হোম /খবর /খেলা /
কেকেআর খেলার সুযোগ দিলে লিটন পুরো চমকে দেবে, জানিয়ে দিলেন সাকিব

Litton Das: কেকেআর খেলার সুযোগ দিলে লিটন পুরো চমকে দেবে! জানিয়ে দিলেন সাকিব

লিটন সফল হবেন আশাবাদী সাকিব

লিটন সফল হবেন আশাবাদী সাকিব

  • Share this:

ঢাকা: মাঠ এবং মাঠের বাইরে লিটন দাসের গুরু তিনি। আজকের লিটন দাস হয়ে ওঠার পেছনে শাকিব আল হাসানের অবদান অনেকটা। গত এক বছরে লিটন যে আত্মবিশ্বাস নিয়ে ক্রিকেট খেলছেন তার পেছনে শাকিবের অবদান আছে। তিনি এবার আইপিএলে নেই। থাকলে লিটন দাসের সঙ্গে কলকাতা নাইট রাইডার্সের হয়ে একসাথে খেলতেন। হয়ত একরুম শেয়ার করতেন। টিম বাসে একসাথে যেতেন। একত্রে লাঞ্চ-ডিনার সারতেন।

দেশের বাইরে আইপিএলকে ঘিরে একটা অন্যরকম রোমাঞ্চকর সময় কাটাতেন সকিব আর লিটন।সাকিব নেই। কেকেআর শিবিরে একা লিটন। শুধু তার ভক্ত ও সমর্থকরা নন। গোটা বাংলাদেশ তাকিয়ে আছে এ স্টাইলিশ ব্যাটারের দিকে। অনেকেরই প্রত্যাশা সুযোগ পেলে লিটন ভাল করবেন। সফল হবেন। রান পাবেন।

আরও পড়ুন - Mumbai Indians: 'ছ'মাসের মধ্যে ভারতের জার্সিতে না খেললে অবাক হব'! কাকে নিয়ে বড় বয়ান শাস্ত্রীর ?

এর পক্ষে যুক্তি, লিটনের স্কিল, ব্যাটিং টেকনিক, উইকেটের চারিদিকে শটস খেলার দক্ষতা ও ক্ষমতা প্রচুর। লিটনকে নিয়ে অনেক আশা সাকিবের। তিনি বিশ্বাস করেন, আইপিএলে সফল হওয়ার পর্যাপ্ত সামর্থ্য আছে লিটনের। শুধু জায়গামত নিজের সামর্থ্যের প্রয়োগ ঘটাতে পারলেই তার ব্যাট কথা বলবে।

সাকিবকে প্রশ্ন করা হয়, আপনি কি লিটনকে কোন পরামর্শ বা টিপস দিয়েছেন? সাকিবের জবাব, কোনও পরামর্শ দেইনি। এ বিষয়ে কোনো কথাও হয়নি। তবে আমি নিশ্চিত লিটন এখন অনেক অভিজ্ঞ। ওখানে গিয়ে ওর যে অভিজ্ঞতা হবে, সেটি বিশ্বকাপে কাজে লাগবে। একই সঙ্গে ও যদি সুযোগ পায়, আমি চাইবো ও যেন উপভোগ করে, এটা চাপ হিসেবে না নিয়ে যদি উপভোগ করতে পারে, ওর মতো খেলতে পারে তাহলে সফল হবে।

Published by:Rohan roychowdhury
First published:

Tags: IPL 2023, Kkr, Shakib Al Hasan