Home /News /sports /

ISL SC East Bengal vs Chennaiyin : হারের হ্যাটট্রিক হল না ইস্টবেঙ্গলের, চেন্নাইনের বিরুদ্ধে গোলশূন্য ড্র

ISL SC East Bengal vs Chennaiyin : হারের হ্যাটট্রিক হল না ইস্টবেঙ্গলের, চেন্নাইনের বিরুদ্ধে গোলশূন্য ড্র

ইস্টবেঙ্গল বনাম চেন্নাইন খেলার একটি মুহূর্ত

ইস্টবেঙ্গল বনাম চেন্নাইন খেলার একটি মুহূর্ত

ISL SC East Bengal gets one point after draw with Chennaiyin. হারের হ্যাটট্রিক হল না ইস্টবেঙ্গলের। চেন্নাই এর বিরুদ্ধে গোলশূন্য ড্র করল লাল হলুদ

  • Share this:

    #গোয়া: গোয়ার মাঠে প্রথম তিনটি ম্যাচে জয়ের মুখ দেখেনি এস সি ইস্টবেঙ্গল (SC East Bengal)। ডার্বি ম্যাচে হারের পর, ওড়িশার বিরুদ্ধে চারটি গোল করলেও, হাফ ডজন গোল হজম করতে হয়েছিল ইস্টবেঙ্গলকে। শুক্রবার চেন্নাইকে হারিয়ে চলতি আইএসএল এর প্রথম জয় তুলে নিতে পারে কিনা ইস্টবেঙ্গল সেটাই দেখার ছিল। স্প্যানিশ ম্যানেজার ম্যানুয়াল ডিয়াজ (Manolo Diaz) ৪-৪-১-১ ফরমেশনে দল নামিয়েছিলেন। রাজু গায়কোয়াড়, অ্যান্টোনিও পেরসেভিচকে (Antonio Perosevic) প্রথম দলে রাখেননি।

    আরও পড়ুন - IND vs NZ 2nd test, Day 1 : বিরাট, পূজারাদের ব্যর্থতা ঢেকে দিয়ে অনবদ্য শতরানে ভারতকে এগিয়ে নিয়ে যাচ্ছেন ময়াঙ্ক

    ম্যাচের প্রথম থেকে শুরুটা খারাপ করেনি ইস্টবেঙ্গল। বিশেষ করে মিডফিল্ড অঞ্চলে আমির দেরভিসিভিচ, রফিক বলটা ধরার চেষ্টা করছিলেন। কিন্তু অমরজিৎ পারছিলেন না। মিনিট ১৫ পর থেকে অবশ্য দাপট দেখাতে শুরু করল চেন্নাই। অনিরুদ্ধ থাপা, চাংতে দুই ভারতীয় প্রচুর দৌড়ালেন। তার সঙ্গে কিরগিস্তানের মুরজায়ভ এবং হাঙ্গেরির কোম্যান পরপর দখল করতে লাগলেন বল।

    ইস্টবেঙ্গল জার্সিতে লড়াই করলেন হীরা মণ্ডল, চিমা (Daniel Chima)। দ্বিতীয়ার্ধে লাল হলুদ কোচ নিয়ে এলেন আদিল খানকে। কিন্তু তাতে বিশেষ লাভ হল না। চেন্নাই একের পর এক আক্রমণ তুলে আনল। শুধু বক্সের ভেতর কোয়ালিটি স্ট্রাইকার না থাকায় গোল পেল না তারা। পেরসেভিচ নামলেন সিডলের পরিবর্তে। অমরজিৎকে তুলে নামানো হল বিকাশ জাইরুকে।

    আরও পড়ুন - Virat and Anushka: আঁটোসাঁটো পোশাক, শরীরে যৌবনের জোয়ার, অনুষ্কা শর্মার ভাইরাল ছবিতে বিরাট যা লিখলেন

    ৭০ মিনিটের মাথায় একটা গোলের সুযোগ এসেছিল ইস্টবেঙ্গলের সামনে। চিমা কয়েক সেকেন্ড দেরি করে ফেলায় গোল পায়নি ইস্টবেঙ্গল। ৭৪ মিনিটে আবার সুযোগ পেয়েছিল ইস্টবেঙ্গল। দেরভিসিভিচ দুরন্ত ফ্রি কিক থেকে রাজুর হেড নিশানায় থাকেনি। সুযোগ পেয়েছিলেন রফিক। কিন্তু শট নিতে দেরি করায় গোল করতে পারেনি ইস্টবেঙ্গল।

    অন্যদিকে শেষ ১০ মিনিটে জবি জাস্টিনকে নামিয়ে গোল করার চেষ্টা করে চেন্নাইন। কিন্তু পুরনো ক্লাব ইস্টবেঙ্গল এর বিরুদ্ধে কিছু করে উঠতে পারেননি কেরলের স্ট্রাইকার। এদিন ইস্টবেঙ্গল এর সেরা খেলোয়াড় ছিলেন বৈদ্যবাটির হীরা মণ্ডল। ম্যাচের সেরাও তিনি।

    তবে অতিরিক্ত সময় চেন্নাইয়ের চাংতে সহজ সুযোগ না হারালে ম্যাচের ভাগ্য হয়তো দক্ষিণের দলের পক্ষেই যেত। তবে শেষ মিনিটে চাপ বাড়ায় ইস্টবেঙ্গল। কর্নার এবং ফ্রিকিক আদায় করে নিতে থাকে তারা। ভাগ্য সহায় হলে হয়তো একটা গোল পেলেও পেতে পারত।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: ISL 2021-22, SC East Bengal

    পরবর্তী খবর