Home /News /education-career /
Job Vacancy: মিনিস্ট্রি অফ ডিফেন্সে মাল্টি-টাস্কিং স্টাফ নিয়োগ, মাইনে হতে পারে ৫৬,৯০০ টাকাও

Job Vacancy: মিনিস্ট্রি অফ ডিফেন্সে মাল্টি-টাস্কিং স্টাফ নিয়োগ, মাইনে হতে পারে ৫৬,৯০০ টাকাও

Job Vacancy: ministry of defence dgqa recruitment 2022

Job Vacancy: ministry of defence dgqa recruitment 2022

Job Vacancy: Ministry of Defence Recruitment 2022: উল্লিখিত পদের বিজ্ঞপ্তি ৪ জুন থেকে ১০ জুন ২০২২ তারিখের কর্মসংস্থান সংবাদপত্রে প্রকাশিত হয়েছিল।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি মিনিস্ট্রি অফ ডিফেন্সের (Ministry of Defence) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে গ্রুপ সি, নন-গেজেটেড, মাল্টি-টাস্কিং স্টাফ পদে নিয়োগের  (Job Vacancy) জন্য ভ্যাকেন্সিতে আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা মিনিস্ট্রি অফ ডিফেন্সের ওয়েবসাইটে www.dgqadefence.gov.in/recruitment গিয়ে খোঁজ নিতে পারেন।

Ministry of Defence Recruitment 2022: আবেদনের তারিখ উল্লিখিত পদের বিজ্ঞপ্তি ৪ জুন থেকে ১০ জুন ২০২২ তারিখের কর্মসংস্থান সংবাদপত্রে প্রকাশিত হয়েছিল। অফলাইন আবেদন করতে হবে। সে  ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

Ministry of Defence Recruitment 2022: শূন্যপদের সংখ্যা ও বিস্তারিত বিবরণ প্রতিষ্ঠানের তরফে মোট ২টি পদ  (Job Vacancy) রয়েছে বলে জানানো হয়েছে। মাল্টি-টাস্কিং স্টাফ- এসটি- ১টি পদ ইডব্লুএস- ১টি পদ এই নিয়োগের দ্বারা নির্বাচিত প্রার্থীরা দুই বছরের জন্য প্রবেশন পিরিয়ডে থাকবেন। তাঁদের ভারতের যে কোনও জায়গায় নিয়োগ করা হতে পারে। যদিও বা প্রাথমিক ভাবে তেলঙ্গানায় নিয়োগ হতে পারে।

আরও পড়ুন - Healthy Lifestyle: রান্নাঘরের এই ‘মশলা’ যেন সাক্ষাৎ আশীর্বাদ, একাধিক গুণে হবে জীবন কামাল

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য: সংস্থা: মিনিস্ট্রি অফ ডিফেন্স (Ministry of Defence)

পদের নামগ্রুপ সি, নন-গেজেটেড, মাল্টি-টাস্কিং স্টাফ
শূন্যপদের সংখ্যা
কাজের স্থানভারত
কাজের ধরণকিছু জানানো হয়নি
নির্বাচন পদ্ধতিকিছু জানানো হয়নি
আবেদন শুরু তারিখবর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতাস্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে দশম শ্রেণীতে উত্তীর্ণ হতে হবে
বেতনক্রমমাসিক ১৮০০০ থেকে ৫৬৯০০ টাকা
আবেদন পদ্ধতিঅফলাইন
আবেদনের শেষ তারিখকিছু জানানো হয়নি

Ministry of Defence Recruitment 2022: বেতন প্রার্থীদের মাসিক ১৮০০০ থেকে ৫৬৯০০ টাকা বেতন দেওয়া হবে।

Ministry of Defence Recruitment 2022: আবেদনের যোগ্যতা উল্লিখিত পদে আবেদনের জন্য প্রার্থীদের একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে দশম শ্রেণীতে উত্তীর্ণ হতে হবে।

Ministry of Defence Recruitment 2022: আবেদন পদ্ধতি প্রার্থীদের আবেদনপত্রটি পূরণ করে সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্ট ও সার্টিফিকেট সহ নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে। আবেদনপত্র পাঠানোর ঠিকানা বিজ্ঞপ্তিতে দেওয়া রয়েছে।

প্রার্থীরা আবেদনের যোগ্যতা, বয়সসীমা, বেতনক্রম, সম্পূর্ণ আবেদন পদ্ধতি সংক্রান্ত বিষয়ে আরও অধিক জানতে এখানে উপলব্ধ বিজ্ঞপ্তির লিঙ্কে ক্লিক http://www.davp.nic.in/WriteReadData/ADS/eng_10203_3_2223b.pdf করে দেখতে পারেন। এক বিজ্ঞপ্তি জারি করে গ্রুপ সি, নন-গেজেটেড, মাল্টি-টাস্কিং স্টাফ পদে নিয়োগের  (Job Vacancy) জন্য ভ্যাকেন্সিতে আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে।

Published by:Debalina Datta
First published:

Tags: Job, Job Vacancy, Vacancy

পরবর্তী খবর