Home /News /sports /
KL Rahul Run Out Vs WI: নিজের দোষে রান আউট! রাহুল রাগ ঝাড়লেন দলের নতুন ক্রিকেটারের উপর

KL Rahul Run Out Vs WI: নিজের দোষে রান আউট! রাহুল রাগ ঝাড়লেন দলের নতুন ক্রিকেটারের উপর

KL Rahul Run Out Vs West Indies: আউট হলেন নিজের দোষে। কিন্তু মাঠ ছাড়ার আগে ঠিক কী করলেন কে এল রাহুল, দেখুন।

  • Share this:

    নয়াদিল্লি: তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি টিম ইন্ডিয়া। এই ম্যাচে ওয়েস্ট ইন্ডিজ টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয়। অধিনায়ক রোহিত শর্মার দল ভাল শুরু করতে পারেনি এবং ১২ ওভারে টিম ইন্ডিয়ার তিনটি উইকেট পড়ে যায়।

    এর পর কেএল রাহুল ও সূর্যকুমার যাদব ভারতীয় ইনিংস সামলানোর চেষ্টা করেন। কিন্তু ব্যক্তিগত ৪৯ রানের মাথায় আউট হন কে এল। রান আউট হন তিনি

    এই ম্যাচে কেএল রাহুল ভাল ব্যাটিং করছিলেন। রোহিত শর্মা ও বিরাট কোহলি ফ্লপ হওয়ার পর রাহুল হাল ধরেছিলেন। ৪৯ রানে খেলছিলেন তিনি। সবকিছু ঠিকঠাক চলছিল। তখনই হঠাৎ রাহুল তাঁর মনোযোগ হারিয়ে ফেলেন এবং একটি ছোট ভুলের কারণে রান আউট হয়ে যান।৩০তম ওভারে কেমার রোচের বলে দুরান নেওয়ার চেষ্টা করেছিলেন তিনি। সূর্যকুমারকে দুরানের কল দেন রাহুল নিজে।

    এর পর সূর্যকুমার যাদবও কোনো উত্তর না দিয়ে দ্বিতীয় রানের জন্য দৌড়তে থাকেন। রাহুল সময়মতো ক্রিজে পৌঁছাতে না পারায় রান আউট হন।

    আরও পড়ুন- কে এই 'বেবি এবি', যাঁকে নিয়ে বিশ্বক্রিকেটে এখন হইচই!

    রান আউট হওয়ার পর কেএল রাহুল রাগ ঝাড়লেন সূর্যকুমার যাদবের উপর। এই ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হচ্ছে। এই ভিডিওতে স্পষ্ট দেখা যায়, রাহুলের রান আউটে সূর্যকুমারের কোনও দোষ ছিল না। কারণ এটি রাহুলের কল ছিল। কিন্তু তা সত্ত্বেও রাহুল সূর্যকুমারের উপর রাগ দেখান।

    প্রথমে ব্যাট করে ভারতীয় দল দ্বিতীয় ওয়ানডেতে ২৩৭ রান করেছে। ভারতের হয়ে সর্বোচ্চ ৬৪ রান করেন সূর্যকুমার যাদব। গত ম্যাচের নায়ক রোহিত শর্মা বড় ইনিংস খেলতে না পেরে মাত্র ৫ রান করে কেমার রোচের বলে আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন। একইসঙ্গে, প্রথমবার ওডিআইতে ওপেন করতে আসা ঋষভ পন্থও হতাশ করেছেন।

    আরও পড়ুন- লিয়েন্ডারের সঙ্গে কিম শর্মার মাখোমাখো প্রেম! একসঙ্গে সেজেগুজে বিয়েবাড়িতে

    বিরাট কোহলির অবদান ১৮ রান। তারকা ব্যাটার কেএল রাহুল দুর্ভাগ্যজনকভাবে হাফ সেঞ্চুরি মিস করেন। ৪৯ রান করে রানআউট হন তিনি। ৬৪ রান করেন সূর্যকুমার যাদব। তাকে আউট করেন আলজারি জোসেফ। ওয়াশিংটন সুন্দর করেন ২৪ রান। দীপক হুডা করেন ২৯ রান। শার্দুল ঠাকুর ৮ রান।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: India vs West indies, KL Rahul, Suryakumar Yadav, Team India

    পরবর্তী খবর