খেলা

corona virus btn
corona virus btn
Loading

টিমকে বাঁচাতে চোখ বুজে প্রার্থনা করছেন জুহি চাওলা, মুহূর্তে ভাইরাল ছবি! হাসির রোল নেটদুনিয়ায়

টিমকে বাঁচাতে চোখ বুজে প্রার্থনা করছেন জুহি চাওলা, মুহূর্তে ভাইরাল ছবি! হাসির রোল নেটদুনিয়ায়

শেষ পর্যন্ত জুহির প্রার্থনা আটকাতে পারেনি চেন্নাইকে। তবে, বৃহস্পতিবার রাতের জুহি চাওলার সেই ছবি ইতিমধ্যেই ট্যুইটারে ভাইরাল হয়েছে। হাসির পাত্রী হয়েছেন কেকেআর-এর কো-ওনার ।

  • Share this:

#দুবাই: গতকাল শেষ ওভার পর্যন্ত গড়ায় ম্যাচ। কলকাতা নাইট রাইডার্স জিতলে খুলবে প্লে-অফে যাওয়ার রাস্তা। তাই জিতে পয়েন্ট পাওয়াটা খুবই জরুরি। অন্য দিকে ব্যাট হাতে জয় ছিনিয়ে নেওয়ার লক্ষ্যে সম্মুখে দাঁড়িয়ে চেন্নাই সুপার কিংস। তাই নিজের টিমকে বাঁচাতে তখন প্রার্থনা করছেন বলিউড অভিনেত্রী ও কলকাতার কো-ওনার জুহি চাওলা। শেষ পর্যন্ত জুহির প্রার্থনা আটকাতে পারেনি চেন্নাইকে। তবে, বৃহস্পতিবার রাতের জুহি চাওলার সেই ছবি ইতিমধ্যেই ট্যুইটারে ভাইরাল হয়েছে।

প্লে-অফের দৌড় থেকে আগেই বেরিয়ে গিয়েছে চেন্নাই সুপার কিংস। তবে কঠিন করে দিল KKR-এর যাত্রাকে। শেষ ওভারে তখন ১০ রান দরকার। ইতিমধ্যেই স্ট্যান্ডে একটি দৃশ্যে নজর পড়েছে সবার। বাঁ-হাতি ব্যাটসম্যানের পরাক্রম আটকাতে হাতজোড় করে একান্ত চিত্তে প্রার্থনা করছেন কলকাতা নাইট রাইডার্সের কো-ওনার জুহি চাওলা। কিন্তু নিয়তিকে আটকাতে পারেননি তিনি। জুহি চাওলার প্রার্থনাকে ছাপিয়ে বল তখন বাউন্ডারি পার। কারণ কমলেশ নগরকোটির শেষ দু'টি বলে দু'টি ছক্কা মেরে জয় ছিনিয়ে নিলেন জাদেজা। জুহির সেই প্রার্থনার ছবিই পরে ভাইরাল হয়ে যায়। এর পর কেউ ব্যঙ্গ করে কমেন্ট করেছেন। কেউ লেখেন, আশা করছি রিটার্ন টিকিট কেটেছেন জুহি চাওলা। কেউ লিখেছেন, যেখানে পাঁচটি টিমের ফ্যান CSK-কে সাপোর্ট করছে, সেখানে কী করে কাজ করবে জুহির প্রার্থনা। শুরু হয় ট্যুইট-রিট্যুইটের ভিড়।

মহেন্দ্র সিং ধোনির টস জেতার ভাগ্য গতকালও সঙ্গ দেয়। দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়াম টসে জিতে বল করার সিদ্ধান্ত নেয় চেন্নাই সুপার কিংস। প্রথমে ব্যাট করতে নেমে শুভমন গিল মাত্র ২৬ রান করলেও নীতিশ রানা আবারও সফল। ৬১ বলে ৮৭ রান করেন তিনি। মাঝে সুনীল নারিনে বিধ্বংসী ইনিংস খেলার চেষ্টা করলেও ব্যর্থ হন। পরের দিকে কার্তিক ১০ বলে ২১ রান করেন। ২০ ওভারে ১৭২ রানে থেমে যায় নাইট ইনিংস। জবাবে ব্যাট করতে নেমে ওয়াটসনের কাছ থেকে ভাল শুরু পায়নি চেন্নাই সুপার কিংস। কিন্তু ঋতুরাজ গায়কোয়াড় ম্যাচের রং বদলে দেন। ৫৩ বলে ৭২ রান করেন তিনি। মাঝে রাইডুর ২০ বলে ৩৮ রান খেলার ছন্দ ধরে রাখে। তবে রাজকীয় ভাবে ম্যাচ শেষ করেন স্যার জাদেজা। ১১ বলে ৩১ রান করেন তিনি। এই হারের সঙ্গে আরও দু’টি পয়েন্ট হারাল কলকাতা। কঠিন হল প্লে-অফে যাওয়ার পথ। কিন্তু এখনও সুযোগ রয়েছে। তবে কালকের ম্যাচে কলকাতার কাছে ভিলেন হয়ে গেলেন চেন্নাইয়ের দুই নায়ক ঋতুরাজ গায়কোয়াড় আর রবীন্দ্র জাদেজা!

Published by: Simli Raha
First published: October 30, 2020, 1:05 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर