Home /News /sports /
KKR miss Cummins, Finch : কপাল পুড়ল কেকেআরের ! প্রথম পাঁচটি ম্যাচে নেই প্যাট কামিন্স এবং ফিঞ্চ

KKR miss Cummins, Finch : কপাল পুড়ল কেকেআরের ! প্রথম পাঁচটি ম্যাচে নেই প্যাট কামিন্স এবং ফিঞ্চ

প্যাট কামিন্স এবং অ্যারন ফিঞ্চ খেলতে পারবেন না কেকেআরের প্রথম পাঁচটি ম্যাচ

প্যাট কামিন্স এবং অ্যারন ফিঞ্চ খেলতে পারবেন না কেকেআরের প্রথম পাঁচটি ম্যাচ

KKR will miss the services of Pat Cummins and Aaron Finch for five matches in IPL. প্যাট কামিন্স এবং অ্যারন ফিঞ্চ খেলতে পারবেন না কেকেআরের প্রথম পাঁচটি ম্যাচ

  • Share this:

    #মুম্বই: প্যাট কামিন্সকে আইপিএলের শুরু থেকে পাওয়া যাবে না সেটা জানা ছিল। কিন্তু এই তালিকায় অ্যারন ফিঞ্চ যুক্ত হবেন সেটা বোঝা যায়নি। এমনিতেই ইংল্যান্ডের ওপেনার অ্যালেক্স হেলস সরে দাঁড়ানোর পর নেওয়া হয়েছিল ফিঞ্চকে। কিন্তু বলতেই হচ্ছে আইপিএলের আগে বড় ধাক্কা খেল কেকেআর। ২৬ মার্চ প্রতিযোগিতার প্রথম দিনেই নামছে তারা। কিন্তু প্রথম পাঁচটি ম্যাচে খেলতে পারবেন না প্যাট কামিন্স এবং অ্যারন ফিঞ্চ।

    আরও পড়ুন - Kapil Dev on 83 movie : রণবীরের ৮৩ সিনেমার মাঝপথেই থিয়েটার থেকে বেরিয়ে গিয়েছিলেন কপিল! কেন জানেন?

    পাকিস্তানের বিরুদ্ধে এক দিনের সিরিজের দলে রয়েছেন দু’জনেই। ফলে প্রথম দিকে তাদের পাবে না কেকেআর। বুধবার কেকেআরের মুখ্য উপদেষ্টা ডেভিড হাসি সাংবাদিক বৈঠকে বলেছেন, সব দলই চায় নিজেদের সেরা ক্রিকেটারদের দলে রাখতে। কিন্তু আন্তর্জাতিক ক্রিকেটের কথাও মাথায় রাখতে হবে। প্রত্যেক ক্রিকেটারকেই দেশের হয়ে দায়বদ্ধতার কথা মাথায় রেখে খেলতে হয়। তাই আমার মতে, কামিন্স এবং ফিঞ্চ প্রথম পাঁচটি ম্যাচে খেলতে পারবে না।

    আশা করি ওরা ফিট হয়েই আসবে। শুরু থেকেই ড্রেসিংরুমের সঙ্গে মানিয়ে নিতে পারবে ওরা। হাসিকে প্রশ্ন করা হয়েছিল দলে যথেষ্ট উইকেটকিপারের অভাব রয়েছে কিনা। হাসি বলেছেন, আমার মনে হয় না। নিলামে আমরা বেছে বেছেই ক্রিকেটার কিনেছি। শেল্ডন জ্যাকসন রয়েছে। রঞ্জিতে দারুণ খেলেছে। বল ভালই মারতে পারে। গত কয়েক বছর ধরেই দলের সঙ্গে রয়েছে।

    স্যাম বিলিংস আমাদের দলে রয়েছে। ইংল্যান্ডের হয়ে টেস্ট খেলা ছাড়াও সংক্ষিপ্ত ফরম্যাটে ইংল্যান্ডের হয়ে উইকেট কিপিং করেছে। ফলে এই বিভাগে আমরা বেশ শক্তিশালী। ডেভিড হাসি মনে করেন প্যাট কামিন্স এবং ফিঞ্চ ক্রিকেটর মধ্যেই থাকবেন। ফলে ফিটনেস এবং ম্যাচ প্র্যাকটিস নতুন করে লাগবে না। তাছাড়া পেস বিভাগে উমেশ যাদব, টিম সাউডি, আন্দ্রে রাসেল রয়েছেন। শিবম মভি আছেন। তরুণ কাশ্মীরি পেসার রাশিক দার আছেন।

    আর ওপেনিংয়ে ভেঙ্কটেশ আইয়ার ছাড়াও রাহানে আছেন। তাই সমস্যা হবে না। কিন্তু প্যাট কামিন্স এবং অ্যারন ফিঞ্চ দলে ঢুকলে গভীরতা অবশ্যই বাড়বে মেনে নিয়েছেন হাসি। কেকেআর প্রথম ম্যাচে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই এর বিরুদ্ধে যাত্রা শুরু করবে।

    গতবার যাদের কাছে ফাইনালে হারতে হয়েছিল শাহরুখ খানের দলকে। ডেভিড হাসি অবশ্য বলছেন ক্রিকেটে প্রত্যেকটা দিন নতুন, প্রত্যেকটা চ্যালেঞ্জ নতুন। চেন্নাই চ্যালেঞ্জ নিতে প্রস্তুত নাইট রাইডার্স ক্রিকেটাররা।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Kkr

    পরবর্তী খবর