Home /News /sports /
Rashid Khan on Pant and Shreyas : মেরে চামড়া গুটিয়ে দেবে! কোন দুজন ভারতীয় ব্যাটসম্যানকে ভয় পাচ্ছেন রশিদ খান?

Rashid Khan on Pant and Shreyas : মেরে চামড়া গুটিয়ে দেবে! কোন দুজন ভারতীয় ব্যাটসম্যানকে ভয় পাচ্ছেন রশিদ খান?

আইপিএলের সেরা দুই ব্যাটসম্যান হতে চলেছেন পন্থ এবং শ্রেয়স, বলছেন রশিদ খান

আইপিএলের সেরা দুই ব্যাটসম্যান হতে চলেছেন পন্থ এবং শ্রেয়স, বলছেন রশিদ খান

Rashid Khan says Shreyas Iyer and Rishabh Pant extremely dangerous to bowl in IPL. আইপিএলে শ্রেয়াস আইয়ার এবং ঋষভ পন্থকে বল করা চ্যালেঞ্জিং বলছেন রশিদ

  • Share this:

    #মুম্বই: শেষ কয়েক বছর ধরে ক্রিকেট বিশ্বের অন্যতম সেরা লেগ স্পিনার তিনি। কারো মতে তিনি এক নম্বর লেগ স্পিনার। অস্ট্রেলিয়ার অ্যাডাম জাম্পা, ভারতের চাহাল অথবা নিউজিল্যান্ডের ইশ সোধির থেকে তিনি এগিয়ে। তিনি রশিদ খান। আফগান লেগ স্পিনার আন্তর্জাতিক ক্রিকেটে আসার পর থেকে স্পটলাইট কেড়ে নেন। টি টোয়েন্টি ক্রিকেটে তিনি প্রয়োজনে ব্যাট হাতেও রান করতে পারেন। এবার সানরাইজার্স হায়দারাবাদ ছেড়ে এসেছেন গুজরাত টাইটানস দলে। খেলবেন হার্দিক পান্ডিয়া, শুভমন গিল, শামিদের সঙ্গে।

    আরও পড়ুন - Rohit Sharma, Mumbai Indians : সূর্যকুমার নেই প্রথম ম্যাচে, ওয়াংখেড়েতে বাড়তি অ্যাডভান্টেজ মানেন না রোহিত

    কোচ হিসেবে রয়েছেন গ্যারি কারস্টেন। রশিদ খান মনে করেন যথেষ্ট ভারসাম্য যুক্ত দল হয়েছে গুজরাতের। তবে যখন তাকে প্রশ্ন করা হয় এবারের আইপিএলে কোন দুজন ব্যাটসম্যানকে বল করা বেশ চ্যালেঞ্জিং হবে - একমুহূর্ত ভেবে রশিদ খান জানান ঋষভ পন্থ এবং শ্রেয়স আইয়ার। ইদানিং ভারতের জার্সিতে এই দুজন ব্যাটসম্যান দুরন্ত ছন্দে আছেন। আগে দুজনেই ছিলেন দিল্লিতে। এখন পন্থ দিল্লির ক্যাপ্টেন হওয়ার পর শ্রেয়স আইয়ার এসেছেন কেকেআরে।

    আরও পড়ুন - Pat Cummins on Virat vs Babar : কিং কোহলি নাকি সম্রাট বাবর? প্যাট কামিন্স কাকে সেরা বাছলেন? জানুন

    রশিদ খান মনে করেন শ্রেয়স এবং ঋষভ এই মুহূর্তে স্বপ্নের ছন্দে আছেন। তাই বিদেশি ব্যাটসম্যানদের থেকেও তাদের এগিয়ে রাখছেন আফগান তারকা। রশিদ জানিয়েছেন দুজনেই স্টেপ আউট করে স্পিন খেলতে পারে। স্পিন ভাঙার আগে নির্বিষ করে দেওয়ার ক্ষমতা আছে দুজনের। তাছাড়া আত্মবিশ্বাস এবং পাওয়ার হিটিং করার ক্ষেত্রে পন্থ এবং শ্রেয়স আইয়ার প্রচণ্ড আত্মবিশ্বাসী।

    তবে অভিজ্ঞতার বিচারে তার মনে হয়, দুজনেরই কিছু দুর্বলতা রয়েছে। তাই এই দু'জনকে বল করতে গেলে লুজ বল দেওয়া সম্ভব নয়। লাইন এবং লেন্থ সবচেয়ে গুরুত্বপূর্ণ। ফ্লিপার, গুগলি, রং ওয়ান বা স্টক বল - যেটাই করুন সঠিক জায়গায় ফেলতে হবে। না হলে চরম মূল্য দিতে হতে পারে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Rashid Khan

    পরবর্তী খবর