হোম /খবর /খেলা /
বড় ঝামেলায় লিয়েন্ডার পেজ, প্রাক্তন বান্ধবীকে প্রতি মাসে দিতে হবে দেড় লাখ টাকা

Leander Paes: বড়সড় ঝামেলায় লিয়েন্ডার পেজ, প্রাক্তন বান্ধবীকে প্রতি মাসে দিতে হবে দেড় লাখ টাকা

Leander Paes: প্রাক্তন বান্ধবী রিয়া পিল্লাইয়ের সঙ্গে লিভ-ইনে ছিলেন লিয়েন্ডার। তাঁর উপর শারীরিক ও মানসিক নির্যাতন করতেন তিনি!

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: বড়সড় ঝামেলায় পড়লেন টেনিস তারকা লিয়েন্ডার পেজ। এবার থেকে প্রাক্তন লিভ-ইন পার্টনার রিয়া পিল্লাইকে প্রতি মাসে তাঁকে দিতে হবে দেড় লাখ টাকা করে।

মুম্বাইয়ের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত (Metropolitan Magistrate Court) নির্দেশ দিয়েছে, টেনিস তারকা লিয়েন্ডার পেজকে (Leander Paes) তাঁর প্রাক্তন সঙ্গী মডেল-অভিনেত্রী রিয়া পিল্লাইকে এবার থেকে প্রতি মাসে এই টাকা দিতে হবে। লিয়েন্ডারের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসাসহ বিভিন্ন মামলা করেছিলেন রিয়া পিল্লাই।

আরও পড়ুন- ঋদ্ধি ইস্যুতে সিএবি কর্তাদের মধ্যেই ‘মতবিরোধ’, আপাতত ফরমান মুখে কুলুপের

ঝগড়া-ঝামেলার সময় লিয়েন্ডার তাঁর গায়ে হাত তুলতেন। এমনটাই জানিয়ে লিয়েন্ডারের বিরুদ্ধে আদালতে মামলা করেছিলেন রিয়া। সেই মামলায় জিতেছেন তিনি। আদালত লিয়েন্ডারকে এই মামলায় দোষী সাব্যস্ত করেছে।

আদালত আরও নির্দেশ দিয়েছে, রিয়া পিল্লাই যদি নিজের বাড়ি ছেড়ে আলাদা থাকতে চান, তা হলে পেজকে মাসিক ভাতা হিসেবে তাঁরে এক লাখ টাকা এবং ভাড়া হিসাবে প্রতি মাসে ৫০ হাজার টাকা করে দিতে হবে।

মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোমল সিং রাজপুত এই মাসের শুরুতে আদেশ দিয়েছিলেন এমনই। তবে এবার সেই নির্দেশের অনুলিপি পৌঁছেছে লিয়েন্ডারের কাছে। লিয়েন্ডারের সঙ্গে লিভ ইনে ছিলেন রিয়া পিল্লাই। ২০১৪ সালে ডোমেস্টিক ভায়োলেন্স প্রোটেকশন অ্যাক্টের অধীনে সুরক্ষা চেয়ে আদালতে গিয়েছিলেন মডেল-অভিনেত্রী।

রিয়া পিল্লাই বলেছেন, তিনি আট বছর ধরে পেসের সাথে লিভ-ইন সম্পর্কে ছিলেন। তাঁর দাবি ছিল, লিয়েন্ডার পেজ তাঁর সঙ্গে খারাপ আচরণ করতেন। মৌখিক, মানসিক এবং আর্থিকভাবে অপব্যবহার করেছেন। যার কারণে তিনি ভয়ঙ্কর মানসিক অবসাদ এবং যন্ত্রণার সম্মুখীন হয়েছিলেন। ম্যাজিস্ট্রেট তাঁর আদেশে বলেছেন, লিয়েন্ডারের বিরুদ্ধে দোষ প্রমাণিত হয়েছে। গার্হস্থ্য হিংসার জেরে লিয়েন্ডারকে দোষী সাব্যস্ত করেছেন বিচারক।

আরও পড়ুন- IPL 2022: এখনও গ্রামে ফিরে ক্রিকেট খেলেন পঞ্জাব কিংসের বাঙালি ছিলে ঋত্বিক

প্রতি মাসে রক্ষণাবেক্ষণ হিসাবে এক লাখ টাকা এবং ভাড়া হিসাবে প্রতি মাসে ৫০ হাজার টাকা দেওয়ার নির্দেশ ছাড়াও আদালত জানিয়েছে, রিয়া পিল্লাই যদি তার সঙ্গী পেজের সাথে থাকতে চান তবে তিনি ভাড়ার টাকা পাবেন না।

ম্যাজিস্ট্রেট বলেছিলেন, টেনিসে লিয়েন্ডাার পেজের কেরিয়ার "প্রায় শেষ" এর দিকে। তাই পিল্লাইকে রক্ষণাবেক্ষণের পাশাপাশি ভাড়া বাড়িতে থাকার নির্দেশ দেওয়া হলে তা বাড়াবাড়ি হবে।

Published by:Suman Majumder
First published:

Tags: Domestic violence, Leander Paes, Mumbai court