Home /News /sports /
Lionel Messi: গোল পেলেন লিও মেসি, ভেনেজুয়েলার বিরুদ্ধে সহজ জয় আর্জেন্টিনার

Lionel Messi: গোল পেলেন লিও মেসি, ভেনেজুয়েলার বিরুদ্ধে সহজ জয় আর্জেন্টিনার

মেসির জাদুতে সহজ জয় আর্জেন্টিনার

মেসির জাদুতে সহজ জয় আর্জেন্টিনার

Messi scores as Argentina beat Venezuela comprehensively to extend thirty match unbeaten run. গোল পেলেন মেসি, ভেনেজুয়েলার বিরুদ্ধে সহজ জয় আর্জেন্টিনার

  • Share this:

    আর্জেন্টিনা -৩ ভেনেজুয়েলা -০

    #রোজারিও: কোচ স্কালোনির অধীনে আর্জেন্টিনা সর্বশেষ ৩০ ম্যাচ ধরে অপরাজিত। যার শেষটা এসেছে কিছুক্ষণ আগে। বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে আজ ভেনেজুয়েলাকে ৩-০ গোলে হারিয়েছে আর্জেন্টিনা। গোল করেছেন নিকোলাস গঞ্জালেস, আনহেল দি মারিয়া আর লিওনেল মেসি। আজীবন উইঙ্গার আর আক্রমণাত্মক মিডফিল্ডার হিসেবে খেলা মেসিকে আজ মূল স্ট্রাইকার হিসেবে খেলালেন স্কালোনি।

    আরও পড়ুন - KKR, Mohammad Nabi : কেকেআরকে তৃতীয়বার আইপিএল চ্যাম্পিয়ন করাই একমাত্র লক্ষ্য 'প্রফেসর' নবির

     পেছনে তিন আক্রমণাত্মক মিডফিল্ডার আর উইঙ্গারের ভূমিকায় ছিলেন লাৎসিওর হোয়াকিন কোরেয়া, ব্রাইটনের অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার ও ফিওরেন্তিনার নিকোলাস গঞ্জালেস। আনহেল দি মারিয়া, হুলিয়ান রদ্রিগেজ কিংবা লুকাস ওকাম্পোসের মতো তারকারা ছিলেন বেঞ্চে। দাপট দেখিয়ে খেলা শুরু করে আর্জেন্টিনা। মেসি যথারীতি ছিলেন সপ্রতিভ।
    হোয়াকিন কোরেয়া মিস না করলে প্রথমার্ধেই লাৎসিওর এই ফরোয়ার্ডকে দিয়ে অন্তত দুটি গোল করাতে পারতেন মেসি। মেসি নিজেও গোলের খাতায় নাম লেখাতে পারতেন, তাঁর শট ভেনেজুয়েলার ডিফেন্ডার নাহুয়েল ফারেরাসির হাতে লাগলেও আর্জেন্টিনাকে পেনাল্টি দেননি রেফারি। ৩৫ মিনিটে আর্জেন্টিনাকে এগিয়ে দেন নিকোলাস গঞ্জালেস।

    The legend bids farewell to the Argentine fans 👋🏻 @Argentina #Messi #Argentina pic.twitter.com/G1j2rBqpoC

    — Shafileo.10 (@Shafeeq16427700) March 26, 2022

    ৭০ মিনিটে অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টারের জায়গায় নামান হয় আরেক আনহেল - দি মারিয়াকে। দি মারিয়া নামার পর আরও ক্ষুরধার খেলা শুরু করে আর্জেন্টিনা। নেমেই নয় মিনিটের মাথায় রদ্রিগো দি পলের সহায়তায় গোলের খাতায় নাম লেখান পিএসজির এই উইঙ্গার। মাঝমাঠ থেকে বল জোগাড় করে মেসিই পাস পাঠান ডানদিকে থাকা দি মারিয়ার দিকে।

    দি মারিয়া বিপজ্জনকভাবে ডিবক্সে ঢুকে গিয়ে ক্রস পাঠান ততক্ষণে গোলকিপারের সামনে চলে যাওয়া মেসিকে। অসাধারণভাবে বলের নিয়ন্ত্রণ নিয়ে ডান পায়ের শটে স্কোরলাইন ৩-০ করে ফেলেন মেসি। ম্যাচ শেষ হওয়ার পর লিওনেল মেসি জানিয়েছেন আর্জেন্টিনার জার্সি যখন গায়ে চাপান, একটা বাড়তি তাগিদ অনুভব করেন।

    সাফল্য হয়তো অল্প পেয়েছেন। ব্যর্থতা বেশি। কিন্তু নিজের দেশের হয়ে মাঠে জীবন দিতেও প্রস্তুত। কাতার বিশ্বকাপে আর্জেন্টিনার নকআউটে যাওয়ার ক্ষমতা আছে বিশ্বাস করেন আর্জেন্টাইন সুপারস্টার।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Argentina, Lionel Messi

    পরবর্তী খবর