Home /News /sports /
Viral Video: কেউ ধরে নেই তাও পিচে খাড়া রইল জো রুটের ব্যাট, ভাইরাল ভিডিও

Viral Video: কেউ ধরে নেই তাও পিচে খাড়া রইল জো রুটের ব্যাট, ভাইরাল ভিডিও

Joe Root magical bat viral vide in england vs new zealand test match- Photo Courtesy- Twitter/Video Grab

Joe Root magical bat viral vide in england vs new zealand test match- Photo Courtesy- Twitter/Video Grab

৩১ বছর বয়সী জো রুটের ১০ হাজার রান পূর্ণ করেছেন৷ ইংল্যান্ডের  দ্বিতীয় খেলোয়াড় হিসেবে এমনটা করলেন তিনি।

  • Share this:

    #কলকাতা: জমজমাট নিউজিল্যান্ড বনাম ইংল্যান্ড টেস্ট৷  নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্টে দুর্দান্ত পারফর্ম করেন জো রুট। দ্বিতীয় ইনিংসে তিনি অপরাজিত ১১৫ রান করেন। ইতিমধ্যেই ৩ ম্যাচের সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেছে ইংলিশ দল। প্রাক্তন অধিনায়ক জো রুট টেস্টে ১০ হাজার রান পূর্ণ করে ফেলেছেন৷ ইংল্যান্ডের দ্বিতীয় ব্যাটসম্যান হিসেবে এমনটি করলেন তিনি। এর আগে অ্যালিস্টার কুক এই কৃতিত্ব অর্জন করেছিলেন৷

    এদিকে রুটের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এতে দেখা যায় কোনো সাপোর্ট ছাড়াই বাইশ গজে দাঁড়িয়ে আছে তার ব্যাট। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় ফ্যানদের  ভক্তদের মধ্যে চলছে তুমুল আলোচনা।ভাইরাল  ভিডিওতে দেখা যাচ্ছে কাইল জেমিসন বোলিং করছেন এবং জো রুট ৮৭ রান করার পর নন-স্ট্রাইকিং এন্ডে দাঁড়িয়ে রয়েছেন। ঠিক সেই সময়েই তার ব্যাটকে কোনও সাপোর্ট ছাড়া দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে।

    আরও পড়ুন - Job Vacancy: মিনিস্ট্রি অফ ডিফেন্সে মাল্টি-টাস্কিং স্টাফ নিয়োগ, মাইনে হতে পারে ৫৬,৯০০ টাকাও
    দেখে নিন জো রুটের সাপোর্ট ছাড়া ব্যাট দাঁড়িয়ে থাকার ভাইরাল ভিডিও

    এরপর ব্যাট হাতে নিয়ে রান নিতে শুরু করেন জো রুট। এক ফ্যান  স্বীকার করেছেন যে জো রুট প্রতিভাবান, তবে এটি কী ধরণের জাদু। এই ভিডিওতে ফ্যানরা ভরপুর কমেন্ট করছেন৷ শেয়ার করছেন দেদার৷

     অ্যাশেজ সিরিজ এবং তারপর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হারের পর টেস্ট দলের অধিনায়কত্ব থেকে ইস্তফা দেন  জো রুট। তাঁর জায়গায় নতুন অধিনায়ক করা হয়েছে বেন স্টোকসকে। টেস্ট দলের নতুন কোচ হিসেবে  ব্রেন্ডন ম্যাককালাম।

    সচিন তেন্ডুলকরের ক্লাবে জো রুট

    ৩১ বছর বয়সী জো রুটের ১০ হাজার রান পূর্ণ করেছেন৷ ইংল্যান্ডের  দ্বিতীয় খেলোয়াড় হিসেবে এমনটা করলেন তিনি। এর আগে বাঁহাতি ওপেনার ব্যাটসম্যান অ্যালিস্টার কুকও এমনটি করেছেন।রুট বিশ্বের ১৪তম খেলোয়াড় যিনি এই নজিরও স্পর্শ করেছেন। ভারত ও অস্ট্রেলিয়ার সবচেয়ে বেশি ৩ জন করে ক্রিকেটার এই নজির গড়েছেন৷  প্রাক্তন ভারতীয় কিংবদন্তি সচিন তেন্ডুলকর ১৫ হাজারের বেশি রান করেছেন। তিনিই একমাত্র ক্রিকেটার যিনি এই কৃতিত্ব অর্জন করেছেন।

    Published by:Debalina Datta
    First published:

    Tags: Joe Root, Viral Video

    পরবর্তী খবর