• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • Virender Sehwag Talks About Kapil Dev: ইংরেজি শিখতে বিয়ে করেছেন কপিল দেব! এ কী বললেন বীরেন্দ্র শেহওয়াগ!

Virender Sehwag Talks About Kapil Dev: ইংরেজি শিখতে বিয়ে করেছেন কপিল দেব! এ কী বললেন বীরেন্দ্র শেহওয়াগ!

আর কে কে ইংরেজি শিখতে বিয়ে করেছেন! জানালেন বীরেন্দ্র শেহওয়াগ।

আর কে কে ইংরেজি শিখতে বিয়ে করেছেন! জানালেন বীরেন্দ্র শেহওয়াগ।

আর কে কে ইংরেজি শিখতে বিয়ে করেছেন! জানালেন বীরেন্দ্র শেহওয়াগ।

  • Share this:

    #মুম্বই:

    ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র শেহওয়াগ এবং মহম্মদ কাইফ 'দ্য কপিল শর্মা শো' তে বিশেষ অতিথিদের মধ্যে ছিলেন। কাইফ এই প্রথম কোনও কমেডি শোতে ডেবিউ করেছিলেন। শেহওয়াগ কিন্তু অতীতেও বহুবার কমেডি শোতে অতিথি হয়ে এসেছেন। এই শো-তে, কপিল শর্মা জানালেন, কেন ভারতীয় ক্রিকেটাররা বিয়ে করেছিলেন! তবে পুরোটাই মজার ছলে বলা কথা। জানা গেল, শেহওয়াগও সেই ক্রিকেটারদের মধ্যে একজন যাঁরা কিনা ইংরেজিতে উন্নতির জন্য তাঁদের স্ত্রীকে বিয়ে করেছিলেন। এই বিষয়ে শেহওয়াগ প্রাক্তন ভারতীয় অধিনায়ক কপিল দেবের নামও নিয়েছিলেন।

    কপিল শর্মা এদিন বীরেন্দ্র শেহওয়াগকে স্মরণ করিয়ে দিয়েছিলেন, বীরু একবার বলেছিলেন, তিনি এবং তাঁর সতীর্থ ক্রিকেটার হরভজন সিং এবং যুবরাজ সিং নিজেদের ইংরেজির উন্নতি করার জন্য তাঁদের স্ত্রীদের সঙ্গে বিয়ে করেছিলেন। কপিল শর্মা বলেন, "বীরু ভাই গতবার খুব ভাল উত্তর দিয়েছিলেন। বলেছিলেন - দেখো, আমি বা ভাজ্জি বা যুবি, আমরা এমন মেয়েদের বিয়ে করেছি যাদের জন্য আমাদের ইংরেজি উন্নত হতে পারে।" কপিল শর্মার পুরনো কথা তুলতেই বীরেন্দ্র শেহওয়াগ বললেন, "হ্যাঁ। কপিল পাজিও (কপিল দেব )আমাদের মধ্যে একজন ছিলেন।" বীরেন্দ্র শেহওয়াগের এই কথা শুনে সবাই হাসতে শুরু করেন।

    আরও পড়ুন- IPL 2021: বাবা আউট হতেই যা করল AB De Villiers- ছেলে, মাঠের Video Viral

    কপিল দেব রোমি দেবকে বিয়ে করেছিলেন। শেহওয়াগ আরতি আহলাওয়াতকে বিয়ে করেছেন। ২০০৪ সালে সালে গাঁটছড়া বাঁধেন তাঁরা। ২০০১ সালে শেহওয়াগের অভিষেক হওয়ার দুবছর পর। এদিকে হরভজন সিং অভিনেত্রী গীতা বসরাকে বিয়ে করেন। সম্প্রতি, হরভজন এবং গীতা পুত্র সন্তানের বাবা -মা হয়েছেন। হরভজনের মতো, যুবরাজ সিং ২০১৬ সালে অভিনেত্রী হেজেল কিচকে বিয়ে করেছিলেন।

    শো-এর এই পর্বে শেহওয়াগ এবং কাইফ তাঁদের ক্রিকেট জীবনের দিনগুলিতে ড্রেসিংরুমের মজার অনেক গল্প শেয়ার করেছেন। কাইফ বলছিলেন, বীরু তাঁকে এবং যুবরাজকে একটি সিরিজের জন্য বাছাই হওয়ার পরেও টিটকিরি দিয়েছিল। কারণ তাঁকে দলে অন্তর্ভুক্ত করা হয়নি। কাইফ জানালেন, শেহওয়াগ যে গানটি গেয়ে তাঁকে তিরস্কার করেছিলেন তা হল, “ক্যায়সে ক্যায়সে কো দিয়া হ্যায়, আইসে ভাইসে কো দিয়া হ্যায়। হমকো ভি তো লিফট করা দে। "

    Published by:Suman Majumder
    First published: