Home /News /sports /
Krunal Pandya Becomes Father: বাবা হলেন পান্ডিয়া, সন্তানের নামও জানিয়ে দিলেন ভারতীয় অলরাউন্ডার

Krunal Pandya Becomes Father: বাবা হলেন পান্ডিয়া, সন্তানের নামও জানিয়ে দিলেন ভারতীয় অলরাউন্ডার

Krunal Pandya Becomes Father: সদ্যোজাত সন্তানের ছবি শেয়ার করলেন পান্ডিয়া।

  • Share this:

    #মুম্বই: বাবা হলেন ভারতীয় অলরাউন্ডার ক্রুনাল পান্ডিয়া। তাঁর স্ত্রী পাংখুরি শর্মা পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। ক্রুনাল তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে ছবি শেয়ার করেছেন।

    স্ত্রী পাংখুরি এবং সদ্যোজাত শিশুকে কোলে নিয়ে ছবি শেয়ার করেছেন ক্রুনাল। তাঁকে ছেলের কপালে চুমু খেতে দেখা যাচ্ছে। তিনি এই ছবির সঙ্গে একটি ক্যাপশন শেয়ার করেছেন। ছেলের নামও জানিয়েছেন তিনি।

    পান্ডিয়া ইনস্টাগ্রামে অভিনন্দন পেতে শুরু করেছেন। ক্রুনালের ভাই হার্দিকের স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচও তাঁদের অভিনন্দন জানিয়েছেন।

    আরও পড়ুন- Arshad Nadeem : নীরজকে দিল খোলা শুভেচ্ছা পাকিস্তানের নাদিমের, ক্ষোভ দেশের পরিকাঠামো নিয়ে

    ক্রুনাল পান্ডিয়া ইনস্টাগ্রামে স্ত্রী পাংখুরি শর্মা ও ছেলের সঙ্গে দুটি ছবি শেয়ার করেছেন। একটি ছবিতে দুজনকেই ছেলেকে চুম্বন করতে দেখা যাচ্ছে। অন্য ছবিতে ক্রুনাল এবং পাঙ্খুরী ছেলের নাম জানিয়ে লিখেছেন, "কবীর ক্রুনাল পান্ডিয়া"।

    টিম ইন্ডিয়ার নিয়মিত সুযোগ পান না ক্রুনাল। তিনি ওয়ারউইকশায়ারের হয়ে কাউন্টি ক্রিকেট খেলবেন। ক্রুনাল এবং মডেল পাংখুরি শর্মা ডিসেম্বর ২০১৭-তে বিয়ে করেন।

    ক্রুনাল পান্ডিয়াকে রয়্যাল লন্ডন কাপের আসন্ন মরসুমে ওয়ারউইকশায়ার কাউন্টি ক্রিকেট ক্লাবের হয়ে খেলতে দেখা যাবে। এই ইংলিশ ক্লাবের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি। ওয়ারউইকশায়ার ২ থেকে ২৩ আগস্ট অনুষ্ঠিত হতে চলা রয়্যাল লন্ডন কাপে গ্রুপ পর্বের ৮টি ম্যাচ খেলবে।

    IPL-2022-তে ক্রুনাল লখনউ সুপার জায়ান্টসের হয়ে খেলেছেন। ১৪ ম্যাচে ১৮৩ রান করেন তিনি। নেন ১০টি উইকেট। ৩১ বছর বয়সী এই অলরাউন্ডার ভারতের হয়ে ১৯ টি-টোয়েন্টি এবং ৫টি ওয়ানডে খেলেছেন।

    আরও পড়ুন- Neeraj Chopra: নীরজ চোপড়ার জন্য কাটল ১৯ বছরের খরা, তবে ৯০ মিটার পেরোল না এবারও!

    ক্রুনাল ৫টি ওয়ানডেতে ১৫টি উইকেট তুলেছেন। টি-টোয়েন্টিতে ১২৪ রান করেছেন তিনি। লিস্ট-এ ক্রিকেটে ৭৬ ম্যাচে ৮৯টি উইকেট নিয়েছেন। রান করেছেন ২২৩১।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Krunal Pandya

    পরবর্তী খবর