Home /News /sports /
RR vs RCB, Jos Buttler : জস আবার বস! চতুর্থ শতরানে কোহলিদের উড়িয়ে ফাইনালে তুললেন রাজস্থানকে

RR vs RCB, Jos Buttler : জস আবার বস! চতুর্থ শতরানে কোহলিদের উড়িয়ে ফাইনালে তুললেন রাজস্থানকে

আমেদাবাদে আবার অপ্রতিরোধ্য বাটলার

আমেদাবাদে আবার অপ্রতিরোধ্য বাটলার

Jos Buttler once again the boss as RR beat RCB to qualify for IPL final at Ahmedabad. বাটলারের ব্যাটে শেষ কোহলির আরসিবির স্বপ্ন। ফাইনালে গুজরাতের সামনে রাজস্থান রয়্যালস

  • Share this:

    #আমেদাবাদ: কয়েকদিন আগে কলকাতার ইডেন গার্ডেন্সে কোয়ালিফায়ার ওয়ানে গুজরাতের বিপক্ষে ৮৯ রানের দুরন্ত ইনিংস খেলেছিলেন। কিন্তু দলকে জেতাতে পারেননি। ফাইনালে পৌঁছে গিয়েছিল গুজরাত। কিন্তু তিনি যে কোয়ালিফায়ার দুইয়ে চেষ্টার ত্রুটি রাখবেন না সেটাও জানা ছিল। জস বাটলার আধুনিক ক্রিকেটের অন্যতম ধ্বংসাত্মক ব্যাটসম্যান সেটা সকলেই জানেন।

    কিন্তু এবারের আইপিএলে অসাধারণ ধারাবাহিকতা দেখিয়েছেন তিনি। তিনটে শতরান করার পর একটুখানি ফর্ম হারিয়েছিলেন। কিন্তু প্লে অফ শুরু হতেই চেনা ছন্দে ইংলিশ তারকা। আজকেও আমেদাবাদের মাঠে বিরাট কোহলির দলের বিরুদ্ধে বাটলার ম্যাজিক দেখল ক্রিকেটপ্রেমীরা। প্রথমদিকে কয়েকটা ওভার একটু দেখে নিলেন। তারপর সিরাজ, শাহবাজ, হাজেলউড - কাউকে ছাড়লেন না।

    যেমন খুচরো রান নিয়ে স্কোরবোর্ড চালু রাখলেন, তেমনই লুজ বল পেলে বাউন্ডারির বাইরে পাঠালেন সহজে। যেন ম্যাচটা শেষ করে উঠবেন প্রতিজ্ঞা করে নেমেছিলেন বাটলার। যশস্বী জয়সওয়াল আউট হয়ে যাওয়ার পরেও সঞ্জু স্যামসনকে নিয়ে এগিয়ে গেলেন। বুঝিয়ে দিলেন এমনি এমনি এবারের আইপিএলে সর্বোচ্চ স্কোরার নন তিনি।

    বাটলারের ব্যাট থেকে একটি করে বাউন্ডারি আসছিল, আর বিরাট কোহলি, ডু প্লেসিদের দীর্ঘনিঃশ্বাস পড়ছিল। একাই আরসিবির হাত থেকে ছিনিয়ে নিলেন ম্যাচ। অন্যদিকে অধিনায়ক সঞ্জু তাকে সমর্থন দিলেন। পেস বা স্পিন কিছুই যেন কাবু করতে পারছিল না বাটলারকে।

    বাটলার কেন খুনে ব্যাটসম্যান আবার প্রমাণ পাওয়া গেল। তবে ৬৬ রানের মাথায় এদিন জীবন ফিরে পেলেন বাটলার। হর্ষলের বলে সহজ ক্যাচ মিস করলেন দীনেশ কার্তিক।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Jos Buttler, Rajasthan Royals, RCB

    পরবর্তী খবর