড়ে বসেছে ইসিবি ৷ ই-মেলে ইসিবি প্রধানও বিসিসিআইয়ের কাছ থেকে দলের সঠিক রক্ষণাবেক্ষণ ও নিরাপত্তার নিশ্চয়তা চেয়েছেন। এক ক্রিকেট ওয়েবসাইটের খবর অনুযায়ী, পাল্টা ই-মেল দিয়ে বিসিসিআই ইসিবি-কে সব রকম নিশ্চয়তা দিলেও প্রশ্ন কিন্তু একটা থেকেই যাচ্ছে।

First published: 01:24:25 PM Jan 12, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर