• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • IPL 2021; KKR VS DC : মনমরা শাহরুখের মুখে আজ হাসি ফুটবে! সাত বছর পর ফের কলকাতায় ট্রফির গন্ধ

IPL 2021; KKR VS DC : মনমরা শাহরুখের মুখে আজ হাসি ফুটবে! সাত বছর পর ফের কলকাতায় ট্রফির গন্ধ

শাহরুখের মুখে হাসি ফুটবে?

শাহরুখের মুখে হাসি ফুটবে?

Kkr vs Dc: ড্রাগ কাণ্ডে কেকেআরের কর্ণধার শাহরুখ খানের ছেলে আরিয়ান এনসিবির হেফাজতে। চরম দুসময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন কিং খান। এই পরিস্থিতিতে আজকের জয় শাহরুখের মুখে নিশ্চয়ই স্মিত হাসি ফোটাবে।

  • Share this:

    #শারজাহ : আইপিএলে এখনও পর্যন্ত ৬বার প্লেঅফে খেলেছে কলকাতা নাইট রাইডার্স। তার মধ্যে ২বার চ্যাম্পিয়ন হয়েছে কেকেআর। বাকি ৪ বার অবশ্য খালি হাতে ফিরতে হয়েছে নাইটদের। ১৩ বছরের আইপিএল-এর ইতিহাসে নাইটরা দুবার চ্যাম্পিয়ন। তবে এবার পরিস্থিতি একটু আলাদা। ড্রাগ কাণ্ডে কেকেআরের কর্ণধার শাহরুখ খানের ছেলে আরিয়ান এনসিবির হেফাজতে। চরম দুসময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন কিং খান। এই পরিস্থিতিতে আজকের জয় শাহরুখের মুখে নিশ্চয়ই স্মিত হাসি ফোটাবে।

    এর আগে ২০১১ আইপিএল-এ প্রথমবার কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) প্লেঅফে উঠেছিল। কিন্তু সেবার এলিমিনেটর-এ মুম্বইয়ের কাছে চার উইকেটে হারে কেকেআর। পরের বছরই অবশ্য আইপিএল খেতাব জেতে কলকাতা। ধুমধাম করে সেলিব্রেশন হয়েছিল। সেবার পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানে থেকে প্রথম কোয়ালিফায়ারে দিল্লিকে ১৮ রানে হারিয়েছিল কলকাতা।

    এর পর ২০১৪ সালে ফের খেতাব জেতে গৌতম গম্ভীরের নেতত্বাধীন কলকাতা নাইট রাইডার্স। লিগ পর্বে কেকেআর শেষ করেছিল তিন নম্বরে। এর পর প্রথম কোয়ালিফায়ারে পাঞ্জাবের বিরুদ্ধে ২৮ রানে জেতে কেকেআর। ফাইনালে ফের সেই পাঞ্জাবকেই ৩ উইকেটে হারিয়ে দিয়েছিল কলকাতা।

    আরও পড়ুন: কার নাম কাটা গেল, কার ভাগ্যে শিকে ছিঁড়ল, দেখে নিন বিশ্বকাপ দলে বদল

    এদিন অবশ্য কেকেআরের মিডল অর্ডার নিয়ে প্রশ্ন থাকল। আর সব থেকে বড় প্রশ্ন থাকলো কেকেআর ক্যাপ্টেন মরগানের পারফরম্যান্স নিয়ে। মরশুম শেষ হতে চলল, তিনি আর রান পেলেন না। তবে তাঁর ক্যাপ্টেন্সি নিয়ে প্রশ্ন উঠবে না। সঠিক সময় তিনি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়েছেন। তবে কেকেআরের দুই ওপেনার শুভমান গিল ও ভেঙ্কটেশ আইয়ার দুরন্ত ফর্মে। ফাইনালে চেন্নআইয়ের বিরুদ্ধে সেটাই সব থেকে বড় স্বস্তি নাইটদের।

    Published by:Suman Biswas
    First published: